পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন আজকের দিন কেমন কাটবে। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি।  

Chirag Daruwalla | / Updated: Sep 29 2022, 08:00 AM IST

19
পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মিশ্র হবে। পরিকল্পিতভাবে আপনার রুটিন সংগঠিত করুন। আয়ের মাধ্যম বিরাজ করবে। বাড়িতে আত্মীয়স্বজন আসতে পারে। অলসতাকে আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না। পুরনো নেতিবাচক কথা উঠলে আত্মীয়রা হতাশ হতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা আপনার মনোবল বাড়াবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বাড়িতে কিছু সংস্কার বা রক্ষণাবেক্ষণের পরিবর্তন হবে। পরিবারের সদস্যদের মধ্যে উৎসাহের পরিবেশ থাকবে। যে কোনও কাজ করার আগে বাজেটের দিকে খেয়াল রাখুন। কাছাকাছি কোথাও ট্রিপে যাওয়ার সম্ভাবনা আছে আজ। আপনার স্ত্রী-র সঙ্গে কোনও ধরনের মতবিরোধ বাড়তে দেবেন না।
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ধর্মীয় আচার-অনুষ্ঠান সম্পর্কিক রাজ বাড়িতে সম্পন্ন হতে পারে। সন্তানদের যে কোনও সমস্যা সমাধান হতে পারে। বাড়ির বড়দের সম্মান ও সম্মান বজায় রাখুন। আপনার লেনদেনে পরিমিত রাখুন। ভাইদের মধ্যে মতবিরোধ হতে পারে। ব্যবসায় আপনার প্রচেষ্টা সাফল হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। গুরুত্বপূর্ণ বিনিয়োগের পরিকল্পনা থাকতে পারে। আর নিজের রাগ নিয়ন্ত্রণ করুন। ধৈর্য ও সংযম রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক সুখের হতে পারে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে আজ দিনটি ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক সুখের হবে। স্বাস্থ্য ভালো থাকবে।
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা হতে পারে। আপনি আতঙ্কিত না হয়ে পরিস্থিতির সমাধানের চেষ্টা করুন। আজ সব কাজে সাফল্য আসবে। মিডিয়া, আর্টস, কম্পিউটার ইত্যাদির সাথে যুক্ত ব্যবসা উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখী হবে। খাবারে অবহেলা করবেন না। সমস্যা হতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সঙ্গে কিছু সময় কাটান। এটি আপনাকে অনেক নতুন বিষয়ের তথ্যও দিতে পারে। বাড়ি থেকে যে কোনও ইলেকট্রনিক জিনিস কেনাও সম্ভব। আজ পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। জীবন সঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের যে কোনও সমস্যা সমাধানে আপনার সহযোগিতা ইতিবাচক হবে। আশেপাশের সামাজিক কাজে আপনি আধিপত্য বিস্তার করবেন। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ চলমান থাকলে তা মিটে যাবে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা বাড়তে পারে। রক্তচাপ ও ডায়াবেটিসের জন্য নিয়মিত চেকআপ করুন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন সময় ভালো কাটবে আপনার। অতিথিদের আনাগোনা থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। আজ আপনার সামাজিক কাজ উন্নচি হবে। কাছের ব্যক্তির সঙ্গে ভুল বোঝাবুঝির কারমে মতবিরোধ হতে পারে। অ্যালার্জি ও সংক্রমণ জনিত সমস্যা হতে পারে আজ। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ধরনের দ্বিধা ও অস্থিরতা থেকে আজ মুক্তি পেতে পারেন। কজের ওপর ফোকাস করুন। অহংকার ও রাগ নিয়ন্ত্রণ করুন। তা না হলে বিপদ হতে পারে। আইনি ঝামেলা থেকে দূরে থাকুন। বাড়ির ব্যাপারে হস্তক্ষেপ না করাই ভালো। কাশি, জ্বর ও গলা ব্যথার সমস্যা দেখা দিতে পারে আজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos