১৩ এপ্রিল বৃহস্পতির অবস্থানে একটি বড় পরিবর্তন হতে চলেছে, দূর হবে বিবাহের বাধা

এপ্রিল মাস ১২ টি রাশির জন্য বিশেষ হতে চলেছে। এপ্রিল মাসে দেব গুরু বৃহস্পতির অবস্থানে বড় ধরনের পরিবর্তন হতে চলেছে। ১৩ এপ্রিল, বুধবার, বিকাল ৪ টে বেজে ৫৭ মিনিটে, রাশি পরিবর্তন হতে চলেছে বৃহস্পতি। বর্তমানে বৃহস্পতি কুম্ভ রাশিতে রয়েছে। দেখে নেওয়া যাক এই পরিবর্তনের প্রভাব কোন রাশির উপর সবচেয়ে বেশি পড়বে-

deblina dey | Published : Apr 3, 2022 4:09 AM IST

18
১৩ এপ্রিল বৃহস্পতির অবস্থানে একটি বড় পরিবর্তন হতে চলেছে, দূর হবে বিবাহের বাধা

এপ্রিল মাসে একটি উল্লেখযোগ্য পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। পঞ্চাঙ্গ অনুসারে, ১৩ এপ্রিল, বুধবার, বিকাল ৪ টে বেজে ৫৭ মিনিটে, রাশি পরিবর্তন হতে চলেছে। এই দিনে বৃহস্পতি মীন রাশিতে রাশি পরিবর্তন করবে। বৃহস্পতির এই রাশি পরিবর্তন মেষ থেকে মীন রাশির মানুষদের প্রভাবিত করবে।

28

বৃহস্পতির প্রকৃতি 
জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহ অর্থাৎ বৃহস্পতিকে শুভ ফল প্রদানকারী গ্রহ বলে মনে করা হয়। গুরুকে জ্ঞান, আধ্যাত্মিকতা, তীর্থস্থান, মন্দির, পবিত্র নদী এবং ধর্মীয় কার্যকলাপের কারক হিসাবে বিবেচনা করা হয়। 

38

এর সঙ্গে বৃহস্পতি গ্রহকে প্রশাসন, পেট সংক্রান্ত রোগ, উচ্চ শিক্ষা এবং আয়ের উৎস হিসেবেও বিবেচনা করা হয়েছে। যখন গুরু রাশিতে শুভ হয়, তখন এই ধরনের ব্যক্তিরা বিদ্বান, ধনী এবং সম্মানিত হয়। বৃহস্পতিকে দেবতাদের গুরুও বলা হয়।

48

বৃহস্পতি হল ধনু এবং মীন রাশির অধিপতি
, জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে ধনু এবং মীন রাশির অধিপতি হিসাবে বর্ণনা করা হয়েছে। এই রাশিগুলির জন্য বৃহস্পতির রাশির পরিবর্তন কেমন হবে, আসুন জেনে নেওয়া যাক।

58

ধনু রাশি-

বৃহস্পতির এই রাশি পরিবর্তন কিছু বিষয়ে আপনার জন্য চ্যালেঞ্জ এবং বাধা বয়ে আনতে পারে। বৃহস্পতিতে রাশি পরিবর্তন হবে তৃতীয় ঘরে। যার কারণে ভাইবোন, বন্ধুবান্ধব ইত্যাদির সঙ্গে সম্পর্ক মজবুত হবে। যারা যোগাযোগ, লেখালেখি, অ্যাডভোকেসি, সাংবাদিকতা, পরামর্শের মতো কাজের সঙ্গে যুক্ত তারা সুবিধা পেতে পারেন। 

68

চাকরিতে পদোন্নতিও পেতে পারেন। ব্যবসা ইত্যাদিতেও লাভের পরিস্থিতি হতে পারে। নতুন মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। বিদেশী যোগাযোগ থেকে উপকার পাবেন। ভবন ও যানবাহন কেনারও সম্ভাবনা রয়েছে।
 

78

মীন রাশি-

আপনার নিজের রাশিতে বৃহস্পতি গ্রহের গমন ঘটছে। অতএব, এর সর্বাধিক প্রভাব কেবল মীন রাশির জাতকদের উপরই দেখা যাবে। এই সময়ে খরচ বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ঋণ ইত্যাদি থেকে মুক্তি পেতে পারেন। 

88

আপনি যদি দীর্ঘ সময়ের জন্য বিদেশে যেতে না পারেন তবে আপনি এই রাশি পরিবর্তনের ফলে  সুযোগ পেতে পারেন। পরিবারের সঙ্গে মানসম্মত সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি আপনার দক্ষতা এবং ক্ষমতা দিয়ে অন্যদের প্রভাবিত করবেন। বিদ্যার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে, দাম্পত্য জীবনের বাধাও দূর হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos