মেষ থেকে মীন সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটাবে, জেনে নিন ১২ রাশির বুধবারের লাভ লাইফ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশির উল্লেখ করা হয়েছে।  রাশিচক্রের মাধ্যমে একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি মূল্যায়ন করা হয়।  জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন কোন রাশির জাতকদের আজ তাদের প্রেম জীবনে উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে। 

deblina dey | Published : Aug 31, 2022 3:23 AM IST

112
মেষ থেকে মীন সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটাবে, জেনে নিন ১২ রাশির বুধবারের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আপনি আপনার প্রেমিকের সঙ্গে একটি সিনেমা দেখতে যেতে পারেন, এর কারণে, আপনি সঙ্গীর সমর্থন পেয়ে দারুণ সুখ অনুভব করতে পারেন। যখন আপনারা দুজনে একসঙ্গে থাকবেন, তখন একটা কথা মাথায় রাখা উচিত, অন্য কোনও কাজে জড়িয়ে না পড়াই ভালো, নইলে অহেতুক তর্কে  দুজনের সুন্দর সন্ধ্যা নষ্ট হয়ে যেতে পারে।

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার স্বাস্থ্য আপনাকে আজ আপনার প্রেমিকের সঙ্গে দেখা করার অনুমতি দেবে না এবং আপনার শরীরের সঙ্গে নিজেকে জোর করা উচিত নয়, আপনার ঘরে বসে বিশ্রাম নেওয়া উচিত। প্রেমিকার সঙ্গে কথা বলতে চাইলে চ্যাটিংয়ের মাধ্যমেও কথা বলা যায়। ফোনের মাধ্যমে রোমান্সেরও নিজস্ব আলাদা মজা আছে।

312

মিথুন (Gemini Love Horoscope): 
ধরুন আপনি একজন বিচক্ষণ এবং বুদ্ধিমান ব্যক্তি কিন্তু আপনার যা বলা সবই সঠিক তা জরুরি নয়। প্রেমিকা যদি আপনাকে কোনও ধরনের উপদেশ দেওয়ার চেষ্টা করে, তাহলে তা মেনে নেওয়া উচিত। আপনি যেমন মজার ছলে প্রেমিকাকে বিরক্ত করবেন তেমনি আপনি নিজেও বিরক্ত হবেন না, তিনিও আপনার সঙ্গে মজা করতে পারেন।

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য একটি চাপের দিন বলা যেতে পারে, তাই কোনও কিছুর জন্য আপনার প্রেমিককে আটকাবেন না। হুট করে বা রাগে এমন কোনও পদক্ষেপ নেবেন না, যা আপনার মেজাজ নষ্ট করার পাশাপাশি আপনার প্রেমিকার দিনটিও নষ্ট করতে পারে।

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনার প্রেমের বিষয়গুলিকে অনুকূল বলায় সন্দেহ আছে কারণ তাদের অনুকূল করা আপনার হাতে থাকবে। আজ যদি আপনি আপনার জিহ্বা নিয়ন্ত্রণ না করেন তবে প্রেমিকের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ আপনার উগ্র রূপও প্রকাশ করতে পারেন, যা উত্তেজনা বাড়িয়ে তুলবে।

612

কন্যা (Libra Love Horoscope): 
তোমাদের উভয়ের মিলন আজ সম্ভব হতে পারে, কিন্তু তোমাদের উচিত এই মিলনকে কোমলতার সঙ্গে পরিচালনা করুন। যদি দু'জনের কোনও একটির মেজাজ খারাপ থাকে তবে আপনার শান্ত থাকা উচিত। আপনার অনুভূতি প্রকাশ করা উচিত নয়।

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার কর্মক্ষেত্রে কারও সঙ্গে ফ্লার্ট করা আজ আপনার জন্য খুব ব্যয়বহুল হতে পারে। নিজেদের মধ্যে কুলিদের সঙ্গে ঠাট্টা করাটাও কিছুটা সহনীয় হওয়া উচিত। আপনার কৌতুক কাউকে কাঁদাতে পারে এবং পরিস্থিতি ঠান্ডা যুদ্ধের পরিস্থিতি তৈরি করতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
প্রেমের সম্পর্ক থাকলেও আপনার মন আজ কোনও কাজে ব্যস্ত থাকবে না। প্রেমিকার কথার যেকোনও উত্তর দিতে গিয়ে বিরক্ত হতে পারেন। বিরক্তিতে জিভ থেকে কোনও খারাপ কথা বের না হওয়াই ভালো, আজ চুপ করে থাকাই ভালো, অপ্রয়োজনীয় কথা মুখে আনবেন না।

912

ধনু (Sagittarius Love Horoscope): 
প্রেম জীবনের জন্য আজকের দিনটিকে শুভ বলা যাবে না। আপনারা দুজনেই আপনার দৃষ্টিভঙ্গিতে লেগে থাকলে দিনটা নষ্ট হয়ে যেতে পারে। মেজাজ নষ্ট করবেন না এবং একে অপরের সঙ্গে মজা করবেন না। আপনি যদি উভয়ই লং ড্রাইভে যান তবে সাবধান হন এবং গাড়ি চালানোর সময় রোমান্স এড়িয়ে চলুন।

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনার প্রেমিক আপনার সঙ্গে কথা বলতে চায়, আপনার সঙ্গে একটি মজার দিন কাটাতে চায় এবং আপনাকে প্রতিটি উপায়ে পেতে চায় কিন্তু আপনি নিজের পছন্দের মাস্টার। যখন আপনার ভালো লাগে না, তখন গরীব প্রেমিকা আপনার সঙ্গে কথা বলার অনেক চেষ্টা করে কিন্তু আপনি তার ফোনও তুলে নেন সেটাই মজার ব্যাপার। আজও তেমন কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনি যদি নিজের প্রেমিকের প্রতি কিছুটা আগ্রহ দেখান তাহলে আজকের দিনটি আপনার জন্য রোমান্সে পূর্ণ হতে পারে। আপনি ভিতরে থেকে সবকিছু করতে চান কিন্তু আপনি এটি বলতে দ্বিধা বোধ করেন। প্রেমের সম্পর্ক মসৃণভাবে চলার জন্য, আপনাদের দুজনকেই একে অপরের কাছে খোলামেলা হতে হবে।

1212

মীন (Pisces Love Horoscope): 
প্রেমের সম্পর্ক আপনার জন্য অনুকূল ফলাফল দিতে বলা যেতে পারে। আপনি আপনার সম্পর্কের জন্য নিজেকে ঈর্ষান্বিত হতে পারে। আপনার প্রেমিকা আপনার সব কথা মেনে নিতে প্রস্তুত থাকবে, এর কারণে আপনার বন্ধুরাও আপনার প্রতি ঘৃণার অনুভূতি রাখতে পারে। প্রেমের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos