কর্কট রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে, জেনে নিন রবিবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে,  আজ ৪ সেপ্টেম্বর ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি ও রবিবার। অষ্টমী তিথি থাকবে আজ সকাল ১০.৪১ টা পর্যন্ত। এরপর নবমী তিথি দেখা যাচ্ছে। আজকের দিনটি সব ধরনের শুভ কাজের জন্য, সমস্ত গুরুত্বপূর্ণ ব্যবসার জন্য এবং নতুন কাজ শুরু করার জন্য শুভ। আজ কোনও বিশেষ বিষয়ে আলোচনার জন্য, স্থাপত্যের জন্য এবং নৃত্য সংক্রান্ত কাজকর্মের জন্য খুবই শুভ হবে। রবিবার কেমন যাবে জেনে নিন 

deblina dey | Published : Sep 3, 2022 5:52 PM IST

112
কর্কট রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে, জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে বিবাদের অবসান হবে, পদ-পদবি বাড়তে পারে। সম্মান অর্জিত হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কর্মকাণ্ডে সাফল্য আসবে। শিল্পক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ কোনও পুরস্কারে সম্মানিত হতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে, খাবারের ব্যাপারে সতর্ক থাকুন। সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।
 

212

বৃষ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভালো প্রমাণিত হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন, আর্থিক অবস্থা শক্তিশালী হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার অবসান হবে, স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উৎসাহ থাকবে, সম্মান পাবেন। ব্যবসায়িক বিষয়ে চলমান অচলাবস্থা দূর হবে, লাভের সম্ভাবনা রয়েছে। সাহিত্য জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ থাকবে।
 

312

মিথুন দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে, যত্ন নিন। আর্থিক বিষয়গুলি জটিল হতে পারে। খরচ বেশি হবে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়া কঠিন হবে। কর্মক্ষেত্রে কাজ যথাসময়ে সম্পন্ন হবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। ধর্মীয় গ্রন্থ পড়ার আগ্রহ থাকবে। ছাত্র-ছাত্রীদের জন্য সময় ভালো, লেখালেখিতে ভালো লাগবে।
 

412

কর্কট দৈনিক রাশিফল

আজকের দিনটি ভালো কাটবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। ক্ষেত্র বিশেষে ভবিষ্যৎ পরিকল্পনায় পুঁজি বিনিয়োগ করবে, যা ভবিষ্যতে লাভবান হবে। ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিকভাবে চলবে। বীমা এবং কর সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। অযথা কোনও লড়াইয়ের অংশ হবেন না, রাগ নিয়ন্ত্রণ করুন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে।
 

512

সিংহ রাশির দৈনিক রাশিফল

আজ একটি চ্যালেঞ্জিং দিন হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের কারণে মানসিক চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা চলছে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। ব্যবসায়িক কাজে বিচক্ষণ সিদ্ধান্ত নিন, অজানা ব্যক্তিকে বিশ্বাস করবেন না। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাফল্যের সময়, সম্মান বাড়বে। শিক্ষার্থীদের পছন্দসই ফলাফল পেতে কঠোর প্রচেষ্টা করতে হবে।
 

612

কন্যা রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি মিশ্র হতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব ভালো হবে। ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের কারণে আপনার আধিপত্য বজায় থাকবে। ব্যবসার কাজে আপনি দূরবর্তী স্থানে ভ্রমণ করতে পারেন, যা লাভজনক হবে। বেকাররা কর্মসংস্থানের সুযোগ পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।
 

712

তুলা রাশি দৈনিক রাশিফল

আজ আপনার দিনটি খুব ভালো যাবে।আর্থিক অবস্থা শক্তিশালী হবে।ক্ষেত্রে সাফল্য অর্জিত হবে।অতীতে করা পরিশ্রম ইতিবাচক ফল দেবে, পদ, পদোন্নতি, ইনক্রিমেন্ট বাড়তে পারে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সম্পর্কের চলমান উত্তেজনা কেটে যাবে। আটকে থাকা ব্যবসায়িক চুক্তি আপনার পথে যাবে। লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। ছাত্রছাত্রীদের জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। বন্ধুদের সাথে সময় কাটাবে।
 

812

বৃশ্চিক দৈনিক রাশিফল

আর্থিক ও ব্যবসায়িক দিক থেকে আজ আপনার দিনটি চমৎকার হবে। ক্ষেত্রে সাফল্য আসবে, অতীতে করা কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাওয়া যাবে, পদ, পদোন্নতি, ইনক্রিমেন্ট বাড়তে পারে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সম্পর্কের চলমান উত্তেজনা কেটে যাবে। আটকে থাকা ব্যবসায়িক চুক্তি আপনার পথে যাবে। লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। বন্ধুদের সাথে সময় কাটাবে।
 

912

ধনু রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে, আয়ের নতুন উৎস পাওয়া যাবে। কর্মক্ষেত্রে পদ মর্যাদা বাড়তে পারে, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। স্বাস্থ্যের চলমান সমস্যা দূর হবে, স্বাস্থ্যের উন্নতি হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা রয়েছে। রিয়েল এস্টেট, সম্পত্তি সম্পর্কিত লোকদের জন্য আজকের দিনটি লাভজনক হবে।
 

1012

মকর দৈনিক রাশিফল

আজ একটি ব্যস্ত দিন হতে পারে। অতিরিক্ত কাজের কারণে আপনি শারীরিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে আজ আপনি কিছু বড় পরিবর্তন করতে পারেন, আপনি কিছু নতুন দায়িত্ব পাবেন। আপনার জ্ঞান বৃদ্ধি পাবে, আপনি একটি নতুন কাজ শেখার সুযোগ পাবেন। কাজের সূত্রে ভ্রমণ করতে পারেন, যা উপকারী হবে। শিক্ষার্থীদের জন্য সময় ভালো।
 

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল

আজ, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার মনে হবে এবং অতীতে আটকে থাকা সমস্ত কাজ সুচারুভাবে চলবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আদালতে মামলা-মোকদ্দমা নিষ্পত্তি হবে, অর্থ-লাভের যোগাড় হচ্ছে। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে, লেখালেখিতে আপনার ভালো লাগবে না। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।
 

1212

মীন রাশির দৈনিক রাশিফল

আজ একটি শান্তিপূর্ণ এবং চমৎকার দিন হবে. আপনি মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং মন খুশি হবে। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ শেষ হবে, সহকর্মীদের সহযোগিতায় কোনও বড় কাজ সম্পন্ন হবে। প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক বিষয় আপনার অনুকূলে থাকবে। অর্থ লাভ হবে। অর্থের লেনদেনের সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। শিক্ষার্থীদের ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos