অর্থ এবং কর্মজীবনে আপনার আজকের দিনটি কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মঙ্গলবার আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। কিছু রাশির জাতকদের আটকে থাকা অর্থ পাওয়া যাবে আবার কেউ কেউ উন্নতির অনেক সুযোগ পাবেন। অন্যদিকে, কিছু রাশির জাতক জাতিকাদের অর্থ আসা আটকে যেতে পারে, তাহলে আজকের দিনটি আপনার আর্থিক এবং ক্যারিয়ারের দিক থেকে কেমন যাবে, দেখুন বিস্তারিত…

deblina dey | Published : Sep 6, 2022 4:24 AM IST

112
অর্থ এবং কর্মজীবনে আপনার আজকের দিনটি কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মেষ (Aries Today Horoscope): 
অনেক সংগ্রামের পর, আজ আপনি ঝামেলা থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন ধীরে ধীরে আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ একটি সুন্দর দীর্ঘ ভ্রমণও হতে পারে। ছোট পার্ট টাইম ব্যবসার জন্যও সময় বের করা সহজ হবে। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন, তাই চেষ্টা চালিয়ে যান।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ আপনার পরিবারে কোনও শুভ কাজের আয়োজন নিয়ে আলোচনা চলবে। আপনার জীবনযাত্রার মান উন্নত করতে, এই মুহুর্তে আপনার কেবলমাত্র স্থায়ী ব্যবহারযোগ্য আইটেম কেনা উচিত। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার দ্রুত এগিয়ে যাওয়ার সময়। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনার নিজের চোখ আপনার অর্জনের দিকেও থাকতে পারে। এই অগ্রগতির গতিকে চিরস্থায়ী রাখা আপনার প্রধান কাজ হওয়া উচিত, অন্যথায় ভবিষ্যতে আপনার খ্যাতি ক্ষতিগ্রস্থ হতে পারে। তাই বৃথা মূল্য বৃদ্ধির কামনার কাজ থেকে দূরে থাকুন। আপনার কাজে মনোনিবেশ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজকের দিনটি বোন এবং ভাইয়ের যত্নে অতিবাহিত হবে, কারণ আপনি সর্বদা আপনার পরিবারের মঙ্গলের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আজও সেই দুশ্চিন্তা আপনাকে তাড়িত করতে পারে। যদি সবাই একমত হয়, তাহলে জায়গা পরিবর্তনের ধারণা তৈরি করুন।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ আপনি ব্যবসা সম্পর্কে বিশেষভাবে চিন্তিত হবেন কারণ গত অনেক দিন ধরে ব্যবসা নিয়মিত হচ্ছে না। অস্থিরতা আপনাকে ছাড়ছে না। আপনি যদি চাকরি ও ব্যবসায় ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং স্বাচ্ছন্দ্য ত্যাগ করতে হবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আপনার রাশির অধিপতি এসেছেন কন্যা বৃষ রাশিতে, বুধের সঙ্গে দ্বাদশ সূর্যও রয়েছে। তাই বিশেষ ধরনের দৌড়ঝাঁপ করতে হবে, এর ফলও হবে উপকারী। আপাতত, উৎসাহের সঙ্গে আপনার কাজ শেষ করুন। কিছু সময় পরে আপনি এর চেয়ে ভাল চুক্তি পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনি অকারণে চিন্তিত ও বিচলিত থাকবেন। শুক্রের কারণে, কিছু সমস্যা বাস্তব, তবে কিছু আপনি আপনার অদূরদর্শী প্রকৃতির কারণে নিজেকে তৈরি করেন। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আপনি শুধুমাত্র আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষদের পরাজিত করতে পারেন। মনের দুর্বলতা ও কুফল ত্যাগ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ হঠাৎ করে ভালো খবর পাবেন। কর্ম-ব্যবসার ক্ষেত্রে উত্তেজনা আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। বিগড়ে যাওয়া পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। পুরনো ঝগড়া ঝামেলা থেকে মুক্তি মিলবে। কর্মকর্তা শ্রেণীতে সম্প্রীতি থাকবে। হতাশাজনক চিন্তা মাথায় আসতে দেবেন না, সময় খুবই অনুকূল।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ আপনি একটি নতুন যোগাযোগ থেকে উপকার পাবেন। অতীতের প্রেক্ষাপটে গবেষণাও উপকারী হতে পারে। আটকে থাকা টাকা কষ্ট করে পাওয়া যাবে, দৈনন্দিন কাজে দ্বিধা করবেন না। পেশাগত উন্নতি আত্মবিশ্বাস বাড়াবে। সন্ধ্যায় শুভ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
সামাজিক ও ধর্মীয় কাজে অংশ নেওয়ার কারণে আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। গ্রহের চলন ভাগ্য বিকাশে সহায়ক। ব্যবসা-বাণিজ্যে লাভ হবে। সারাদিন ভালো খবরও পাবেন। বন্ধুদের মধ্যেও হাস্যরস বাড়বে। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণ আজ একটি ভূমিকা পালন করতে পারে। মাতৃপক্ষ থেকে সহযোগিতা থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতার সুযোগ নেওয়ার সুযোগ দিনভর থাকবে। আমদানি-রপ্তানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও হতে পারে আজ। আধ্যাত্মিকতা ও ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। ভ্রমণ, মঙ্গলোৎসব কাকতালীয় হয়ে উঠছে, সময়ের ব্যবহারে আপনার নক্ষত্র উঠবে।

1212

মীন (Pisces Today Horoscope): 
আপনার রাশির অধিপতি দেবগুরু বৃহস্পতি জ্ঞান ও বিজ্ঞানের ভাণ্ডার। এটি অগ্রগতির ক্ষেত্রে অনেক পথ খুলে দেবে। পড়াশোনা ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে এটাই স্বাভাবিক। বিতর্কিত বিষয়ের অবসান ঘটবে। গোপন শত্রু এবং ঈর্ষান্বিত সঙ্গীদের থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। মাতা-পিতা ও গুরুর সেবা ধ্যান করতে ভুলবেন না, দেবতাদের পূজা করবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos