শনিবারে কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

আজ ভাগ্যের নক্ষত্ররা বলছে যে মিথুন এবং মকর রাশির জাতকরা ধনতেরাসের দিন পরিবারের সঙ্গে কেনাকাটা উপভোগ করবেন। অন্যদিকে, মীন রাশির জাতকদের জন্য পরামর্শ দেওয়া হচ্ছে যে তারা আজ কাউকে টাকা ধার দেবেন না। দেখুন অর্থের দিক থেকে আপনার দিনটি কেমন যাচ্ছে।

deblina dey | Published : Oct 22, 2022 4:42 AM IST

112
শনিবারে কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকাদের জীবনের সংগ্রাম আজ শেষ হবে এবং আজ আপনি ঝামেলা থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন ধীরে ধীরে আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ একটি ইতিবাচক দীর্ঘ ভ্রমণও হতে পারে। ছোট খণ্ডকালীন ব্যবসার জন্যও সময় নিতে হবে এবং উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ আপনি সামগ্রীক সুবিধা সংগ্রহে ব্যস্ত থাকবেন। আপনার পরিবারে কোনও শুভ কাজের আয়োজন নিয়ে আলোচনা হবে। আপনার জীবনযাত্রার মান উন্নত করতে, এই মুহুর্তে আপনার কেবলমাত্র স্থায়ী ব্যবহারযোগ্য আইটেম কেনা উচিত। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার দ্রুত এগিয়ে যাওয়ার সময়। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনার নিজের চোখ আপনার অর্জনের দিকেও থাকতে পারে। এই অগ্রগতির গতিকে চিরস্থায়ী রাখা আপনার প্রধান কাজ হওয়া উচিত, অন্যথায় ভবিষ্যতে আপনার খ্যাতি ক্ষতিগ্রস্থ হতে পারে। নিরর্থক মূল্য বৃদ্ধির ইচ্ছার কাজ থেকে দূরে থাকুন এবং নিজের কাজে মনোনিবেশ করুন। আজ আপনি পরিবারের সঙ্গে কেনাকাটা উপভোগ করতে পারেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি একরকম দুশ্চিন্তায় কাটবে, কারণ আপনি সবসময় আপনার পরিবারের মঙ্গলের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আজও, একই জিনিস আপনাকে বিরক্ত করবে। যদি সবাই একমত হয়, তাহলে জায়গা পরিবর্তনের ধারণা তৈরি করুন।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ আপনি ব্যবসা সম্পর্কে বিশেষভাবে চিন্তিত হবেন কারণ গত অনেক দিন ধরে ব্যবসা নিয়মিত হচ্ছে না। অস্থিরতা আপনাকে ছাড়ছে না। আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং স্বাচ্ছন্দ্য ত্যাগ করতে হবে। আজ কেনাকাটা করেই কাটবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
এই দিনে অফিস ও ব্যক্তিগত কাজের কারণে দৌড়ঝাঁপ থাকবেই। ফলাফল আপনার জন্যও উপকারী হবে। আপাতত, উৎসাহের সঙ্গে আপনার কাজ শেষ করুন। কিছু সময় পরে আরও ভাল চুক্তি পাওয়া যাবে।

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি উদ্বেগজনক হবে। আপনি অকারণে চিন্তিত এবং বিচলিত হবেন। শুক্রের কারণে, কিছু সমস্যা বাস্তব, তবে কিছু আপনি আপনার অদূরদর্শী প্রকৃতির কারণে নিজেকে তৈরি করেন। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আজ পরিবারের সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। মনের দুর্বলতা ও কুফল ত্যাগ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক। হঠাৎ ভালো খবর পাবেন। কর্ম-ব্যবসার ক্ষেত্রে উত্তেজনা আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। বিগড়ে যাওয়া পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। পুরনো ঝগড়া ঝামেলা থেকে মুক্তি মিলবে। কর্মকর্তা শ্রেণীতে সম্প্রীতি থাকবে। হতাশাজনক চিন্তা মাথায় আসতে দেবেন না, সময় খুবই অনুকূল।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক। আজ আপনি একটি নতুন যোগাযোগ থেকে উপকার পাবেন। আটকে থাকা টাকা কষ্ট করে পাওয়া যাবে, দৈনন্দিন কাজে দ্বিধা করবেন না। পেশাগত উন্নতির সঙ্গে সঙ্গে আত্মবিশ্বাস বাড়বে। রাতে শুভ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ, মকর রাশির লোকেরা পরিবারের সঙ্গে যাবে এবং ঘর সাজানোর জন্য জিনিসপত্র আনবে এবং ধনতেরাসের কেনাকাটাও করবে। আপনার সম্মান বাড়বে। গ্রহের চলন ভাগ্য বিকাশে সহায়ক। ক্রয়-বিক্রয়ের ব্যবসায় লাভ হবে। সারাদিন ভালো খবরও পাবেন। বন্ধুদের মধ্যেও হাস্যরস বাড়বে। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণ আজ একটি ভূমিকা পালন করতে পারে। মাতৃপক্ষ থেকে সহযোগিতা থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ লাভবান হবেন এবং অর্থের দিক থেকে আপনি খুব ভেবেচিন্তে ব্যয় করবেন এবং লাভ হবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতা থেকে লাভের সুযোগ আসবে এবং পরিবারে সুখ থাকবে। আমদানি-রপ্তানি ব্যবসা সংক্রান্ত যেকোনও সিদ্ধান্ত নিতে পারেন। ভ্রমণ, মঙ্গলোৎসব কাকতালীয় হয়ে উঠছে, সময়ের ব্যবহারে আপনার নক্ষত্র উঠবে।

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি ভালো কাটবে। অগ্রগতির ক্ষেত্রে অনেক পথ খুলে দেবে। বিতর্কিত বিষয়ের অবসান ঘটবে। আপনার বন্ধুদের থেকে সাবধান। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। মাতা-পিতা ও গুরুর সেবায়, ভগবানের আরাধনায় ধ্যান করতে ভুলবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos