লক্ষ্মীবারে কত টাকা আসবে পকেটে, কত হবে খরচ, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

 বৃহস্পতিবার, জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। কিছু রাশির জাতক-জাতিকাদের ব্যবসায়িক সুনাম বাড়বে এবং চাকরিতে সাফল্য আসবে। অন্যদিকে, কিছু রাশির জাতক জাতিকাদের অর্থের লেনদেনে সতর্ক হওয়া উচিত, তাহলে আজকের দিনটি আর্থিক এবং ক্যারিয়ারের দিক থেকে কেমন যাবে, দেখুন বিস্তারিত…

deblina dey | Published : Sep 15, 2022 4:06 AM IST

112
লক্ষ্মীবারে কত টাকা আসবে পকেটে, কত হবে খরচ, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

মেষ (Aries Today Horoscope): 
রাশির অধিপতি মঙ্গল বৃষ রাশিতে এসেছেন। চন্দ্র আজ তৃতীয় ঘরে থাকার কারণে গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা কোনো আত্মীয়ের কারণে টেনশন হতে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।

212

বৃষ (Taurus Today Horoscope): 
শুক্র চতুর্থ ঘরে এবং রাহু মেষ রাশির দ্বাদশ ঘরে থাকায় জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সমর্থন পাওয়া যাবে। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। আপনার কথাবার্তায় সংযম রাখুন। বিরোধীরা পরাজিত হবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ রাশিচক্র থেকে দ্বাদশ ঘরে চন্দ্র তৃপ্তিদাতা। পঞ্চম ঘরে বুধ ব্যবসায়িক প্রতিপত্তি বাড়াবে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। কোনো কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে উত্তেজনা থাকবে। বন্ধুত্বের সম্পর্ক মধুর হবে।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ রাশিচক্রের অধিপতি চন্দ্রের একাদশ ঘরে অর্থ বৃদ্ধির লক্ষণ রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থ, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শারীরিক ও মানসিক কষ্ট হতে পারে। পরীক্ষার দিক দিয়ে করা শ্রম সার্থক হবে। বিরোধীরা পরাজিত হবে।

512

সিংহ (Leo Today Horoscope): 
দশম ঘরে চন্দ্র এবং নবম ঘরে মেষ রাহুর প্রভাব আজ বাড়তে চলেছে, চাকরির দিকে সাফল্য আসবে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। রাষ্ট্রীয় ভ্রমণ এবং ভ্রমণের অবস্থা আনন্দদায়ক এবং ফলপ্রসূ হবে। প্রেমের মিলন সম্ভব।

612

কন্যা (Virgo Today Horoscope): 
দ্বিতীয় ঘরে চন্দ্র শুভ ব্যয়, খ্যাতি বৃদ্ধির একটি কারণ। ব্যবসায়িক দিক থেকে সাফল্য আসবে। আপনার খাদ্যাভ্যাসে ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় ব্যয়ের সম্মুখীন হতে হতে পারে। বিরোধীরা পরাজিত হবে। চাকরিতে সাফল্য পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope): 
একাদশ ঘরে চন্দ্রের প্রভাব এবং অষ্টমে চন্দ্রের প্রভাবে রাজনৈতিক দিকে করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পদ, প্রতিপত্তি বাড়বে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে মিলনের সম্ভাবনা রয়েছে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজকের রাশিতে রাশির অধিপতি ভোম এবং ষষ্ঠ ঘরে চাঁদ থাকার কারণে পারিবারিক জীবন সুখী হবে। সরকারি শক্তির সহযোগিতা থাকবে। আটকে থাকা কাজ শেষ হবে। কোনো মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা আছে, তাই সতর্ক থাকুন। অযথা খরচ নিয়ন্ত্রণ করুন।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
দেবগুরু মীন রাশিতে গমন করছেন এবং চন্দ্র ষষ্ঠ প্রধান শত্রু স্থানে গমন করছেন, তাই আর্থিক দিক থেকে সাফল্য আসবে। কথার ভদ্রতা আপনার সুনাম বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন আপনার খাদ্যাভ্যাসে ধৈর্য ধরুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আপনার রাশি থেকে চতুর্থ ঘরে রাহু এবং রাশির অধিপতি শনি দ্বিতীয় ঘরে থাকার কারণে ব্যবসায়িক পরিকল্পনা শক্তিশালী হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। বিনোদনের সুযোগ থাকবে। বিরোধীরা পরাজিত হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ চতুর্থ সুখের ঘরে বৃষ রাশিতে চন্দ্র থাকার কারণে বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। আপনার খাদ্যের সাথে ধৈর্য ধরুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope): 
রাশির অধিপতি বৃহস্পতি দ্বাদশ ব্যয়ের ঘরে রাষ্ট্রীয় প্রতিপত্তি বৃদ্ধির কারক। চাকরির ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সমর্থন পাওয়া যাবে। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। আপনার কথাবার্তায় সংযম রাখুন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos