বৃহস্পতিবারে স্মরণীয় দিন কাটাবে এই রাশিগুলি, জেনে নিন আজকের ​​সব রাশির রাশিফল

রাশিফলের দৃষ্টিকোণ থেকে, তুলা, মকর এবং মীন রাশির জাতক জাতিকাদের এই দিনে কিছু বিষয়ে খেয়াল রাখতে হবে। অন্যদিকে মেষ, কর্কট, বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অর্থ ও স্বাস্থ্যের ক্ষেত্রে গাফিলতি করা উচিত নয়, অন্যান্য রাশির জাতক জাতিকাদের আজকের জীবন কেমন হবে, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল 

deblina dey | / Updated: Sep 15 2022, 07:00 AM IST

112
বৃহস্পতিবারে স্মরণীয় দিন কাটাবে এই রাশিগুলি, জেনে নিন আজকের ​​সব রাশির রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
আজ সমস্যা থেকে মুক্তি পাওয়ার দিনটি হবে। আজ আপনার করা আগের কোনও বিনিয়োগের জন্য আপনাকে অনুতপ্ত হতে হতে পারে। সিনিয়র সদস্যদের সঙ্গে কথা বলার সময় আপনার কথার মাধুর্য বজায় রাখা উচিত, অন্যথায় তারা আপনার সম্পর্কে খারাপ কিছু খুঁজে পেতে পারে। কর্মক্ষেত্রে যদি কিছু সমস্যা আপনাকে বিরক্ত করে, তবে আজ আপনি সেগুলি থেকে অনেকাংশে মুক্তি পাবেন।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজ, আপনার দেওয়া পরামর্শগুলি কর্মক্ষেত্রে স্বাগত হবে, তবে তবুও আপনি খুশি হবেন না, কারণ কাঙ্ক্ষিত সুবিধা না পাওয়ার কারণে আপনি কিছুটা দুঃখিত হতে পারেন, আপনি আজ বন্ধুদের সঙ্গে পার্টি করার সুযোগ পাবেন।

312

মিথুন দৈনিক রাশিফল
আজ একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে এমন কিছু বিষয়ে কথা বলবেন, যেখানে আপনাকে অবশ্যই তাদের কথা শুনতে হবে। আপনি খুশি হবেন কারণ আপনার আর্থিক অবস্থা ইতিমধ্যে শক্তিশালী, যার কারণে আপনি খোলাখুলিভাবে ব্যয় করবেন, কিন্তু আপনার এই অভ্যাসটি পরবর্তীতে আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি ভাল সুবিধা নিয়ে আসবে। আজ সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের আজ নারী বন্ধুদের থেকে সাবধান থাকতে হবে। আপনি আজ পারিবারিক সম্পত্তি পেয়ে খুশি হবেন এবং পরিবারে সুখ থাকবে।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি নরম এবং গরম হবে। আজ আপনি আপনার পরিবারে চলমান বিবাদের কারণে সমস্যায় পড়বেন, যেখানে আপনার উভয়ের কথা শুনেই সিদ্ধান্ত নেওয়া ভাল হবে। আজ আপনার কোনও প্রিয় ও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার আশঙ্কা রয়েছে, তাই সাবধান থাকুন। আজ কর্মক্ষেত্রে কেউ আপনাকে প্রতারণা করতে পারে, তাই কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য উজ্জ্বল হবে। আজ আপনার ভিতরে অতিরিক্ত শক্তির কারণে, আপনি আপনার ব্যবসার কাজ আগামীকাল পর্যন্ত স্থগিত করবেন না এবং আপনি আপনার আটকে থাকা কাজগুলিও সম্পূর্ণ করবেন। আজ আপনার কোনও আইনি কাজে জয়লাভ করলে মন খুশি হবে। আজ আপনি আপনার মনের কোনও সমস্যা নিয়ে বাবা-মায়ের সঙ্গে কথা বলতে পারেন।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজকের দিনটি মিশ্র যাবে। আজ কোনও নতুন কাজে হাত চেষ্টা করা ভালো হবে। পিতামাতার আশীর্বাদে আপনি একটি নতুন বাহন পেতে পারেন। অন্য কাউকে সাহায্য করার জন্য আপনাকে কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের সঙ্গে কথা বলতে পারে তাদের পড়ালেখায় তারা যে সমস্যার সম্মুখীন হচ্ছে তা নিয়ে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনি যদি আজ কাছাকাছি এবং দূর ভ্রমণে যান, তবে সাবধানে যানবাহন চালান। আপনি যদি আপনার কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য চান তবে আপনি সহজেই তা পাবেন, যারা চাকরিতে নিযুক্ত আছেন, তাদের আজ কিছু কাজের দায়িত্ব দেওয়া হবে, যার জন্য তাদের তাদের জুনিয়রদের সাহায্য নিতে হবে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য সুখের হবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা আজ কিছু সুখবর পেতে পারেন। আপনি আজ কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন, যা আপনার পুরানো অভিযোগ দূর করবে। আজ শেয়ারবাজার এবং বাজিতে অর্থ বিনিয়োগ করা আপনার পক্ষে ভাল হবে। পরিবারের কোনও সদস্য আজ কাজের জন্য বাড়ি থেকে দূরে যেতে পারেন।

1012

মকর দৈনিক রাশিফল
আজ সুখ বয়ে আনবে। আপনার কাঙ্খিত মানত পূর্ণ হওয়ার কারণে আপনি বিরক্ত হবেন এবং পরিবারে কোনও ধর্মীয় অনুষ্ঠানও হতে পারে। আজ আপনাকে কিছু কাজে খোলাখুলিভাবে বিনিয়োগ করতে হবে, তাহলে ভবিষ্যতে এটি আপনাকে ভাল লাভ দিতে পারে। পরিবারের সদস্যরা আপনার কথায় খুশি হবে এবং আপনার পরামর্শ অনুসরণ করে আপনি আপনার কর্মজীবনে একটি ভাল অবস্থান পেতে পারেন।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি মিশ্র যাবে। আজ আপনার কিছু প্রতিপক্ষ আপনার উপর আধিপত্য বিস্তার করার জন্য সর্বাত্মক চেষ্টা করবে, যা আপনাকে এড়িয়ে চলতে হবে এবং আপনার চতুর বুদ্ধি ব্যবহার করে আপনি তাদের পরিত্রাণ পেতে পারেন, যারা রাজনীতিতে ক্যারিয়ার গড়তে চান, তাদের প্রথমে নিজের জন্য একটি নাম তৈরি করা উচিত। কিছু ভালো কাজ করে। করতে হবে, তবেই তারা যেকোনও পদ পেতে পারবে।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি ঝামেলাপূর্ণ হবে। আজ আপনার কিছু কাজ শেষ না হওয়ার কারণে আপনি বিরক্ত থাকবেন এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গেও অভদ্র আচরণ করবেন। ছাত্ররা আজ কঠোর পরিশ্রমের পরেই সাফল্য পাচ্ছে বলে মনে হচ্ছে, তাই তাদের এখানে এবং সেখানে কাজ বাদ দিয়ে খুব কঠোর পরিশ্রম করতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos