গণেশ চতুর্থীতে কোন কোন রাশি পাবে শুভ যোগ, জেনে নিন

২২ আগস্ট অর্থাৎ আজ গণেশ চতুর্থী উত্সব উদযাপিত হচ্ছে। এই শুভ দিনে একটি বিশেষ কাকতালীয় তৈরি হচ্ছে। প্রকৃতপক্ষে, গণেশ চতুর্থীতে ১২৬ বছর পরে, সূর্য ও ঙ্গল তাদের স্বরাশিতে অবস্থান করছে। সূর্য তার নিজস্ব রাশির চিহ্ন সিংহতে অবস্থান করছে । উভয় গ্রহের এই সমন্বয় কিছু রাশিচক্রের জন্য খুব শুভ। আসুন জেনে নেওয়া যাক সমস্ত রাশির চিহ্নগুলিতে এর প্রভাব কেমন পড়বে।

deblina dey | Published : Aug 22, 2020 4:21 AM IST / Updated: Aug 22 2020, 10:35 AM IST

112
গণেশ চতুর্থীতে কোন কোন রাশি পাবে শুভ যোগ, জেনে নিন

মেষ-  এই রাশির জন্য সূর্য পঞ্চম ঘরে থাকবে, এর ফলে শুভ কর্মে বৃদ্ধি পাবে। এই সময় আপনি আপনার নতুন পরিকল্পনাগুলিতে সফলতা পাবেন।
 

212

বৃষ- এই রাশির জন্য এই সময় শুভ নয়। বৃষ রাশির জন্য সূর্য চতুর্থ ঘরে থাকবে। এই সময় সূর্য আপনার সুখ হ্রাস করতে পারে। এই সময়ের মধ্যে আপনি পারিবারিক কলহের মুখোমুখি হতে পারেন।

312

মিথুন- এই রাশির জন্য সূর্য তৃতীয় ঘরে থাকবে। এই সময় আপনার জন্য খুব শুভ। সূর্য আপনার মধ্যে শক্তি সঞ্চয় করবে, সাহস এবং বীরত্ব বৃদ্ধি পাবে, একগুঁয়ে প্রকৃতি নিয়ন্ত্রণ করার প্রয়োজন হবে।

412

কর্কট- এই রাশির জন্য সূর্য দ্বিতীয় ঘরে থাকবে। এই সময় কিছু বড় কাজ সম্পাদন করতে হবে, আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে, জীবনে সুখ ও শান্তি বাড়বে,তবে কারও সঙ্গে তিক্ত হয়ে কথা বলবেন না

512

সিংহ- এই সময় সূর্য নিজস্ব রাশিতে থাকবে। এই সময়টি আপনার জন্য উপযুক্ত হবে। তবে এটিও আপনার পরীক্ষারও সময়, সুতরাং আপনার ক্রোধকে নিয়ন্ত্রণে রাখার এবং শক্তিটি সঠিক দিকে চালানোর ক্ষেত্রে কাজ করুন।

612

কন্যা- সূর্যের স্বরাশিতে বাস করার জন্য কন্যা রাশির অর্থ ক্ষতির হওয়ার সম্ভাবনমা রয়েছে। সূর্যের ট্রানজিট এই রাশির একটি ফলদায়ক কারণ হিসাবে প্রমাণিত হবে। ঝামেলার করে কোথাও ভ্রমণ করতে হতে পারে, অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে।

712

তুলা - সূর্যের এই পরিবর্তনের জন্য আয় বাড়বে। যে কোনও বড় স্থান অর্জন করতে পারেন। আপনি যদি নির্বাচন সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে চান তবে তাতেও আপনি সাফল্য পাবেন।

812

বৃশ্চিক- সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে চাকরিতে নতুন দায়িত্ব পেতে পারেন। সরকারি চাকরির ক্ষেত্রে সাফল্য ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

912

ধনু- এই সময় আপনার জন্য খুব শুভ। এই সময় আপনার ভাগ্য বাড়িয়ে দেবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। ধর্মীয় কাজে আপনার অংশগ্রহণ বাড়বে
 

1012

মকর- সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে হঠাৎ করে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়কাল গবেষণা ও শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে।

1112

কুম্ভ- এই রাশির জন্য সূর্য সপ্তম ঘরে থাকবে। সূর্যের রাশি পরিবর্তনের ফলে ব্যবসায়ের উন্নতিই করবে পাশাপাশি আয়ও বাড়িয়ে তুলবে। আপনি একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করতে পারেন, তবে এই সংমিশ্রণ বিবাহিত জীবনের পক্ষে ভাল হবে না।

1212

মীন - এই রাশির জন্য সূর্য ষষ্ঠ ঘরে থাকবে। সূর্যের এই রাশি পরিবর্তন আপনার পক্ষে কোনও বরদানের চেয়ে কম নয়, তবে অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক প্রতিবন্ধকতাগুলিরও সম্মুখীন হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos