পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কে পুরোপুরি সচেতন হন এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | / Updated: Aug 19 2022, 08:30 AM IST

19
পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কে পুরোপুরি সচেতন হন এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বেশিরভাগ কাজ সময় মতো শেষ হবে। প্রাথমিকভাবে আপনার কাজের রূপরেখা দিন। ছাত্র ও যুবকদের তাদের পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কে পুরোপুরি সচেতন হতে হবে। ইতিবাচক পরিস্থিতি বজায় থাকবে। মানসিক ও শারীরিক শক্তি বজায় থাকবে। উদ্বেগ থেকে আজ দূরে থাকুন। পরিবারের কোন সদস্যের স্বাসথ্য নিয়ে চিন্তা দেখা দেবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণে আনন্দ পাবেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার আকর্ষণীয় কাজ ও আত্ম প্রতিফলনে ব্যয় হবে। শারীরিক ও মানসিক ভাবে সতেজ থাকবেন। আধ্যাত্মিক সুখ পাবেন। ধৈর্য ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে নেতিবাচক পরিস্থিতির মোকাবিলা করুন। পরিবর্তিত আবহাওয়ার কারণে ক্লান্তি বোধ করবেন। অলসতা অনুভূত হতে পারে। জীবনসঙ্গী আপনার কাজে পূর্ণ সহযোগিতা করবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি বাড়ির যত্ন নিতে ও শৃঙ্খলা বজায় রাখতে কাটবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। অতিরিক্ত ব্যস্ততার কারণে আপনার নিজের কিছ কাজ অসম্পূর্ণ থেকে যাবে। কোনও বিশেষ মিটিং থাকলে তা আজ পিছিয়ে দিন। অতিরিক্ত ব্যস্ততা স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ একটি বিশেষ বিষয় তথ্য পেতে পারেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আপনার ব্যক্তিত্বের উন্নতির জন্য কিছু নতুন পথ প্রশস্ত হবে। পরিকল্পনাগুলো অগ্রাধিকার দেওয়া ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার কর্মীদের ও সহকর্মীদের পরামর্শের প্রতিও আপনার মনোযোগ দেওয়া উচিত। বিবাহিত জীবনে মানসিক সম্পর্ক শক্তিশালী হবে।    
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার দৈনন্দিন রুটিমের রূপরেখা তৈরি করুন। আপনার যোগ্যতা ও কাজের ক্ষমতার ওপর ভরসা রাখুন। আজ যে কোনও আন্দোলন স্থগিত করুন। মানসিক চাপ ও ক্লান্তি আপনার কর্মক্ষমতাকে প্রভাবিত করতে পারে। আপনার মনোবল বাড়বে।  আপনার কাজে পূর্ণ মনোযোগ দিন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেষ বলেছেন, আপনার অতীতের ভুলগুলো প্রতিফলন ও সেগুলো সংশোধন করার চেষ্টা করুন। শিক্ষর্থীরা তাদের পড়াশোনায় মন দিন। ব্যবসায় গতি বাড়ানোর জন্য অভিজ্ঞ ও পেশাদার ব্যক্তির প্রয়োজন। ধন্যা ও ব্যায়াম আপনার বিষণ্ণতা দূর করবে। পারিবারিক জীবন সুখের হবে। প্রতিবেশি ও বন্ধুদের সঙ্গে মতবিরোধ হতে পারে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ব্যক্তিগত বা সম্পত্ত সম্পর্কিত য়ে কোনও অমীমাংসিত বিষয় পারস্পরিক সম্মতিতে সমাধান করা যেতে পারে। যার কারণে আপনি অনেকাংশে স্বস্তি বোধ করবেনয আপনার প্রতিভা দেখে লোকে মুগ্ধ হবে। প্রেমিকার সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। পরিবর্তিত পরিবেশ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পূর্ণ মনোযোগ দিয়ে কাজ করুন। কোনও বন্ধুর সঙ্গে একটি মনোরম সাক্ষাত হবে। অন্যের ব্যক্তিগত বিষয় হস্তক্ষেপ করবেন না। আপনার ক্ষতিও হতে পারে। নেতিবাচক পরিস্থিতিতে ধৈর্য ও সংযম রাখুন। কর্মক্ষেত্রে সকল কাজে নিয়ন্ত্রণ করা স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে। চাপের পরিস্থিতি অভিভূত হতে দেবেন না। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সামাজিক কাজে উপস্থিতি বজায় রাখতে হবে। বাড়ি ও ব্যবসায় যথাযথ সামঞ্জস্য বজায় থাকবে। তরুণরা তাদের পরিশ্রমের ভালো ফল পাবেন। আপনার ব্যবসায়িক কাজে নেতিবাচক প্রভাব পড়তে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক হন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos