এই সপ্তাহ এই ৭ রাশির বিনিয়োগের জন্য খুব শুভ, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

রাশিফলের দিক থেকে এই সপ্তাহে কিছু রাশির জাতকদের সতর্ক থাকা দরকার। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে সমস্ত রাশিচক্রের জন্য নতুন সপ্তাহ গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে কী কী বিষয় মাথায় রাখবেন, চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক রাশিফল

deblina dey | Published : Sep 18, 2022 11:11 AM IST

112
এই সপ্তাহ এই ৭ রাশির বিনিয়োগের জন্য খুব শুভ, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

মেষ-  
এই সপ্তাহে আপনাকে অর্থ এবং স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। দাম্পত্য জীবনে কিছু বিষয়ে বিভ্রান্তি হতে পারে। যারা সদ্য বিবাহিত, তাদের সাবধান হওয়া উচিত। বিনিয়োগের জন্য এখন উপযুক্ত সময় নয়। রুটিন ঠিক করুন, না হলে ডাক্তারের কাছে যাওয়ার সুযোগ হতে পারে।

212

বৃষ– 
বৃষ রাশির জাতক জাতিকাদের সাপ্তাহিক রাশিফলের দিক থেকে তাদের লক্ষ্য সম্পর্কে সিরিয়াস হওয়ার সময় এসেছে, যারা বিদেশ যাওয়ার চেষ্টা করছেন এবং বাধার সম্মুখীন হচ্ছেন, তারা এই সপ্তাহে সুখবর পেতে পারেন। ভিসা ইত্যাদি সমস্যার সমাধান হতে পারে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

312

মিথুন– 
এই সপ্তাহে আপনাকে আপনার সম্পর্কের দিকে মনোযোগ দিতে হবে। সম্পর্কের মধ্যে ফাটলও হতে পারে। আপনার যদি অন্যের সমালোচনা করার অভ্যাস থাকে তবে তা অবিলম্বে ছেড়ে দিন, অন্যথায় আপনি কোনও নতুন সমস্যায় পড়তে পারেন। প্রেমের সঙ্গী রাগ করলে তাকে বোঝান। ভুল করে থাকলে ক্ষমা চাইতে লজ্জাবোধ করা উচিত নয়। এই সপ্তাহটি ব্যবসার দিক থেকে ভাল যাচ্ছে। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন।

412

কর্কট– 
মানসিক চাপের অবস্থা তৈরি হচ্ছে, তা পরিহার করতে হবে। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। অফিসের গসিপ এড়িয়ে চলুন। কিছু লোক বসের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট করার চেষ্টা করছে, তাদের কোনো সুযোগ দেবেন না। দাম্পত্য জীবনে সুখ থাকবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার সমস্যাগুলি শেয়ার করুন, আপনি স্বস্তি পাবেন।

512

সিংহ– 
এই সপ্তাহে আপনি কাজের ব্যাপারে চাপে থাকবেন। লক্ষ্য অর্জনে অসুবিধা হতে পারে। অফিসে কর্মচারীদের সহযোগিতা কমে যেতে পারে, যার কারণে আপনার স্বভাবে বিরক্তি থাকতে পারে। এই পরিস্থিতিগুলি এড়াতে হবে এবং ঠান্ডা মাথায় সমস্যাগুলি আবিষ্কার করতে হবে। অন্যের ক্ষতি করবেন না। আপনার কাজে মনোযোগ দিন, ইতিবাচক থাকুন।

612

কন্যা-   
ক্যারিয়ারের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। বাড়ি, বাড়ি বদলানোর চিন্তা মাথায় আসতে পারে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। নতুন দায়িত্ব পাওয়ার লক্ষণ দেখা দিতে পারে। অর্থ সাশ্রয়ের দিক থেকে আপনি দীর্ঘদিন ধরে যে প্রচেষ্টা করছেন তা কিছুটা স্বস্তি পেতে শুরু করবে। স্বাস্থ্যের যত্ন নিন। সন্তানের লেখাপড়ায় মনোযোগ দিন। ভিসা, পাসপোর্টের সমস্যা দূর করা যায়।

712

তুলা – 
এই সপ্তাহটি কিছু বিষয়ে আপনার জন্য বিশেষ হতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার কাজের পাশাপাশি কিছু ভাল কাজের খবর পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে পারে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদে সাফল্য পেতে পারেন।

812

বৃশ্চিক– 
এই সপ্তাহে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। একসঙ্গে অনেক দায়িত্ব পালনের জন্য চাপে পড়তে পারেন। ধৈর্য ধরুন, ধৈর্যের সঙ্গে আপনার দায়িত্ব পালন করুন। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। দীর্ঘ যাত্রাও কাকতালীয় হয়ে উঠছে। এই ভ্রমণগুলিও অর্থোপার্জন করতে পারে। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে তাড়াহুড়ো করার পরিস্থিতি এড়িয়ে চলুন। ধৈর্য ধারণ করো.

912

ধনু- 
এই সপ্তাহটি বিবাহিত জীবনের জন্য ভাল যাচ্ছে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি এই সপ্তাহে আর্থিক সমস্যা থেকে অনেকাংশে মুক্তি পেতে সাফল্য অর্জন করবেন। নতুন গাড়ি কেনার সুযোগ রয়েছে। এই সপ্তাহে আপনি ভবিষ্যতের বিষয়ে একটি রূপরেখাও তৈরি করতে পারেন।

1012

মকর - 
এই সপ্তাহে আপনি আপনার পরিশ্রমের ফল পেতে পারেন। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি ভালো যাচ্ছে। যারা চাকরি করেন, তারা তাদের টার্গেট পূরণ করতে পারবেন। কোনো অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। এই সপ্তাহে পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার জীবনসঙ্গীকে বিরক্ত করবেন না।

1112

কুম্ভ- 
এই সপ্তাহটি আপনার জন্য কিছু চ্যালেঞ্জ নিয়ে আসছে, তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনি এই চ্যালেঞ্জগুলিও কাটিয়ে উঠবেন। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনার যদি ডায়াবেটিস থাকে তবে এটিকে গুরুত্ব সহকারে নিন। শিক্ষার্থীদের কোর্সটি সম্পূর্ণ করা কঠিন হতে পারে। কঠোর শৃঙ্খলা মেনে চলতে হবে। তবেই আপনি লক্ষ্যে আঘাত করতে পারবেন।

1212

মীন রাশি- 
১৯ থেকে ২৫ সেপ্টেম্বর, আপনাকে আপনার কর্মজীবন সম্পর্কে সতর্ক থাকতে হবে। আপনি চাকরি পরিবর্তন করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। যে কোনও কাজে সফলতা পাবেন। এই সময়ে, স্টক মার্কেটে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। জমি, ভবন ইত্যাদিতে বিনিয়োগের জন্য সময় ভালো। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos