এই ৫ রাশিগুলিকে সেপ্টেম্বর মাসে খুব সতর্ক থাকতে হবে, ​​জেনে নিন মাসিক রাশিফল

সেপ্টেম্বর মাসটি সমস্ত রাশির জন্য বিশেষ। এই মাসে গ্রহের গতিবিধিতেও বড় ধরনের পরিবর্তন আসবে। এই মাসে শুক্র গ্রহ অস্ত যাবে এবং বুধ গ্রহ পিছিয়ে যাবে। এর সঙ্গে সূর্যের রাশি পরিবর্তন এবং শুক্রের রাশি পরিবর্তনও দেখা যাবে। এই মাসটি আপনার জন্য কী নিয়ে আসছে, জেনে নিন মাসিক রাশিফল থেকে-

deblina dey | Published : Sep 1, 2022 3:38 AM IST

112
এই ৫ রাশিগুলিকে সেপ্টেম্বর মাসে খুব সতর্ক থাকতে হবে, ​​জেনে নিন মাসিক রাশিফল

মেষ- 
এই মাসে আপনি নিজেকে সেরা মনে করতে ভুল করবেন এবং আপনার কিছু বিশেষ উপকারকারীদের শত্রু হিসাবে ব্যবহার করবেন এবং তাদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন। এতে কাজে ব্যাঘাত ঘটবে। চাকরিতে অনেক কাজের চাপ থাকবে, যা শারীরিক ক্লান্তিরও কারণ হবে। স্বাস্থ্যের অবনতি এবং রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাস হতে পারে। রোমান্সের পাশাপাশি প্রেম জীবনে হাসি-খুশির যোগ থাকবে। 
দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে। একে অপরের প্রতি সন্দেহের অনুভূতি থাকতে পারে। বাড়িতে কোনও পুজো সংক্রান্ত খরচ হতে পারে। ধর্মীয় অনুষ্ঠানের কারণে বাড়ির পরিবেশ সুরম্য থাকবে। ব্যবসার ক্ষেত্রে সবকিছু যেমন পছন্দসই হবে না। এটি কিছুটা হতাশাজনক হবে। কেউ কেউ কেবল কথাবার্তায় তাদের শত্রু হয়ে উঠতে পারে। ১৭ সেপ্টেম্বরের পরে, স্বাস্থ্যের উন্নতি হবে এবং চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। সরকারের কাছ থেকে সুবিধা পাবেন।

212

বৃষ- 
এই মাসে আপনাকে বাড়াবাড়ি এড়াতে হবে। আপনার ভালো আয় থাকলেও, বাড়াবাড়ি আপনার মাথাব্যথা হয়ে উঠতে পারে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে, যেখান থেকে আপনি সুবিধাও পাবেন। পরিবারে নতুন গাড়ি কেনার পরিকল্পনা হতে পারে। প্রেম জীবনে সমস্যা কমবে এবং পারস্পরিক কথোপকথনের মাধ্যমে আপনি একে অপরের সঙ্গে হৃদয়ের কথা বলতে সক্ষম হবেন। সম্পর্কের ধুলো মুছে যাবে এবং সম্পর্কের উন্নতি হবে। মাসের শুরুতে কিছুটা মানসিক উত্তেজনা থাকবে। চাকরিতে বদলির সম্ভাবনা থাকতে পারে। ব্যবসার উন্নতি অব্যাহত থাকবে। রাগ নিয়ন্ত্রণ করা প্রয়োজন হবে। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে।

312

মিথুন - 
এই মাসের প্রথম দিকে কাজে কিছুটা ব্যাঘাত ঘটবে, কিন্তু আপনার মনোবল কমবে না। প্রেমের সম্পর্কে উত্তেজনা বাড়বে। একে অপরকে বুঝতে সক্ষম হবে না। একে অপরের সঙ্গে যোগাযোগে সমস্যা হবে এবং সম্পর্কের টানাপোড়েন বাড়বে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। বাড়ির জন্য কিছু নতুন জিনিস কিনে আনবেন। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে। অফিসে স্ত্রী সম্মান পেতে পারেন। ব্যয় বৃদ্ধি আপনাকে বিরক্ত করবে। স্বাস্থ্য দুর্বল হবে। ১৭ সেপ্টেম্বরের পর সম্মান বাড়বে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। ২৪ সেপ্টেম্বরের পর পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় সমস্যা হবে।

412

কর্কট- 
এই মহান পরিবারের সঙ্গে অকারণে লড়াই এড়িয়ে চলুন। তাদের কথা শোনার চেষ্টা করুন। কোনো নতুন কাজ শুরু করার আগে এখনই থামুন। আপনি যদি ব্যবসায় পরিবর্তন করতে চান তবে সময়টি এখন উপযুক্ত নয়। ১৭ তারিখের পর থেকে সব কাজ করা শুরু হবে। আপনার আত্মবিশ্বাসও বাড়বে। বন্ধুদের সমর্থনও পেতে শুরু করবে। আপনি সরকারী সেক্টর থেকে কিছু ভাল তথ্য শুনতে পারেন। চাকরিতে নিজেকে মেরে ফেলার চিন্তা এড়িয়ে কাজে মনোযোগ দিন। ভাগ্য জয়লাভ করবে। অনেক ক্ষেত্রেই অনেক পরিশ্রম ছাড়াই সাফল্য আসবে। আয় বৃদ্ধি হবে। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। পূজা ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। প্রেম জীবনে সমস্যা হবে। হাতাহাতির সম্ভাবনা থাকবে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। ২৪ সেপ্টেম্বরের পরে কেউ প্রেমে পড়তে পারে।

512

সিংহ রাশি- 
সিংহ রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। আপনার আত্মবিশ্বাস আশ্চর্যজনক হবে। পূর্ণ পরিশ্রমের সঙ্গে প্রতিটি কাজ হবে এবং সর্বত্র সাফল্য পাবেন। সমাজে জনপ্রিয়তা বাড়বে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদ পেতে পারেন। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। অনর্থক ব্যয় হ্রাস পাবে, তবে ভাল কাজে ব্যয় হবে। চাকরিতে আপনার পদ বাড়তে পারে। ভাইবোনদের নিয়ে টানাপোড়েন হতে পারে। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। টাকা জমা হবে। শ্বশুরবাড়ি থেকেও লাভের সম্ভাবনা থাকবে। বিরোধীদের হয়রানি করতে মজা পাবেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। পাকস্থলী ও স্নায়ুতে সমস্যা হতে পারে। ১৭ সেপ্টেম্বরের পরে, অর্থ পাওয়ার সম্ভাবনা প্রবল। ২৪ সেপ্টেম্বরের পরে, বাড়িতে একটি পার্টি বা অনুষ্ঠান হতে পারে। প্রেম জীবনে উত্তেজনা থাকবে, তবুও রোমান্সের সুযোগ থাকবে। শিক্ষার্থীদের জন্য সময় ভালো।

612

কন্যা রাশি- 
এই মাসে চ্যালেঞ্জগুলি থেকে বেরিয়ে আসার ক্ষেত্রে সাফল্য আসবে, তবুও ১৭ সেপ্টেম্বর পর্যন্ত কিছু চ্যালেঞ্জ থাকবে এবং স্বাস্থ্যের অবনতি হতে পারে, তবে ১৭ সেপ্টেম্বরের পরে স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায় ভালো উন্নতির সম্ভাবনা থাকবে। অভিজ্ঞ ব্যক্তিদের সহযোগিতায় ব্যবসা দ্রুত বৃদ্ধি পাবে। চাকরিতে আপনার কাজের আয়রন পাবেন। আপনার দ্রুত প্রতিক্রিয়া আপনাকে সাফল্য এনে দেবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় সমস্যা হবে। একাগ্রতার অভাব প্রধান বাধা হবে। প্রেম জীবনের জন্য সময় দুর্বল। একে অপরের সঙ্গে সময় কাটানোর অনেক সুযোগ পাওয়ার পরেও সবকিছু ঠিকঠাক হবে না, তবে ২৪ সেপ্টেম্বরের পরে সম্পর্কের উন্নতি হবে এবং রোম্যান্সও ঘটবে। বিবাহিত জীবনে প্রেম এবং রোমান্সের পাশাপাশি একে অপরকে সমর্থন করার আবেগ উপস্থিত থাকবে।

712

তুলা রাশি- 
এই মাসে আপনি মানসিক চাপে থাকবেন, তবে কাজের চাপ কমবে এবং আপনি স্বাধীনভাবে কাজ করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করে পিছিয়ে থাকবেন না এবং আপনি এর সুবিধাও পাবেন। আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে, যার কারণে অফিসের পরিবেশও অনুকূল থাকবে। ১৭ তারিখের পরে আপনার বিদেশ যাওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং আর্থিক পরিস্থিতির উপর বোঝা হতে পারে। স্বাস্থ্যের অবস্থা দুর্বল থাকবে। ২৪ সেপ্টেম্বরের পর স্বাস্থ্যের আরও অবনতি হতে পারে। প্রেম জীবনে রোমান্স ভাল হবে কিন্তু ২৪ তারিখের পরে সমস্যা হতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে। জীবনসঙ্গী আপনার কাছে অভিযোগ করবে। আপনি তাদের কাছ থেকে জিনিস গোপন করবেন।ছাত্রছাত্রীরা পড়াশোনায় ভালো ফল করতে পারবে। 

812

বৃশ্চিক রাশি- 
এই মাসে আপনি আপনার যোগাযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন। ভালো আয়ও হবে এবং অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে ভালো আচরণের সুবিধাও পাওয়া যাবে। আপনি যদি একটি আইটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করেন তবে আপনি আরও ভাল ফলাফল পাবেন। মানসিক দুশ্চিন্তা কমবে কিন্তু বাড়াবাড়ি হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। জ্বর, ফোঁড়া, ফুসকুড়ি বা রক্তচাপের সমস্যা বিরক্ত করতে থাকবে। বিদেশ যাত্রায় বাধা আসতে পারে। প্রেম জীবনে আপনার সময় ভালো কাটবে। বিয়ের বিষয়টি এগোতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে। একে অপরকে হেয় করার অনুভূতি থাকবে। শিক্ষার্থীদের জন্য সময় ভালো যাবে। পড়াশোনায় ইতিবাচকতা বাড়বে। রিয়েল এস্টেট ব্যবসায় লাভ হবে। সন্তান লাভের খবর পেতে পারেন।

912

ধনু- 
এই মাসে আপনি বড় কিছু করার কথা ভাববেন। ভাগ্য জয়লাভ করবে এবং কাজে কোনো বিলম্ব হবে না। কম পরিশ্রমে কাজ শুরু হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। অর্থ প্রাপ্তির সুন্দর কাকতালীয় ঘটনা ঘটবে। সমাজে প্রশংসিত হবে এবং জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। ঘর সংসার পুরো দেখভাল করবে। কেউ সম্পত্তি কেনার জন্য এগিয়ে যেতে পারেন। প্রেমের সম্পর্কে উত্তেজনা থাকবে। একে অপরকে বুঝতে সমস্যা হবে। দাম্পত্য জীবনে সুখ বিরাজ করবে। পত্নী অফিসে পুরস্কার পেতে পারেন। চাকরিতে অবস্থান মজবুত থাকবে। ব্যবসায়ও দারুণ সাফল্য আসবে। বিরোধীদের যোগ্য জবাব দেবে। একটু খরচ হবে। পরিবারের বড়দের সহযোগিতা পাবেন। কোমর ও পেটে ব্যথা হতে পারে।   

1012

মকর- 
এই মাসের শুরুতে আপনি কিছু নিয়ে চিন্তিত থাকবেন। অফিসের কিছু লোক আপনাকে ক্রমাগত হয়রানি করার চেষ্টা করবে কিন্তু আপনি বিরক্ত হবেন না। ১৭ তারিখের পর বিরোধীদের মুখে চড়-থাপ্পড় হবে এবং তারা মুখ থুবড়ে খাবে। চাকরিতে ভালো পারফরম্যান্সের জন্য আপনি প্রশংসা পাওয়ার অধিকারী হবেন। হঠাৎ ভাগ্য বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা আছে। ধর্মীয় কাজ ও ইবাদতে ব্যস্ত থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থযাত্রায়ও যেতে পারেন। প্রেম জীবনে রাগ ও উত্তেজনা বাড়বে। রোমান্স থাকবে কিন্তু মারামারিও সম্ভব। বিবাহিত জীবনে শুষ্কতা থাকবে, তবুও আপনার সম্পর্কের উন্নতিতে জোর থাকবে। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা থাকবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। বুকে জ্বালা, জ্বর ও টাইফয়েডের মতো অবস্থা হতে পারে। সংক্রামক রোগ থেকে সাবধান।

1112

কুম্ভ- 
এই মাসে আপনি অনেক ভ্রমণ করতে চলেছেন। ভ্রমণ বিদেশী এবং স্থানীয় হতে পারে, তবে প্রচুর ব্যস্ততা এবং দৌড়ঝাঁপ থাকবে। চাকরিতে নিজেকে প্রমাণ করতে কঠোর পরিশ্রম করবেন। বহু প্রতীক্ষিত সম্পত্তি পাওয়ার সম্ভাবনা থাকবে। দাম্পত্য জীবনে চলমান মানসিক চাপ কমবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। প্রেম জীবনে কিছু ঝামেলার পরে, পরিস্থিতি স্বাভাবিক হবে। ১৭ তারিখের পরে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আইনি চ্যালেঞ্জ হতে পারে। প্রেম জীবনে সমস্যা বাড়তে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো ফল পাবে। বন্ধুদের সঙ্গে অনেক সময় কাটাবেন, তবে পারস্পরিক কথোপকথনে পার্থক্য হতে পারে। ২৪ তারিখের পরে, ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে রোম্যান্সের সম্ভাবনা থাকবে। 

1212

মীন- 
সেপ্টেম্বর মাসে মানসিক চাপ কমার সম্ভাবনা কম। নিজেকে একা থাকতে দেবেন না এবং আপনার কাজে ব্যস্ত থাকবেন না। চাকরিতে পদ আপনার হাতেই থাকবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি ফল পাবেন। ব্যবসায় বড় সাফল্যের সম্ভাবনা থাকবে। বন্ধুদের কাছ থেকেও সমর্থন থাকবে এবং ব্যবসায়িক অংশীদারদের কাছ থেকেও ভালো সহযোগিতা পাওয়া যাবে। ব্যবসায় প্রত্যাশিত লাভ বৃদ্ধি হবে। আর্থিকভাবে চ্যালেঞ্জ কম হবে। সরকারি লোকজন বড় ধরনের সুবিধা পাবেন। পুরনো আটকে থাকা বকেয়া পাওয়া যাবে। চাকরি খুঁজতে থাকা বেকার যুবকরা চাকরি পেতে পারেন। ১৭ সেপ্টেম্বরের পর দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে। ২৪ সেপ্টেম্বরের পরে, সম্পর্ক স্বাভাবিক হবে এবং রোম্যান্সের পরিস্থিতি তৈরি হবে। প্রেম জীবনে টেনশন থাকবেই। ছাত্রছাত্রীদের পড়ালেখা বার বার ব্যাহত হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos