মেষ রাশি সহ এই সাতটি রাশি ভাল লাভ পাবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

বুধবার আধ্যাত্মিক জ্ঞান বৃদ্ধি পাবে। কিছু রাশির জাতক জাতিকারা গৌরবের জন্য অর্থ ব্যয় করবে এবং দায়িত্ব বৃদ্ধি পাবে। অন্যদিকে, কিছু রাশির জাতক জাতিকারা অপ্রয়োজনীয় ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখেন, তাহলে আর্থিক ও কর্মজীবনের দিক থেকে আজকের দিনটি কেমন হবে, দেখুন বিস্তারিত…

deblina dey | Published : Sep 14, 2022 4:19 AM IST / Updated: Sep 14 2022, 09:51 AM IST

112
মেষ রাশি সহ এই সাতটি রাশি ভাল লাভ পাবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মেষ (Aries Today Horoscope): 
রাশির অধিপতি মঙ্গল দ্বিতীয় ঘরে গমন করছে। মেষ রাশির প্রথম ঘরে চন্দ্র আপনার মধ্যে বিলাসের অনুভূতি বাড়াবে। আপনি ধর্মীয় ও সামাজিক কাজে সহযোগিতা করবেন, আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসায় আজ কিছু নতুন পরিবর্তন আসবে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া উচিত।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে থাকা চন্দ্র আপনার জীবনে বাধা সৃষ্টি করতে পারে। পার্থিব ভোগবিলাস ও কর্মীদের অসহযোগিতার কারণে ঝামেলা হতে পারে। পরিবার থেকে কাঙ্খিত খবর পাওয়ার লক্ষণ নেই। সন্ধ্যায় চন্দ্র মেষ রাশিতে প্রবেশের পর কিছুটা ধৈর্য্যের বাঁধন বাঁধবে, প্রতিবেশীরা সহযোগিতা করবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার কাজের প্রতি মনযোগ থাকবে এবং আটকে থাকা কাজ শেষ হবে। আপনি নতুন কিছুতে বিনিয়োগ করবেন। আপনার পরিবারে বিচ্ছিন্নতার পরিস্থিতি তৈরি হবে। সন্ধ্যার দিকে যানবাহন বিকল হওয়ার কারণে হঠাৎ করেই খরচ বাড়বে। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে কারণ তাড়াহুড়ার কারণে আপনি বিরক্ত হতে পারেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ আপনি বেশিরভাগ কাজের সাথে জড়িত থাকবেন। এই সময়ে, আধ্যাত্মিকতার মাধ্যমে মৌলিক জ্ঞান বৃদ্ধি হবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত আপনার বৈষয়িক আরাম বাড়বে। আপনার বুদ্ধি বিচক্ষণতা, নতুন কাজ আবিষ্কারে নিযুক্ত থাকবে। আপনি যদি অন্যের ত্রুটিগুলি অনুসন্ধান করা বন্ধ করেন তবে আজ আপনার অহংকার চারটি চাঁদ হতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ আপনাকে মূল্যবান জিনিস থেকে উপকৃত করবে। তার গৌরবের জন্য অর্থ ব্যয় করবে, দরিদ্রদের সাহায্য করবে এবং তার বাগ্মীতা, কর্মদক্ষতা দিয়ে অন্য লোককে নিজের দিকে আকৃষ্ট করতে সক্ষম হবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত আপনি ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহী হবেন।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ, চন্দ্র রাশিচক্র থেকে সপ্তম ঘরে বিজয়ের কারণ। আপনার প্রভাব ও মহিমা বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত এমন অপ্রয়োজনীয় খরচ সামনে চলে আসবে, যা চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে।

712

তুলা ( Libra Today Horoscope): 
কঠোর পরিশ্রমের কারণে স্বাস্থ্য কিছুটা নরম থাকবে। রাষ্ট্র ও সমাজ থেকে কাঙ্খিত সহযোগিতা পাওয়া যাবে। পরিবার থেকে শুভ সংবাদ পাওয়ার লক্ষণ রয়েছে। একটা কাজ করলে আপনার অধিকার বাড়বে এবং জবাবদিহিতা বাড়বে। সবাই আপনার সাহস ও বীরত্বের প্রশংসা করবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজকের দিনটি মিশ্র। সপ্তম ঘরে মঙ্গলের অবস্থানের কারণে আপনি পেট ও বায়ু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। এমন অপ্রয়োজনীয় খরচ উঠে আসবে, যা আপনার দুঃখ বাড়িয়ে দেবে। সন্ধ্যায় কিছু ভালো খবরের কারণে আপনার উৎসাহ বাড়বে। রাতে কোনও মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
রাশিচক্র থেকে পঞ্চম ঘরে চন্দ্র আধ্যাত্মিকতায় বৃদ্ধি পাবে। দিনের কিছু সময় সামাজিক কাজেও কাটবে। আপনার বৈষয়িক স্বাচ্ছন্দ্যে কিছু ঘাটতি থাকতে পারে। আপনি যদি আপনার মনের কথা শীঘ্রই অন্যের কাছে প্রকাশ না করেন তবে আপনি আটকে থাকা অর্থ পেতে পারেন। চতুর্থ ঘরে বৃহস্পতি আপনার স্বাস্থ্যের ব্যাঘাত ঘটাতে পারে। তাই খাবার ও পানীয়তে বিশেষ নিয়ন্ত্রণ নিয়ে স্বাস্থ্য সচেতন হতে হবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ রাশিচক্র থেকে কেতু, চন্দ্র, মঙ্গল, দ্বিতীয়-তৃতীয়তে শুক্র যোগ এবং কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আপনাকে উপকৃত করবে। রাজ্যে বা সমাজে আপনার কোনও বিবাদ বিচারাধীন থাকলে সেগুলিতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ লাভ হবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ভগবানের ভক্তি, তপস্যা, যজ্ঞ, পুণ্যকর্মে সময় কাটবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনাদের সামনে নিয়ে আসছে ভবিষ্যতের নতুন সম্ভাবনা। আপনার আগ্রহ আধ্যাত্মিক, আপনার ভাল কাজ আপনার পরিবারের নাম বৃদ্ধি করবে। বড়দের আশীর্বাদে কাজে সফলতা পাবেন। সন্ধ্যার সময়টা কাটবে গান-বাজনা আর পিকনিকের মধ্যে।

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ রাশিচক্র থেকে দ্বিতীয় অষ্টম শত্রু দুশ্চিন্তার অবসরের কারক। মানসিক অস্থিরতা, দুঃখ এবং উদাসীনতার কারণে আপনি বিপথে যেতে পারেন। আপনার সন্তান এবং সঙ্গীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে। আপনি যদি পদোন্নতি পেতে যাচ্ছেন। আপনার হঠাৎ উদ্বেগ হওয়ার সম্ভাবনা রয়েছে। যা দিয়ে আপনি আপনার বাগ্মীতা থেকে শীঘ্রই দূরে চলে যাবেন। সন্ধ্যা নাগাদ আপনি অন্য লোক এবং দর্শকদের আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। রাতে হঠাৎ অতিথি আসার কারণে অসুবিধা হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos