মেষ থেকে মীন সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটাবে, জেনে নিন ১২ রাশির বৃহস্পতিবারের লাভ লাইফ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশির উল্লেখ করা হয়েছে।  রাশিচক্রের মাধ্যমে একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি মূল্যায়ন করা হয়।  জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন কোন রাশির জাতকদের আজ তাদের প্রেম জীবনে উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে। 

deblina dey | Published : Sep 1, 2022 4:08 AM IST

112
মেষ থেকে মীন সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটাবে, জেনে নিন ১২ রাশির বৃহস্পতিবারের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আপনি তাকে জানান আপনি তার সম্পর্কে যত্নশীল।  আপনার অনুভূতি, আপনার পটভূমি এবং ভবিষ্যতের জন্য আপনার লক্ষ্যগুলিকে একত্রিত করা প্রথমে চ্যালেঞ্জিং হতে পারে। কিন্তু আপনি যদি এমন একজনের সঙ্গে বসেন যাকে আপনি পছন্দ করেন এবং আপনি জীবনে যে জিনিসগুলি অর্জন করতে চান সে সম্পর্কে কথা বলেন, আপনি সেই ব্যক্তির চরিত্রকে আরও গভীরভাবে জানতে সক্ষম হবেন।

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার বর্তমান রোমান্টিক সঙ্গী যদি আপনাকে খুশি করে, তবে বিনিময়ে আপনি যা পাচ্ছেন তার চেয়ে বেশি অবদান আপনাকে কোনওভাবেই আঘাত করবে না। যদিও সম্পর্কের মধ্যে কিছুটা ভারসাম্য থাকা উচিত, সর্বদা এমন মুহূর্ত থাকবে যখন একজন ব্যক্তিকে অন্যের চেয়ে উল্লেখযোগ্যভাবে বেশি প্রচেষ্টা করতে হবে। এবং যদি সেই ব্যক্তিটি এখনই আপনাকে খুশি করে, তবে এগিয়ে যান এবং উপভোগ করুন।

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনার জীবনের জন্য দায়িত্ব নিন এবং এমন কিছু অর্জন করুন যাতে আপনি এখনই খুশি হতে পারেন কারণ এটি শুরু করার জন্য একটি দুর্দান্ত মুহূর্ত। মনে রাখবেন যে এভাবেই একটি সত্যিকারের সম্পর্ক এবং প্রেম গড়ে ওঠে, এমনকি যদি আপনার সঙ্গী সবসময় এটি বুঝতে না পারে। আপনি আপনার ভাগ করা লক্ষ্য অর্জনের কাছাকাছি যাওয়ার সঙ্গে সঙ্গে একে অপরের আরও ঘনিষ্ঠ হন এবং আপনার যোগাযোগের ক্ষমতা উন্নত করুন।

412

কর্কট (Cancer Love Horoscope): 
প্রেমের এমন একটি উপায় রয়েছে যা মানুষকে বিস্মিত করে তোলে যদি তারা এটি দ্বারা নিজেকে বিস্মিত করতে চায়। আপনার জীবনের ক্রিয়াকলাপে অংশ নেওয়ার জন্য একজন ঘনিষ্ঠ আত্মবিশ্বাসীর আগ্রহের ন্যায্যতা রয়েছে। রাস্তার যে পাশেই হোক না কেন, এর একটি উল্লেখযোগ্য অংশ সত্য এবং অনুভূতি বাস্তব। এটা সম্ভব যে এটি একটি লোমশ, দীর্ঘস্থায়ী সাহচর্যের শুরু যা আরও বড় কিছুতে পরিণত হওয়ার জায়গা রয়েছে।

512

সিংহ (Leo Love Horoscope): 
দুঃখের বেদনা তীব্র হতে পারে, তবে নিরাময় এবং গ্রহণযোগ্যতার সঙ্গে যে শান্ত হয়, আপনি দেখতে পারেন আপনার চারপাশে অলৌকিক ঘটনা ঘটছে। সর্বদা কিছু আশ্চর্যজনক ঘটছে যা আপনাকে আশা করার কারণ দেয় যে সত্যিকারের ভালবাসা ঠিক কোণে রয়েছে। এটি হতে পারে একজন বন্ধু আপনাকে সঠিক সময়ে কল করছে বা আপনার যা শোনার প্রয়োজন তা প্রকাশ করা অপরিচিত।

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি কীভাবে প্রিয়জনের সঙ্গে আপনার ভবিষ্যত কল্পনা করেন তা বর্তমানের উপর প্রভাব ফেলতে পারে। তুলনামূলকভাবে শান্ত পরিবেশের সবচেয়ে বেশি ব্যবহার করার সর্বোত্তম উপায় হল কীভাবে এটি অ্যাক্সেস করতে হয় তা শিখুন এবং তারপরে আপনার প্রেমের জীবন এবং একটি সফল সম্পর্কের জন্য আপনার প্রয়োজনীয় দক্ষতাগুলি উন্নত করতে সেই তথ্যটি ব্যবহার করুন। আপনি আপনার চিন্তা লিখে তাত্ক্ষণিক স্পষ্টতা পেতে পারেন.

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার বর্তমান প্রেমের স্পন্দন হল ড্রাইভ, আবেগ এবং কোমলতার আদর্শ ভারসাম্য। আপনার সচেতনতার গভীর অনুভূতি রয়েছে এবং আপনি আপনার সঙ্গীর প্রয়োজনে দ্রুত সাড়া দিতে সক্ষম। কিন্তু একা যে বিশ্রাম না. পরিবর্তে আরও গভীর, কাছাকাছি এবং একটি ভাগ করা বাস্তবতা তৈরি করতে সঠিক প্রশ্ন জিজ্ঞাসা করুন। আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথোপকথনের জন্য আজ একটি দুর্দান্ত দিন হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ আপনার সঙ্গীকে অপ্রয়োজনীয়ভাবে বলার দিন নয় আপনি কেমন অনুভব করছেন। আপনি যখন মন খারাপ করেন তখন আপনি আপনার উল্লেখযোগ্য অন্যকে বলতে চান। তবে আপনার নিজের অনুভূতিগুলিকে প্রতিফলিত করার জন্য কিছু সময় নেওয়া আপনাকে আরও স্পষ্ট এবং সহানুভূতিশীল উপায়ে প্রক্রিয়া করতে এবং প্রকাশ করতে সহায়তা করতে পারে। আপনার চিন্তাগুলিকে একত্রিত করুন এবং নিশ্চিত করুন যে তারা আপনার অনুভূতিগুলি সঠিকভাবে ক্যাপচার করে।

912

ধনু (Sagittarius Love Horoscope): 
যদিও আপনি আগে একগুঁয়ে বলে পরিচিত ছিলেন, আজ সেই দিন যখন আপনি আপনার সম্পর্কের সংলাপে অগ্রগতি করবেন। দিনটি একজনের সম্পর্কের অনুভূতি প্রকাশ করার জন্য একটি সূক্ষ্ম এবং সুষম পদ্ধতিকে উত্সাহিত করে, অন্য ব্যক্তির উপর আধিপত্য বা কর্তৃত্ব করার চেষ্টা না করে। আপনার অনুভূতির সঙ্গে যোগাযোগ করুন এবং আপনি যা করতে পারেন তার সমস্ত দয়া এবং প্রতিশ্রুতি পাঠান।

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজই বেরিয়ে পড়ুন এবং বিশেষ করে আপনি যদি জীবনসঙ্গী খুঁজছেন। আজ আপনি যাদের সঙ্গে দেখা করবেন তারা সবাই তাদের নিজস্ব উপায়ে অনন্য হবে এবং শেষ পর্যন্ত আপনাকে ধারণা এবং নতুন দৃষ্টিভঙ্গি দিতে পারে। একজন ব্যক্তির গুরুতর আত্মদর্শন করার ক্ষমতা রয়েছে, বিশেষ করে যখন তাদের সঙ্গে পুনরায় মিলিত হওয়ার সম্ভাবনার কথা আসে। আপনার হৃদয়ের কথা শুনুন এবং কলটি ধরুন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
এটা সম্ভব যে আপনি কাউকে আপনার হৃদয়ের গভীরে যেতে দেবেন না যতক্ষণ না তারা আপনার অটল ভক্তির যোগ্য প্রমাণিত হয়। যাইহোক, বর্তমান পরিস্থিতি বিবেচনায়, এই ধরনের কারসাজি বন্ধ করা এবং তাদের সন্দেহের সুবিধা দেওয়া বুদ্ধিমানের কাজ হবে। আপনার আগের সাক্ষাতের তুলনায় এটি আপনাকে আবেগগতভাবে একে অপরের অনেক কাছাকাছি নিয়ে আসবে।

1212

মীন (Pisces Love Horoscope): 
যখন কোনও দম্পতি তাদের সম্পর্কের একটি নির্দিষ্ট পর্যায়ে পৌঁছে, তখন তারা কিছু করার সিদ্ধান্ত নিতে পারে কারণ তারা জানে যে তাদের সম্পর্ককে একঘেয়ে হওয়া থেকে রক্ষা করার জন্য তাদের জিনিসগুলিকে ঝাঁকুনি দিতে হবে। আপনি কিভাবে ধরে আছেন তা পরীক্ষা করুন। চ্যালেঞ্জিং বিষয়গুলি গ্রহণ করার জন্য এটি একটি ভাল দিন কারণ মতবিরোধগুলি সম্মানজনকভাবে সমাধান করা হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos