কেরিয়ারকে শীর্ষে নিয়ে যেতে সাহায্য করে রুদ্রাক্ষ, শিবরাত্রির দিনে পেশা অনুযায়ী ধারণ করুন এটি

মহাদেবের অশ্রু থেকে রুদ্রাক্ষের উৎপত্তি বলে মনে করা হয়। রুদ্রাক্ষ অনেক প্রকার । বিভিন্ন রুদ্রাক্ষের বিভিন্ন প্রভাব রয়েছে। আপনি যদি আপনার কেরিয়ারের শীর্ষে পৌঁছতে চান তবে মহাশিবরাত্রির দিন আপনার ব্যবসা অনুসারে রুদ্রাক্ষ পরুন। এটি আপনাকে আপনার কাজে প্রচুর সাফল্য দেবে।
 

deblina dey | Published : Feb 26, 2022 4:13 AM IST

19
কেরিয়ারকে শীর্ষে নিয়ে যেতে সাহায্য করে রুদ্রাক্ষ, শিবরাত্রির দিনে পেশা অনুযায়ী ধারণ করুন এটি

মহা শিবরাত্রিকে বছরের সবচেয়ে বড় শিবরাত্রি বলে মনে করা হয়। এই দিনে শিব ও মাতা গৌরীর বিয়ে হয়েছিল বলে মনে করা হয়। এই দিনটি মহাদেবের খুব প্রিয়। কথিত আছে, এই দিনে মহাদেবকে এক মনে পূজা করলে উভয়ের আশীর্বাদ পাওয়া যায়। এবার মহাশিবরাত্রি উৎসব ২০২২ সালের ১ মার্চ। 

29

রুদ্রাক্ষ পরার ক্ষেত্রেও এই দিনটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মহাদেবের অশ্রু থেকে রুদ্রাক্ষের উৎপত্তি বলে মনে করা হয়। রুদ্রাক্ষ অনেক প্রকার । বিভিন্ন রুদ্রাক্ষের বিভিন্ন প্রভাব রয়েছে। আপনি যদি আপনার কেরিয়ারের শীর্ষে পৌঁছতে চান তবে মহাশিবরাত্রির দিন আপনার ব্যবসা অনুসারে রুদ্রাক্ষ পরুন। এটি আপনাকে আপনার কাজে প্রচুর সাফল্য দেবে।
 

39

আপনি যদি পুলিশ বা সেনাবাহিনীর সঙ্গে যুক্ত হন তবে আপনার নৌমুখী এবং চারমুখী রুদ্রাক্ষ পরিধান করা উচিত। এটি আপনার মধ্যে নতুন উদ্যম তৈরি করবে এবং আপনি আপনার ক্ষেত্রে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন।

49


আপনি যদি চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তাহলে আপনার নয়মুখী এবং এগারোমুখী রুদ্রাক্ষ পরিধান করা উচিত। হনুমান হলেন মহাদেবের একাদশ রুদ্রাবতার, এমন পরিস্থিতিতে কেউ কেউ হনুমানের সঙ্গে যুক্ত একাদশমুখী রুদ্রাক্ষ দেখতে পান। এটি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে।

59

যাঁরা রাজনীতির চূড়ায় পৌঁছতে চান, তাঁদের একমুখী বা চৌদ্দমুখী রুদ্রাক্ষ পরা উচিত। এটি আপনার নেতৃত্বের ক্ষমতাকে উন্নত করবে এবং মানুষের মধ্যে জনপ্রিয়তা বাড়াবে। আপনিও আপনার এলাকায় এর সুফল পাবেন।

69

সরকারী কর্মকর্তা


যাঁরা প্রশাসনিক চাকরির সঙ্গে যুক্ত, তাঁদের একমুখী বা তের মুখী রুদ্রাক্ষ পরা উচিত। প্রশাসনিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা আরও ভালো হতে হবে। এই রুদ্রাক্ষ এক্ষেত্রে খুবই উপকারী প্রমাণিত হতে পারে।

79

বিচার ব্যবস্থার সঙ্গে জড়িত ব্যক্তিরা


যাঁরা ওকালতি বা বিচার ব্যবস্থার সঙ্গে যুক্ত, তাঁদের দ্বিমুখী রুদ্রাক্ষ ও চৌদ্দমুখী রুদ্রাক্ষ পরিধান করা উচিত। এগুলি আপনার যুক্তি শক্তির উন্নতিতে সহায়ক প্রমাণিত হবে, যার দ্বারা আপনি আপনার ক্ষেত্রে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন।

89

ব্যবসায়িক শ্রেণীর জন্য


আপনি যদি একজন দক্ষ ব্যবসায়ী হয়ে ক্রমাগত সাফল্য পেতে চান এবং প্রচুর অর্থ উপার্জন করতে চান তবে আপনার তেরহ মুখী এবং চৌদ্দ মুখী রুদ্রাক্ষ পরিধান করা উচিত। এটা আপনার এবং আপনার সন্তানদের জন্য ভাগ্যবান হবে।

99

রুদ্রাক্ষের নিয়ম


রুদ্রাক্ষ সবসময় গঙ্গাজল দিয়ে শুদ্ধ করে শিবলিঙ্গ স্পর্শ করে পরতে হবে। এটি ঘাড়, কব্জি বা হৃদয়ে পরা হয়। এছাড়াও, রুদ্রাক্ষ পরার পরে, আপনার পবিত্রতার বিশেষ যত্ন নেওয়া উচিত কারণ এটি মহাদেবের রূপ হিসাবে বিবেচিত হয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos