ব্যবসায় হাত দিলেই ভরা ডুবি, কোন কোন রাশির জাতকেরা সতর্ক না থাকলেই ভয়ানক বিপদ

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

Jayita Chandra | Published : Apr 5, 2021 4:27 AM IST

112
ব্যবসায় হাত দিলেই ভরা ডুবি, কোন কোন রাশির জাতকেরা সতর্ক না থাকলেই ভয়ানক বিপদ

মেষ রাশি- এই রাশির জাতকদের জন্য ব্যবসা খুব একটা সুখ দায়ক হবে না। বিশেষ করে আজকের দিনে তা শুরু করা মানেই ক্ষতির মুখ দেখা। তাই এই বিষয় সতর্ক থাকুন। আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল। 

212

বৃষ রাশি-  এই রাশির তাকতেরা ব্যবসার কাজে হাত দিতে পারেন। তবে সেই বিষয় একটু বেশি য্তনশীল হওয়া প্রয়োজন। নচেত সমস্যায় পড়তে হতে পারে। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।. 

312

মিথুন রাশি-  আজ সম্পত্তি ক্রয় করার বিষয় দিনটা ভিষণ শুভ। পাশাপাশি বাড়তে পারে ব্যবসায় লগ্নিও। তবে ব্যবসার ক্ষেত্রে লেনদেনের বিষয় সতর্ক থাকতে হবে। ঘনিষ্ঠ স্থানীয় কোনও ব্যক্তির দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না। 

412

 কর্কট রাশি-  ব্যবসার ক্ষেত্রে আজকের দিনটা শুভ। নতুন লগ্নির বিষয় কোনও সিদ্ধান্ত নেওয়া যেতে পারে। তবে আর্থিক লেনদেনের ক্ষেত্রে যতটা বিরত থাকা যায় ততটাই ভালো। কাউকে অন্ধ বিশ্বাস না করে, সবটা নিজে যাচাই করে তবেই লগ্নি করবেন। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।. 

512

সিংহ রাশি- প্রতিকূল পরিবেশ মানিয়ে  নিয়ে চলতে পারলেই দেখবেন দিনের শেষে পাচ্ছেন কোনও শুভ সংবাদ। পাশাপাশি কর্ম ক্ষেত্রেই হোক বা ব্যবসার ক্ষেত্রে বুদ্ধির জোড়ে আজ আপনি বাজিমাত করতেই পারেন। আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।. 

612

কন্যা রাশি- ব্যবসার জন্য আজকের দিনটা খানিক শুভ। তবে কোনও হওয়া কাজ, হওয়ার মুখে এসে আটকে যেতে পারে। সেই বিষয় সতর্ক থাকতে হবে। তবে সন্মান বৃদ্ধি হতে আজ বিভিন্ন ক্ষেত্রে। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি। 

712

তুলা রাশি- আজকের দিনটা মোটামুটি যাবে, তবে মাথা গরমের কারণে ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। তাই দিনভোর বচসা এড়িয়ে চলাই ভালো। সেই দিকে নজর রেখেই সাবধানে কথা বলুন ও লেনদেনের বিষয় সতর্ক থাকুন। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন 

812

বৃশ্চিক রাশি- ব্যাবসার ক্ষেত্রে আজকের দিনটা ভালো হলেও, আজ নতুন কোনও কাজে হাত না দেওয়াই সঠিক। কারণ এতে সমস্যায় পড়তে হতে পারে। পারিবারিক বিবাদ থাকবে। তার প্রভাব পড়তে পারে কাজে, তাই সচেতন থাকুন। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে। 

912

ধনু রাশি- ব্যবসার জন্য দিনটি ভালো হলেও বাড়তে পাড়ে খরচ। সেই দিকে নজর দিন। অপ্রয়োজনে বা অযথা কোথাও বিনিয়োগ না করাই ভালো। এতে ক্ষতি এড়িয়ে যাওয়া সম্ভপর হবে। আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর -  আজ কাজ করেও সুনাম পাবেন না। উল্টে বদনাম হতে পারে। তাই খুব সজাক থাকতে হবে। ব্যবসার কাজে বিশেষ করে নজর রাখুন, ছোট কোনও ভূলই আজ বড় আকার ধারণ করতে পারে। আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা। 

1112

কুম্ভ রাশি- শারীরিক দিক থেকে কিছু সমস্যা থাকবে, যার জেরে হতে পারে খরচ। তার প্রভাব পড়তে পারে ব্যবসাতে। এছাড়াও কর্মস্থলে উন্নতি হলেও খুব একটা আর্থিক লাভের মুখ দেখা যাবে না। আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন রাশি- নানা বিষয় দুশ্চিন্তা এদিন আপনাকে ভাবিয়ে তুলবে, কিন্তু কোথাও গিয়ে ক্ষতি না হলেও লাভ ক্ষুব একটা হবে। নতুন ব্যবসা শুরু করাই যায়, তবে তা শুরু করার আগে ভালো করে সব দিক বিচার করে তবেই নামুন। আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos