অন্যের সমস্যা থেকে দূরে থাকুন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 14, 2022 3:11 AM IST

19
অন্যের সমস্যা থেকে দূরে থাকুন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পরিবারের সদস্যদের সঙ্গে কাটবে। কিছু বিষয় আলোচনা হবে। অভাবী কাউকে আজ সাহায্য করতে পারেন। আধ্যাত্মিক সুখ আজ বজায় থাকবে। আজ অন্যের সমস্যা থেকে দূরে থাকুন। কাজের ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় কোনও নেওয়ার সময় কেনও বিশেষ ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার বেশিরভাগ সময় কিছু বিশেষ কাজ সম্পন্ন করতে ব্যয় করবেন। মিডিয়া ও যোগাযোগের উৎসগুলো মাধ্যমে কোনও তথ্য পাবেন আজ। আপনার ইচ্ছা পূরণের জন্য আপনার আরও প্রচেষ্টার প্রয়োজন। কর্মক্ষেত্রে নতুন প্রযুক্তি সফল হবে। বাড়ির পরিবেশ মনোরম হবে।   

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু আটকে থাকা কাজ শেষ করতে সক্ষম হবেন। বাড়িতে শান্তি বজায় থাকবে। আপনার প্রতিভা ও যোগ্যতা সামাজিক পরিবেশে ইতিবাচক প্রভাব ফেলবে। শিশুদের পড়াশোনায় নজর দিন। পারিবারিক ব্যবসায় সকল সদস্যকে একে অপরের সঙ্গে সম্প্রীতি বজায় রাখতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, পারিবারিক ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বিশেষ আগ্রহ থাকবে। দোকান ও বাড়ি রক্ষণাবেক্ষণ ও মেরামতের পরিকল্পনা থাকবে। অতিরিক্ত আত্মবিশ্বাসও আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। ধৈর্যের সঙ্গে কাজ করুন। খাওয়ার ক্ষেত্রে অবসাধানতা কারণে গলায় সমস্যা হতে পারে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, লোকে আপনার ব্যক্তিত্ব ও কথাবর্তা দ্বারা প্রভাবিত হবেন। সামাজিক ও পারিবারিক মানুষের কাছ থেকেও বিশেষ সম্মান পাবেন। বাড়িকে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির আগমনও কোনও বিশেষ বিষয়ে ইতিবাচক চিন্তা ভাবনা করবে। আপনও কোনও পরিকল্পনা অপরিচিত কাউকে বলবেন না। আজ ব্যবসায় কোনও রকম পরিবর্তন আনার চেষ্টা করবেন না।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ে ভাগ্য উন্নতির জন্য একটি শুভ সুযোগ আসবে। আপনার কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মিলবে মুক্তি। পরিবারের সদস্যদের ছোট পড় ইচ্ছা পূরণ হবে। তাড়াহুড়ো ও অতিরিক্ত উৎসাহে আপনার কাজ বিগড়ে যেতে পারে। কাজের ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নিন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারে শান্তি ও সুখ আপনার জন্য অগ্রাধিকার হবে। কর্ম ও পরিবারেও ভালো সম্প্রীতি বজায় রাখতে হবে। একজন বিশেষ সামাজিক ব্যক্তির উপস্থিতি আপনার মধ্যে ইতিবাচক শক্তি তৈরি করবে। যানবাহন ও বাড়ির রক্ষণাবেক্ষণ সংক্রান্ত খরচ বাড়বে। মানহানি হওয়ার প্রবল সম্ভাবনা আছে আজ।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়টা উপকারী। যে কোনও পরিশ্রম ও পরিশ্রমের সঠিক ফল পাবেনয সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে। যে কোনও ভবিষ্যত পরিকল্পনায় আজ প্রাধান্য দিন। অন্যের কথাবার্তায় বিরক্ত বোধ করতে পারেন। স্বামী স্ত্রী ও পরিবারের সদস্যরা একে অপরের অনুভূতিকে সম্মান করুন। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, পুরনো ভুল থেকে শিক্ষা নিয়ে আজ কিছু ভালো নীতির কথা ভাবুন। নিজের ভালো অবস্থান আজ অনুভব করবেন। সামাজিকতা ও আলোচনা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। ব্যবসা সংক্রান্ত নতুন প্রযুক্তি বা জ্ঞান অর্জন করতে পারেন। ঘরোয়া সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আলোচনা হবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos