দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে, কার দিন কাটবে ভালো কার হবে অশান্তি

প্রেম জীবন সুখের হলে বজায় থাকে মানসিক শান্তি। দাম্পত্য কিংবা প্রেমের ক্ষেত্রে দিন কেমন কাটবে তা সকলেই আগে থেকে জানতে আগ্রহী। ব্যক্তিগত সম্পর্ক সুখের হোক, তা সকলেরই কাম্য। সম্পর্ক ভালো থাকলে মেলে মানসিক শান্তি, এর শুভ প্রভাব পড়ে সর্বক্ষেত্রে। তবে, জানেন কী আপনার দাম্পত্য জীবন কিংবা প্রেম কেমন কাটবে তা অনেকাংশে নির্ভর করে গ্রহের ওপর। গ্রহের পরিবর্তনের ফলে রাশিতে প্রভাব ফলে। সেই অনুসারে প্রেম জীবনে ভালো ও খারাপ উভয় সময় শুরু হয়। আর তা গণনা করা হয় জ্যোতিষ শাস্ত্রে। শাস্ত্র মতে, আজ জেনে নিন কার দিন ভালো কাটবে। কার প্রেম জীবন হবে সুখের, কার পড়বে বিপদের মুখে। রইল প্রেমের রাশিফল। 

Sayanita Chakraborty | Published : Aug 19, 2022 4:38 AM IST

112
দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে, কার দিন কাটবে ভালো কার হবে অশান্তি

মেষ (Aries)
সতর্কতা এবং মনোযোগের অবস্থা বজায় রাখুন। কোনও সমস্যা থাকলে সরাসরি কথা বলে নিন। সঙ্গীর মনের কথা বোঝার চেষ্টা করুন। সে ইঙ্গিতগুলো পর্যবেক্ষণ করুন। তার প্রতি আপনার অনুভূতি ব্যক্ত করুন। আজ কোনও মূল্যবান তথ্য পেতে পারেন। আজ প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন। 

212

বৃষ (Taurus)
আজ কোনও বিষয় অবাক হতে পারেন। আজ আপনার ও সঙ্গীর সম্পর্কের রসায়নে পরিবর্ত হবে। আজ সামঞ্জস্য রাখুন সব কিছুর মধ্যে। দুজনের মধ্যে কিছু জিনিস আরও ভালো হয়ে উঠবে। ধৈর্য রাখুন আর সম্পর্কে সময় দিন। মিলবে উপকার। 
 

312

মিথুন (Gemini)
আজ প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। কাজ ও সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। তা না হলে বিবাদ হতে পারে। প্রিয়জনের সঙ্গে সৎ আলোচনা করুন। এতে অপরের প্রতি মনোযোগ দিন। যে কোনও পরিস্থিতি সমাধানে পথ খুঁজে পাবেন আজ। আস কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সব দিক বিবেচনা করুন। 
 

412

কর্কট (Cancer)
আজ লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। তবে, একটি বিষয় ফোকাস করুন। আজ মানসিক সমর্থন দেওয়ার জন্য বিশেষ ব্যক্তির প্রয়োজন হবে। আপনাকে পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিতে হবে। আজ সঙ্গীর সমর্থন পাবেন সব ক্ষেত্রে। আজ বিশেষ কোনও দায়িত্ব নিতে হতে পারে।   
 

512

সিংহ (Leo)
 আপনার সৃজনশীল মনোভাব আপনার জন্য ভালো দিক। আজ আপনার মনের কথা বলতে পারেন। সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কে নতুন মোড় আসতে পারে। সময় ভালো কাটবে। তবে, আজ অন্য কারও সঙ্গে ফ্লার্ট করবেন না। এতে বিপদে পড়তে পারেন। সম্পর্কের কোনও গোপনীয়তা সমস্যা তৈরি করতে পারে।
 

612

কন্যা (Virgo)
আপনার বাস্তব পরিস্থিতির ওপর জোড় দিন। কোনও সমস্যা থাকলে তা নিজ তাগিদে সমাধান করুন। আপনার চিন্তাভাবনা ও অনুভূতি প্রকাশ করুন। সঙ্গীর সঙ্গে খোলামেলা আলোচনা করুন। আপনার অনুভূতি প্রকাশের সময় এসেছে। দিনটি সম্পর্কের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ।   

712

তুলা (Libra) 
প্রেম আজ আপনাকে অনেক কিছু দেবে। পুরনো অশান্তি টেনে আনবেন না। সম্পর্কের ক্ষেত্রে সতর্ক হন। ভুল বোঝাবুঝি ভুলে এগিয়ে চলুন। সম্পর্ক ও কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। আজ সঠিক সিদ্ধান্ত নেওয়ার দিন এসেছে। অতিরিক্ত কাজের চাপে সঙ্গীকে সময় দিতে পারবেন না। 

812

বৃশ্চিক (Scorpio)
সম্পর্কে আজ উদ্দীপনা, কোমলতা স্থান পাবে। আজ ভবিষ্যত নিয়ে পরিকল্পনা করতে পারেন। সম্পর্কে যে সমস্ত বাধা আছে তা অতিক্রম করার সময় এসেছে। প্রিয় জনের সঙ্গে আদ কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে। এই সুযোগ নষ্ট করবেন না। আজ সময় ভালো কাটবে। দিনটি প্রেমের ক্ষেত্রে ভালো।  

912

ধনু (Sagittarius)
আজ দিনটি প্রেমের জন্য ভালো। রোম্যান্টিক ভাবে দিন কাটবে। আজ সম্পর্কে নতুন মোড় আসবে। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ পরিবেশ ভালো থাকবে। অপ্রয়োজনীয় বিষয় আলোচনা করা সমস্যা বৃদ্ধি করবেন না। আজ সম্পর্কে কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। 
 

1012

 মকর (Capricorn)
আজ পুরনো বিবাদ কিংবা দুঃখ মিটিয়ে নিন। দিনটি প্রেমের জন্য গুরুত্বপূর্ণ সম্পর্কে নতুন মোড় আসবে। পুরনো খারাপ অভ্যেস আজ বদলে ফেলুন। জীবনের পরিবর্তনগুলো মেনে নিন। আজ ভুল কোনও সিদ্ধান্ত নেবেন না। সম্পর্কে নতুন মোড় আসতে পারে। 
 

1112

কুম্ভ (Aquarius)
আজ দিনটি খুবই গুরুত্বপূর্ণ। সঙ্গীর প্রতি নিজের দায়িত্ব পালন করুন। আজ এক সঙ্গে সময় কাটানোর সুযোগ আসতে পারে। বিনোদনের সুযোগ পাবেন। সঙ্গীর সঙ্গে সঠিক ব্যবহার বজায় রাখুন। সম্পর্কে নতুন মোড় আসতে পারে। যারা এখনও সিঙ্গেল রয়েছেন, তারা সঙ্গী খুঁজে পেতে পারেন।
 

1212

মীন (Pisces) 
আজ আপনার প্রেমের জীবন ভালো থাকবে। সম্পর্কে নতুন মোড় আসবে। আজ দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আজ পুরনো কোনও বিবাদ টেনে আনবেন না। আজ ভবিষ্যত নিয়ে পরিকল্পনা করতে পারেন। দিনটি ভালো কাটবে। সম্পর্কে আজ উন্নতি ঘটবে আজ।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos