রাশি পরিবর্তন করতে চলেছে বুধ, ৫ রাশির এর ফলে বৃদ্ধি পাবে ব্যাপক সমস্যা

শুক্র এবং সূর্যের পর বছরের শেষ মাসে বুধ রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা এবং পঞ্জিকা অনুসারে, বুধ গ্রহটি ১৭ ডিসেম্বর বেলা ১১ টা বেজে ২৬ মিনিটে বৃশ্চিক থেকে বের হয়ে ধনু রাশিতে প্রবেশ করবে। সমস্ত রাশি চক্রের উপর বুধের এই রাশি পরিবর্তনের প্রভাব পড়তে চলেছে। জেনে নিন কোন কোন রাশির উপর কেমন প্রভাব থাকবে। 

deblina dey | Published : Dec 15, 2020 5:28 AM IST

112
রাশি পরিবর্তন করতে চলেছে বুধ, ৫ রাশির এর ফলে বৃদ্ধি পাবে ব্যাপক সমস্যা

মেষ- মেষ রাশির জাতক জাতিকারা বুধের রাশি পরিবর্তন নবম ঘরে ঘটতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিফলের নবম ঘরটিকে নিয়তির বোধ হিসাবে বিবেচনা করা হয়। এর সঙ্গে বিদেশ ভ্রমণ, ধর্ম, প্রতিপত্তি ইত্যাদিও বিবেচনা করা হয়। আপনাকে এই সময়কালীন সময়ে ভ্রমণ করতে হতে পারে। কিছু ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন।

212

বৃষ- এই রাশি বুধের এই রাশি পরিবর্তন অষ্টম ঘরে হবে। এই সময়ের মধ্যে, আপনাকে অনেকগুলি কাজ করতে হতে পারে যা আপনি চান না। কিছু জিনিস হঠাৎ করেই ঘটবে। অতএব, প্রতিটি পরিস্থিতি মোকাবেলা করার জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করুন। তাড়াহুড়ো করে কোনও অযথা সিদ্ধান্ত নেবেন না। তাতে অর্থ ক্ষতি হতে পারে।

312

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের উপর বুধ কিছু ক্ষেত্রে অত্যন্ত সুপ্রসন্ন ফলাফল দেবে। মিথুন রাশিতে বুধের রাশি পরিবর্তন হতে চলেছে সপ্তম ঘরে। সপ্তম ঘরে বুধের আগমন বিবাহিত জীবনে মধুরতা এনে দেবে। বিরোধ নিষ্পত্তি করতে সহায়তা করবে। ব্যবসায় বুধের রাশি পরিবর্তন সুবিধা দিতে পারে। আয়ের উত্স বাড়াতে পারে।

412

কর্কট-  এই রাশি কিছু ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারে বুধের রাশি পরিবর্তনের ফলে। বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির ষষ্ঠ ঘরে হবে। জ্যোতিষশাস্ত্র মতে, শত্রু, প্রতিযোগিতা, রোগ, ঋণ ইত্যাদি রাশিফলের ষষ্ঠ ঘর থেকে বিবেচিত হয়। সুতরাং, তাদের সম্পর্কিত সমস্যা হতে পারে। প্রতিবন্ধকতা ব্যয় এই পরিস্থিতিতে অর্থনৈতিক পরিস্থিতির পক্ষে ভাল নয়।

512

সিংহ-  এই রাশির পক্ষে বুধের রাশি পরিবর্তনের জন্য সেরা ফল পাবে বলে মনে করা হচ্ছে। কারণ বুধের রাশি পরিবর্তন আপনার রাশিচক্রর পঞ্চম ঘরে যাবে। পঞ্চম ইন্দ্রিয়ও বুদ্ধি এবং শিক্ষার একটি কারণ। প্রেমের সম্পর্কও সিংহ রাশিতে এই অর্থে বিবেচনা করা হয়। এই সময়কালীন সময়ে আয় বাড়বে। নতুন ব্যবসায়ের দিকে এগিয়ে যেতে পারেন।

612

কন্যা- সিংহের মত এই রাশিও বুধের রাশি পরিবর্তনের ফলে প্রভাবিত হতে চলেছে। আপনার রাশিচক্র থেকে বুধের রাশি পরিবর্তন চতুর্থ ঘরে হবে। জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের চতুর্থ ঘরটিকে সুখের কারণ হিসাবে বিবেচনা করা হয়। এই সময়কালে সুখ বাড়বে। যানবাহন, বিলাসবহুল জীবনযাত্রা বাড়বে। অনেক ক্ষেত্রে বুধের রাশি পরিবর্তন শুভ হবে।

712

তুলা- বুধ গ্রহ কিছু বিষয়ে ভাল ফলাফল দিতে চলেছে এই রাশিকে। বুধ গ্রহের রাশি পরিবর্তন আপনার রাশিচক্র থেকে তৃতীয় ঘরে হতে চলেছে। এই সময় অনুভূতি সাহস, ভাইবোন, লেখার এবং যোগাযোগের একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। বুধের রাশি পরিবর্তন আপনার বক্তব্যকে চিত্তাকর্ষক করে তুলবে, এতে সাহস বাড়বে। ভিড়ের মধ্যে আপনি নিজের পরিচিত তৈরি করতে সক্ষম হবেন।

812

বৃশ্চিক-  এই রাশিতে বুধের এতদিন অবস্থান ছিল। বুধ আপনার রাশিচক্র ছেড়ে ধনুতে প্রবেশ করতে চলেছে। বুধের রাশি পরিবর্তন আপনার রাশিচক্রের দ্বিতীয় স্থানে থাকবে। বক্তৃতা এবং সম্পদ এই অর্থে বিবেচনা করা হয়। এই সময়ে, আপনি সঠিকভাবে অর্থ বিনিয়োগ করতে পারেন, আপনি অর্থ সাশ্রয় করতে পারেন। আপনি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন।

912

ধনু- এই বছরে এই প্রথম এই ঘরে বুধের রাশি পরিবর্তন হতে চলেছে। সপ্তম এবং দশম ঘরেও বুধ নজর রাখবে। বুধ এই সময় বিবাহিত জীবনে মধুরতা এনে দেবে। এই সময়কালীন সময়ে আপনি খুশি হবেন। মানসিক চাপমুক্ত থেকে আপনি নিজের আয়ের উত্স বৃদ্ধির দিকে সক্রিয় থাকতে পারেন। বুধের রাশি পরিবর্তন অর্থ, ব্যবসায় এবং বিবাহিত জীবনে ভাল ফলাফল প্রদান করতে পারে।

1012

মকর- এই রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে বুধের রাশি পরিবর্তন হতে চলেছে। এই সময়ে, আপনি বিরোধীদের একটি শিক্ষা শিখতে পারেন। মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করতে পারে। আপনার বুদ্ধি যথাযথভাবে ব্যবহার করে আপনি ক্ষতি এড়াতে পারেন।

1112

কুম্ভ-  বুধ গ্রহের রাশি পরিবর্তন একাদশ ঘরে হতে চলেছে। জ্যোতিষ অনুসারে, একাদশতম ঘর এই রাশির লাভের একটি কারণ। এই সময়ে, আপনি ব্যবসায় ভাল লাভ পেতে পারেন। আপনি আপনার বুদ্ধি ব্যবহার করে অর্থ সম্পর্কিত সমস্যাগুলি সরিয়ে সফলতা অর্জন করতে পারেন।

1212


মীন- মীন রাশির জন্য প্রচুর শুভ ফল দেবে বুধের এই পরিবর্তন। বুধের রাশি পরিবর্তন মীন রাশির দশম ঘরে হতে চলেছে। দশম ঘরকে কর্মের চেতনা হিসাবে বিবেচনা করা হয়। চাকরির ক্ষেত্রে এই অর্থে বিবেচনা করা হয়। বুধ রাশি পরিবর্তন ভাল কাজ দেবে। আপনার কাজের শৈলী অন্যকে প্রভাবিত করবে। আর্থিক উন্নতিও হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos