মাত্র ১ টা জবা ফুল আপনার জীবনে আনতে পারে আর্থিক সুখ ও সমৃদ্ধি

যাদের জীবনে খারাপ সময় কম আসে এবং ভালো সময় অনেকদিন চলে। এই সময়ে, যদি কোনও ব্যক্তি বাস্তুশাস্ত্রের দিকে সামান্য মনোযোগ দেন, তবে এতে উল্লেখিত অনেকগুলি ব্যবস্থা করা অনেকাংশে উপকৃত হতে পারে।
 

Web Desk - ANB | Published : Apr 19, 2022 3:55 AM IST

17
মাত্র ১ টা জবা ফুল আপনার জীবনে আনতে পারে আর্থিক সুখ ও সমৃদ্ধি

মানুষের জীবনে সময় দুই প্রকার। কিছু মানুষের জীবনে, কিছু দিনের জন্য ভাল সময় আসে এবং খারাপ সময় প্রচুর। সেই সঙ্গে কিছু মানুষ আছে যাদের জীবনে খারাপ সময় কম আসে এবং ভালো সময় অনেকদিন চলে। এই সময়ে, যদি কোনও ব্যক্তি বাস্তুশাস্ত্রের দিকে সামান্য মনোযোগ দেন, তবে এতে উল্লেখিত অনেকগুলি ব্যবস্থা করা অনেকাংশে উপকৃত হতে পারে।
 

27

জ্যোতিষী এবং বাস্তু পরামর্শকদের মতে, বাস্তুশাস্ত্রে উল্লিখিত অনেকগুলি প্রতিকারের মধ্যে, আজ আমরা আপনাকে জবা ফুল সম্পর্কিত প্রতিকারগুলি বলতে যাচ্ছি যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

37

অর্থনৈতিক অবস্থার উন্নতি করতে
আর্থিক সমস্যা দূর করতে মঙ্গলবার বজরঙ্গবলী এবং শুক্রবার দেবী লক্ষ্মীকে লাল জবা ফুল অর্পণ করুন। টাকা চুরি হয়ে গেলে বা কোনো মূল্যবান জিনিস হারিয়ে গেলেও আপনি এই প্রতিকার করতে পারেন।
 

47

শক্তির জন্য
জবা ফুল ছাড়া সূর্য নারায়ণের পূজা অসম্পূর্ণ বলে মনে করা হয়। সূর্য পূজার অনেক উপকারিতা রয়েছে। সূর্য দেবতার মতো তেজ পেতে তাকে নিয়মিত পুজো করুন, এটাও মনে রাখবেন যে তাকে জল নিবেদনের সময় অবশ্যই একটি লাল জবা ফুল দিতে হবে।

57

রোদের ত্রুটি কমে যাবে
লাল রঙ ইতিবাচক শক্তি দেয়। বাড়ির পূর্ব দিকে লাল জবা গাছ লাগানো খুব ফলদায়ক। এটি ঘর থেকে সমস্ত নেতিবাচক শক্তি দূর করে এবং এটিকে পজিটিভ শক্তিতে রূপান্তরিত করে। যে ব্যক্তির রাশিতে সূর্য দুর্বল তারা গ্রহের দোষ দূর করতে এই প্রতিকার করতে পারেন। এ ছাড়া শিশুরা পড়াশুনার সময় নিয়মিত একটি লাল রঙের খোসা ফুল রাখলে পড়াশোনায় মনোযোগ বাড়বে।

67

মঙ্গল দোষের প্রতিকার
মঙ্গল গ্রহের রং লাল, যে ব্যক্তির কুণ্ডলীতে মঙ্গল দোষ আছে, তার বিয়ে হয় দেরিতে। এ ছাড়া মঙ্গল দোষের কারণে দেশীয়দের সঙ্গে দুর্ঘটনার সম্ভাবনা বেড়ে যায় এবং বিয়ের পর সঙ্গীর সঙ্গে কলহ দেখা দেয়। মঙ্গল দোষ থেকে মুক্তি পেতে একজন ব্যক্তির অবশ্যই তার বাড়িতে একটি লাল জবা গাছ লাগাতে হবে।

77

শত্রুতা কমাতে
আপনার যদি কোনও ব্যক্তির সঙ্গে শত্রুতা থাকে তবে তার প্রভাব কমাতে আপনি সেই ব্যক্তিকে লাল জবা ফুল উপহার দিতে পারেন। এর প্রভাব শীঘ্রই দেখতে পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos