মিথুন কর্কট ধনু রাশি প্রেমের ক্ষেত্রে ছোটখাটে বিষয় এড়িয়ে চলুন, জেনে নিন ১২ রাশির রবিবারের লাভ লাইফ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশিচক্রের উল্লেখ রয়েছে। প্রতিটি রাশির প্রেম জীবন, কর্মজীবন এবং প্রকৃতি আলাদা। একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি শুধুমাত্র রাশিচক্রের মাধ্যমে মূল্যায়ন করা হয়। জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন, ৪ সেপ্টেম্বর কোন রাশির জাতকদের প্রেমের জীবনে উত্থান-পতন আসবে এবং কার দিনটি চমৎকার হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা জেনে নিন-
 

deblina dey | Published : Sep 4, 2022 3:29 AM IST / Updated: Sep 04 2022, 09:04 AM IST

112
মিথুন কর্কট ধনু রাশি প্রেমের ক্ষেত্রে ছোটখাটে বিষয় এড়িয়ে চলুন, জেনে নিন ১২ রাশির রবিবারের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 

আপনি এবং আপনার সঙ্গী একে অপরের সাথে আরও ঘনিষ্ঠ এবং আরও ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে পরিণত হবেন যদি আপনি উভয়েই আপনার সম্পর্কে একটু বেশি সহানুভূতি দেখান। আজ পরবর্তী যৌক্তিক পদক্ষেপ নিন এবং এটিকে একটি বিশেষ দিন করুন। একটি নিখুঁত রোমান্টিক অংশীদারিত্ব কেমন হতে পারে তা অতিরিক্ত-বিশ্লেষণ করবেন না, পরিবর্তে, সোজা লাফ। আপনি যদি এটি সম্পূর্ণ করতে সক্ষম হন তবে আপনি প্রচুর ভালো সময় কাটাবেন।

212

বৃষ (Taurus Love Horoscope): 

অন্তর্মুখী হবেন না, দিনটি বিস্ময়কর প্রেমের সুযোগে পূর্ণ, কেবল আপনার সেগুলি দখল করার জন্য অপেক্ষা করছে। আজ আপনাকে সেই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার একটি দুর্দান্ত সুযোগ দিতে চলেছে যাকে আপনি সর্বদা কল্পনা করেছিলেন। তবে, আপনাকে প্রথমে কথা বলে কথোপকথন শুরু করতে হতে পারে। আপনাকে টোন সেট করতে হবে এবং নিশ্চিত করতে হবে যে কথোপকথনটি সমস্ত প্রয়োজনীয় ভিত্তি কভার করে।

312

মিথুন (Gemini Love Horoscope): 

আজ আপনি এবং একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি বুঝতে পারবেন যে আপনি একে অপরের সঙ্গে একটি গতিশীল এবং দুর্দান্ত সম্পর্ক ভাগ করে নিয়েছেন। আপনার সম্পর্ক এখন অজানা অঞ্চলে চলে যেতে পারে যদিও আপনি এত দিন একসঙ্গে ছিলেন। আপনি যখন বুঝতে পারেন যে আপনার এবং আপনার সঙ্গীর একই রকম আবেশী প্রবণতা এবং রোমাঞ্চকর স্বপ্ন রয়েছে, তখন আপনি একে অপরের প্রতি গভীর উপলব্ধি গড়ে তুলবেন।

412

কর্কট (Cancer Love Horoscope): 

আপনার এবং একটি সম্ভাব্য রোমান্টিক আগ্রহের মধ্যে রসায়ন আপনার কল্পনার চেয়ে সহজ। আপনি তাদের জানার আকাঙ্ক্ষার পাশাপাশি তাদের পূর্বের কর্মের জন্য সম্ভাব্য প্রেরণা বিবেচনা করছেন। এই উপাদানগুলি অন্তর্ভুক্ত না করাই ভাল। অন্য ব্যক্তিকে কী অনুপ্রাণিত করে সে সম্পর্কে চিন্তা করা বন্ধ করুন এবং নিজেকে বিশ্লেষণ করা বন্ধ করুন। নিজেতে মত্ত থাকুন, মজা করুন এবং একে অপরের উপস্থিতি উপভোগ করুন।

512

সিংহ (Leo Love Horoscope): 

পার্টি বা অন্যান্য ইভেন্টের মতো সামাজিক সমাবেশে যোগদানের জন্য আপনি যে কোনো আমন্ত্রণ পেলে ইতিবাচকভাবে সাড়া দেওয়ার সময় এসেছে। আজ অন্য লোকেদের সঙ্গে আপনার অর্থপূর্ণ কথোপকথনের একটি ভাল সুযোগ রয়েছে এবং আপনি যে কোনও সম্ভাব্য আত্মার সঙ্গীকে দেখতে পাবেন আকর্ষণীয় এবং এক ধরণের। আপনি তাদের উপর নিয়ন্ত্রণ লাভের দিকে প্রথম পদক্ষেপ নিতে একটু সময় লাগতে পারে।

612

কন্যা (Libra Love Horoscope): 

আপনার অতীতের সম্পর্কগুলি নাটকীয়তা এবং অশান্তিপূর্ণ ছিল। অন্যদিকে, আজ আপনার সম্ভাব্য রোমান্টিক সঙ্গীর প্রতি প্রবল আকর্ষণ থাকতে পারে। এটা নয় যে আপনি ইতিমধ্যে মুখোমুখি বিদ্যমান আধ্যাত্মিক রসায়ন সম্পর্কে সচেতন নন, এটা শুধু যে, এটা একটি অসাধারণ উচ্চ পর্যায়ে আছে বলে মনে হচ্ছে। আপনি যা জানেন তা সত্য, এটিকে প্রশ্ন করা উচিত নয়।

712

তুলা ( Libra Love Horoscope): 

চিন্তা করবেন না যদি আপনার উল্লেখযোগ্য অন্য ব্যক্তি দেরিতে আলোচনায় নেতা হয়ে থাকেন, জিনিসগুলি একটি ইতিবাচক দিক পরিবর্তন করতে চলেছে। অন্যের মতামত জেনে নিজের সিদ্ধান্ত নেওয়া বন্ধ করুন। এখন আপনার দিগন্তকে প্রসারিত করার এবং কিছু ব্যবহারিক জ্ঞান অর্জন করার সময়, যার মধ্যে কিছুর জন্য আপনার পক্ষ থেকে কিছু কাজের প্রয়োজন হতে পারে। পুরষ্কারটি প্রচেষ্টার মূল্যবান হলে কী পদক্ষেপ নিতে হবে সে সম্পর্কে আপনি সচেতন।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 

আপনার এবং সেই একজন ব্যক্তির মধ্যে একটি স্পষ্ট স্ফুলিঙ্গ রয়েছে। তবে, কথোপকথনগুলি সবচেয়ে অস্বাভাবিক জায়গা এবং বিষয়গুলিতে আসতে পারে যা আপনাকে একে অপরের চিন্তাভাবনা এবং অনুভূতিগুলি আরও ভালভাবে বুঝতে সাহায্য করবে। একটি নমনীয় পদ্ধতির সঙ্গে এই সম্পর্কের কাছে যান এবং নিশ্চিত করুন যে আপনি আপনার সঙ্গীর মতামতের প্রতি গ্রহণযোগ্য। আপনাকে এটি কাজ করতে হবে, তাই আপনার প্রতিক্রিয়াতে গঠনমূলক হন।

912

ধনু (Sagittarius Love Horoscope): 

প্রেম একটি ঝুঁকি, কিন্তু আপনি যখন খোলা বাহুতে ক্ষতির সম্ভাবনাকে স্বাগত জানান তখন এটি গ্রহণ করা সহজ। তবে, আপনার স্বাধীনতার অনুভূতি থাকবে। অতএব, স্নেহ প্রকাশের পাশাপাশি অন্যান্য অনুভূতি প্রকাশের জন্য আপনি সবচেয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন এমন মনোভাব গড়ে তোলার জন্য কাজ করুন। আপনি যা বলতে চান তা বলার এবং একটি উজ্জ্বল ভবিষ্যতের জন্য কিছু ধরণের প্রতিশ্রুতি পাওয়ার চেষ্টা করার জন্য এটি একটি দুর্দান্ত সময়।

1012

মকর (Capricorn Love Horoscope): 

যোগাযোগে উত্তেজনা আজ স্বাভাবিক হতে পারে। ব্যাখ্যা সবসময় উপলব্ধ নাও হতে পারে। একটি আঙুল নির্দেশ না এটা সম্ভব যে তারা তাদের প্লেটে খুব বেশি থাকার কারণে চাপে পড়েছে। আপনার কর্মের জন্য দায়িত্ব গ্রহণ করুন। অন্য লোকেদের আচরণ পরিবর্তন করার চেষ্টা করা আপনার সময়ের অপচয়, পরিবর্তে, আপনার নিজের উন্নতিতে মনোযোগ দেওয়া উচিত।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 

আজকের দিনটি আপনার জন্য দ্বন্দ্ব এবং মতানৈক্যের জন্য আরও সংবেদনশীল হতে পারে। আপনার মধ্যে নেতিবাচক আবেগগুলি বিকাশ লাভ করতে পারে, তবে তাদের সঙ্গে লড়াই করা সর্বোত্তম। আপনি ভাগ্যবান কারণ আপনার উল্লেখযোগ্য অন্য সত্যিই বোধগম্য এবং সহায়ক। তারা বুঝতে পারে আপনার হঠাৎ মেজাজের পরিবর্তনের কারণ কী। এই হতাশাজনক পর্বগুলি কেটে যাবে, তাই শান্ত হওয়ার চেষ্টা করুন। মাথা ঠান্ডা রাখো।

1212

মীন (Pisces Love Horoscope): 

আজ আপনার রোমান্টিক জীবনের জন্য একটি ফলদায়ক দিন। আপনি সম্প্রতি আপনার প্রিয়তমের সঙ্গে ভাগ করা চমৎকার সময় সম্পর্কে চিন্তা করুন। এই সময়টি একে অপরের সঙ্গে আপনার সম্পর্ক গভীর করতেও ব্যবহার করা যেতে পারে। কাজ করার সময় আপনাদের দুজনকে একসঙ্গে মজা করতে হবে। আরাম করুন, মজা করুন এবং একসঙ্গে সময়ের প্রশংসা করুন। এই পরিস্থিতিতে বন্ড করার জন্য আপনার অনেক সুযোগ থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos