শুরু হয়েছে অত্যন্ত অশুভ অঙ্গারক যোগ, জেনে নিন এর প্রভাব ও প্রতিকার সম্পর্কে

এই সময়ে, বৃষ রাশিতে অঙ্গারক যোগ তৈরি হয়েছে। যা মঙ্গল গ্রহের রাশিচক্রের পরেই শেষ হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ও রাহু যখন সম্পর্কিত হয়, তখনই আঙ্গরক যোগ তৈরি হয়। বৃষ রাশিতে গঠিত অঙ্গারক যোগটি সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। সুতরাং সমস্ত রাশির লক্ষণগুলির এই যোগটির অশুভ প্রভাব এড়াতে ব্যবস্থা নেওয়া উচিত। 

deblina dey | Published : Apr 6, 2021 6:53 AM IST

18
শুরু হয়েছে অত্যন্ত অশুভ অঙ্গারক যোগ, জেনে নিন এর প্রভাব ও প্রতিকার সম্পর্কে

যেহেতু অঙ্গারক যোগ বৃষ রাশিতে তৈরি হয়েছে, এর সর্বাধিক প্রভাব কেবলমাত্র বৃষ রাশিতে দেখা যাবে। অন্যদিকে, যাদের জন্মের রাশিতে মঙ্গল ও রাহু অশুভ অবস্থায় রয়েছে তাদের যত্নবান হওয়া দরকার।

28

জ্যোতিষীয় গণনা অনুসারে, মঙ্গল ২২ ফেব্রুয়ারী, ২০২১ সকাল ৫ টা বেজে ২৭ মিনিটে মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করেছিল। 

38

এবারে মঙ্গল, ১৪ এপ্রিল, ২০২১, দুপুর ১ টা বেজে ১৬ মিনিটে বৃষ রাশি ত্যাগ করে মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহ মিথুন রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে রাহুর সঙ্গে গঠিত অঙ্গরক যোগটিও শেষ হবে।

48

অঙ্গারক যোগ- অঙ্গারক যোগ, প্রকৃতিতে ব্যক্তির মেজাজ এবং রাগ বৃদ্ধি পায়। ব্যক্তি বিষয়টি নিয়ে মানসিক বিপর্যস্ত হন এবং ধৈর্য্য ধরার পরেও কখনও কখনও হিংস্র হয়ে ওঠেম। 

58

মঙ্গল গ্রহকে একটি ভয়ঙ্কর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। আর যখন রাহুর সঙ্গে এই গ্রহের যোগ হয়, তখন ব্যক্তি রাগের ফলে ভুল পদক্ষেপ নেয়। 

68

অঙ্গারক যোগ চলাকালীন আগুন ও যানবাহন ইত্যাদির ব্যবহারেও সতর্কতা অবলম্বন করা উচিত। একই সঙ্গে, বিতর্ক থেকে দূরে থাকা উচিত। প্রবীণ ভাইদের অসন্তুষ্ট করা উচিত নয়।

78

অঙ্গারক যোগ চলাকালীন এর পাশাপাশি এই বিষয়গুলিও মাথায় রাখতে হবে- এই সময় নেশার বস্তু করবেন না। ভুল সঙ্গ থেকে দূরে থাকুন। শিব এবং হনুমানের উপাসনা করা উচিত।

88

এই সময় মনকে শান্ত রাখতে আধ্যাত্মিকতার সঙ্গে যোগাযোগ করা উচিত। নেতিবাচক চিন্তা থেকে দূরত্ব বজায় রাখুন। সবার সঙ্গে নম্রভাবে কথা-বার্তা বলুন। সবার সঙ্গে বিনয়ের সঙ্গে আচরণ করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos