মেষ থেকে মীন কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির চতুর্থীর আর্থিক রাশিফল

বৃহস্পতিবার অর্থ এবং কর্মজীবনের ক্ষেত্রে অনেক রাশির জন্য খুব ভাল হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের পার্থিব আনন্দ উপভোগের উপায় বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, আজ ভাগ্য আপনাকে সব কিছুতেই সাহায্য করবে। চলুন জেনে নেওয়া যাক অন্য সব রাশির জন্য দিনটি কেমন যাবে।
 

deblina dey | Published : Sep 29, 2022 4:26 AM IST

112
মেষ থেকে মীন কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির চতুর্থীর আর্থিক রাশিফল

মেষ (Aries Today Horoscope): 
আজ আপনার জন্য একটি চ্যালেঞ্জিং দিন হতে পারে। দুর্বল চাঁদ আপনার সামনে অনেক দায়িত্ব চাপিয়ে দিতে পারে। মঙ্গল একটি সক্রিয় এবং দূষিত গ্রহ, তাই ব্যবস্থা করার ক্ষেত্রে আপনার কোন মিল নেই। সবার প্রত্যাশা অনুযায়ী বেঁচে থাকার আপনার বিশেষত্ব আজও আপনাকে সাফল্য দেবে।

212

বৃষ (Taurus Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি, পঞ্চম ক্ষীণ রাশির হয়ে, সন্তানের ঘরে হয়েছেন। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীরা আজ আপনাকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করবে। সাফল্যের দিকে ধীরে ধীরে পদক্ষেপ নেওয়া যেতে পারে। তবে নতুন কোনো কাজ শুরু করার জন্য সময়টি অনুকূল নয়। দিনের কাজ তাড়াতাড়ি শেষ করুন এবং সন্ধ্যায় পরিবারের সাথে কিছু সময় কাটান।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার জন্য একটি স্বাভাবিক দিন। রাশির অধিপতি বুধ, সূর্যের সাথে চতুর্থ সুখের ভাগ্য প্রধান ত্রিভুজে বসে থাকা, বৌদ্ধিক ও পেশাগত ক্ষেত্রে সাফল্যের কারণ। সন্তানদের পক্ষ থেকে আনন্দের সংবাদ মনোবল বাড়াবে। এটি একটি ভাগ্যবান দিন, সাবধানে থাকুন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ শুভ কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনার নেওয়া সিদ্ধান্ত ভবিষ্যতে উপকারী হবে। সন্তানের বিয়েতে আসা বাধার অবসান হবে। জনসংযোগ বৃদ্ধিতে আপনি খুশি হবেন। রাশির অধিপতি বৃশ্চিক রাশিতে চন্দ্রের অবস্থানের কারণে জাত ও শ্রেণীতে নিকৃষ্ট কেউ আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ আপনার ভাগ্য আপনাকে সবকিছুতে সহায়তা করবে। বিরোধীদের ষড়যন্ত্র ব্যর্থ হবে। পার্থিব সুখ ভোগের উপায়ে শুভ ব্যয়ের কারণে মনে সুখ থাকবে। দীর্ঘদিনের তিক্ততার অবসান হবে পারস্পরিক সমঝোতার মাধ্যমে। নতুন পরিচিতি বন্ধুত্বে পরিণত হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ রাশিচক্রের অধিপতি বুধ এবং সূর্য উভয়ই আরোহণের প্রথম দেহে যোগাযোগ করছেন। ফলে প্রবীণদের সেবা ও পুণ্য কাজে অর্থ ব্যয়ের কারণে মনে সুখ থাকবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে উঠবেন। বিবাহিত জীবনে একটি সুখী পরিস্থিতি তৈরি হবে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শুক্র দ্বাদশ ঘরে এবং আজ বৃহস্পতিও মীন রাশিতে অবস্থান করছে। আপনি কঠোর পরিশ্রম করলেও আপনার আয় কম এবং ব্যয় বেশি হতে পারে। গোপন শত্রুরা সক্রিয় থাকবে, অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি পারিবারিক ঝামেলা বিশেষ করে থাকবে। সূর্যাস্তের সময় কিছুটা স্বস্তি পাওয়া যাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ আপনার রাশি থেকে চতুর্থ বৃহস্পতি তৃতীয় শনি থেকে একটি চ্যালেঞ্জিং দিন হবে। একটি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক চুক্তি আপনার পক্ষে চূড়ান্ত হতে পারে। আপনি যদি আজ আপনার কথা অন্যদের কাছে পৌঁছে দিতে সফল হন, তবে আগামী দিনে আপনার সিনিয়র লোকেরাও আপনার প্রশংসা করবে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
 রাশির অধিপতি বৃহস্পতি। আজ চন্দ্র বৃশ্চিক রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করছে। রাষ্ট্রীয় কাজে সাফল্য, গৃহে খাদ্যশস্যের বৃদ্ধি, বন্ধুদের থেকে ধন-সম্পদের লাভ, স্বাস্থ্য, শত্রুদের বিরুদ্ধে জয় এবং ইচ্ছা পূরণ হবে। সন্ধ্যায়, শুভ ব্যয় এবং শুভ উদযাপনে অংশ নেওয়ার সুযোগ থাকবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
যদিও রাশিচক্রের অধিপতি শনি দ্বিতীয় ঘরে বিপরীতমুখী, তবে চাঁদ, যা দৈনন্দিন জীবনের বীজ, নবম ঘরে বিজয়ের রাজা। আজ ভালো পুরুষের সঙ্গে দেখা হলে মনে সুখ আসবে। সরকারি আধিকারিকদের সহায়তায় জমি-সম্পত্তি সংক্রান্ত বিরোধও মিটে যাবে। সন্ধ্যার সময় স্বাস্থ্য কিছুটা মন্থর হতে পারে, এটি মনে রাখবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
রাশির অধিপতি, শনি দ্বাদশ ব্যয় কেন্দ্রের ঘরে অবাধে যোগাযোগ করছেন। কর্মফল সিদ্ধির কারক। কোথাও থেকে অর্থ উপার্জনের যোগফল। বৃদ্ধা মহিলার আশীর্বাদে আপনি উন্নতির বিশেষ সুযোগ পাবেন। ভাই বোনদের সাথে বেশি মতভেদ ও রাগ করবেন না।

1212

মীন (Pisces Today Horoscope): 
আপনার রাশিচক্রের অধিপতি বৃহস্পতির মীন রাশি থেকে প্রথম ঘরে বিরাজ করছেন। নবম পরক্রম ভবনেও চন্দ্র বিচরণ করছে। ফলে দিনভর আয়ের নতুন উৎস বের হবে। প্রতিপক্ষ পরাজিত হবে। আপনার ভাগ্যের তারা আবার জ্বলতে শুরু করবে। ব্যবসায় বেশি অর্থ বিনিয়োগ করা লাভজনক হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos