অর্থ সংক্রান্ত বিষয় সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

দাম্পত্য কিংবা প্রেমের ক্ষেত্রে দিন কেমন কাটবে তা সকলেই আগে থেকে জানতে আগ্রহী। প্রেম জীবন সুখের হলে বজায় থাকে মানসিক শান্তি। ব্যক্তিগত সম্পর্ক সুখের হোক, তা সকলেরই কাম্য। সম্পর্ক ভালো থাকলে মেলে মানসিক শান্তি, এর শুভ প্রভাব পড়ে সর্বক্ষেত্রে। তবে, জানেন কী আপনার দাম্পত্য জীবন কিংবা প্রেম কেমন কাটবে তা অনেকাংশে নির্ভর করে গ্রহের ওপর। গ্রহের পরিবর্তনের ফলে রাশিতে প্রভাব ফলে। সেই অনুসারে প্রেম জীবনে ভালো ও খারাপ উভয় সময় শুরু হয়। আর তা গণনা করা হয় জ্যোতিষ শাস্ত্রে। শাস্ত্র মতে, আজ জেনে নিন কার দিন ভালো কাটবে। কার প্রেম জীবন হবে সুখের, কার পড়বে বিপদের মুখে। রইল প্রেমের রাশিফল। 

Web Desk - ANB | Published : Sep 7, 2022 3:15 AM IST

112
অর্থ সংক্রান্ত বিষয় সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

মেষ (Aries)
আপনার অনুভূতি দমক করার পরিবর্তে, সেগুলো প্রকাশ করার চেষ্টা করুন। এতে আপনি ভালো অনুভব করবেন। আপনি যেমন আছেন তেমনই থাকুন। এর জন্য কারও কাছে ক্ষমা চাওয়ার প্রয়োজন নেই। আপনার অনুভূতি সকলের থেকে লুকনোর দরকার নেই। আপনি যদি সফল হতে চান তবে সৎ হন। আপনার কাজের দায়িত্ব নেওয়ার সময় এসেছে। 
 

212

বৃষ (Taurus)
আজ আপনাকে প্রিয়জনের বিষয় সিদ্ধান্ত নিতে হবে। আগের মতো কোনও পদক্ষেপ নেওয়ার আগে আপনি কেবল অপেক্ষা করলে হবে না। আপনাকে উদ্যোগ নিতে হবে। আজ যে কোনও কাজে নিজের উৎসাহ প্রকাশ করতে হবে। তা না হলে বিপদে পড়তে পারেন।  
 

312

মিথুন (Gemini)
কোনও বিশেষ কারণে আপনার পছন্দের মানুষ আপনার থেকে কোনও কথা আজ গোপন করবে। আজ সে স্পষ্টভাবে আপনাকে কিছু বলতে অস্বীকার করবে। আজ তাকে সত্য বলতে বাধ্য করার চেষ্টা করা বুদ্ধিমানের কাজ হবে না। আজ কোনও বিষয় প্রস্তত না হওয়া পর্যন্ত বিষয়টি সম্পূর্ণ রূপে উপেক্ষা করা বুদ্ধিমানের কাজ হবে। 
 

412

কর্কট (Cancer)
আপনার মনে কারও প্রতি আজ ভালোবাসা অনুভূত হবে। আজ কোনও মতবিরোধ জড়াবেন না। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়বে। আপনার ও এক ব্যক্তির মধ্যে অতীতে পার্থক্য থাকবে। আবেগ ও ভালোবাসার একটি নতুন অনুভূতি অনুভব করবেন। 
 

512

সিংহ (Leo)
দুজনের মধ্যে অশান্তির নিষ্পত্তি করতে পারলে দিনটি ভালো কাটবে। একে অপরের প্রতি আপনার ভালোবাসার আলো ফিরে আসবে। মজার জায়গায় আজ যেতে পারেন। কোনও সমস্যার আজ নিষ্পত্তি ঘটবে। 

612

কন্যা (Virgo)
আজকের দিনটি আপনার জন্য দুঃখজনক হতে পারে। এটি আপনাকে ও আপনার সঙ্গীকে একটি মৌলিক স্তরে একে অপরের সম্পর্কে আরও জানতে সক্ষম করবে। আপনার চিন্তাভাবনা ও অনুভূতি সম্পর্কে এতে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করুন। একে অপরের সঙ্গে স্বচ্ছন্দ্য বোধ করবেন। 
 

712

তুলা (Libra) 
নিয়ন্ত্রণের জন্য সংগ্রাম আজ স্বাভাবিকের চেয়ে বেশি হতে পারে, বেশি করে যদি আপনি ও আপনার সঙ্গী অর্থ, বিনিয়োগ বা নৈমিত্তিক সঞ্চয় নিয়ে আলোচনা করছেন। মনে রাখবেন তর্কের তীব্তা, বেশিরভাগ ক্ষেত্রে কিছু সময়ের পরে কমে যাবে। আজ কোনও বিতর্কের ইস্যু হতে পারে। 
 

812

বৃশ্চিক (Scorpio)
প্রেমের ক্ষেত্রে দিনটি আনন্দে কাটবে। সম্পর্কে আজ নতুন মোড় আসতে পারে। পুরনো কোনও বিবাদ টেনে আজ অশান্তি করবেন না। আজ সকল অশান্তি ভুলে আনন্দে সঙ্গীর সঙ্গে সময় কাটান। এতে সম্পর্ক আরও মজবুত হবে।  
 

912

ধনু (Sagittarius)
আপনার সম্পর্ক এই মুহূর্তে স্থিতিশিল হবে। আজ আপনি সঙ্গীর বিশ্বাসযোগ্যতা অর্জন করবেন। দূরত্ব থাকা সত্ত্বেও আপনি যদি খোলামেলা আলোচনা করেন তাহলে সমস্যা থেকে মিলবে মুক্তি। বিশ্বাস আপনার সম্পর্কের ভিত্তি মজবুত করবে। 
 

1012

মকর (Capricorn)
আপনি এবং আপনার জীবনসঙ্গীর সম্পর্ক আজ মজবুত হবে। কিছু সিদ্ধান্ত নিতে সারাদিন কেটে যেতে পারেন। সঙ্গীর সঙ্গে কোনও বিষয় মতবিরোধ হলে তা বুদ্ধি করে মানিয়ে নিন। আপনদের সম্পর্ক নতুন মোড় আসতে পারে। কঠিন সময় কাটানোর জন্য সম্পর্ক মজবুত হবে।   
 

1112

কুম্ভ (Aquarius)
আজ আপনার সম্পর্কের সবচেয়ে আবেগপূর্ণ ও প্রেমের মুহূর্ত আসবে। সম্পর্কে কিছু বিশেষ পরিবর্তন আসবে। সঙ্গীর সঙ্গে দিনটি রোম্যান্টিক ভাবে কাটবে। দীর্ঘ সময়ের জন্য সম্পর্কে পরিবর্তন আসতে পারে। সম্পর্কের জন্য নিজেদের উৎসাহ ভাগ করে নিন। 
 

1212

মীন (Pisces) 
আজ আপনার সঙ্গী ও আপনার ছোট বিষয়গুলো মধ্যে বিবাদ হতে পারে। আপনার সম্পর্ক আরও গাঢ় হতে পারে যদি নিজের অনুভূর্তি ব্যক্ত করতে পারেন। সম্পর্ক মজবুত হবে। তবে, আজ পরিবারের সদস্যদের সমর্থন পেতে ব্যর্থ হতে পারেন। এতে সম্পর্কে কোনও খারাপ প্রভাব পড়বে না।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos