লক্ষ্মীবারে কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ রয়েছে এই রাশিগুলির , জেনে নিন ১২ রাশির আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে,  আজকের রাশিফল ​​কিছু রাশিচক্রের জন্য খুব বিশেষ হতে চলেছে। মেষ, বৃষ, মিথুন, কর্কট সহ সমস্ত রাশির জন্য গ্রহের গতিবিধি এবং নক্ষত্রের অবস্থানের ফলাফল কী, চলুন জেনে নেওয়া যাক গণেশ চতুর্থীতে কোন রাশির কেমন কাটবে দিন

deblina dey | / Updated: Sep 01 2022, 07:00 AM IST

112
লক্ষ্মীবারে কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ রয়েছে এই রাশিগুলির , জেনে নিন ১২ রাশির আজকের রাশিফল

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজ অর্থের লেনদেনে কিছু ঝামেলা বয়ে আনবে। আজ, ব্যবসায় মন্দার কারণে, আপনি কাউকে এতে সঙ্গী করার কথা বিবেচনা করতে পারেন। আপনার কোনও বন্ধু আজ আপনার বাড়িতে ভোজের জন্য আসতে পারে। মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। শিক্ষার্থীদের দুর্বল বিষয়ে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা পরীক্ষায় সাফল্য পেতে সক্ষম হবে।

212

বৃষ– 
আজ বৃষ রাশির জাতক জাতিকাদের দিন কাটবে অন্যের কাজে, যার কারণে আপনি নিজের কাজে মনোযোগ দেবেন না এবং ঝুলে যেতে পারে। অংশীদারিত্বে ব্যবসা চলার কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি যদি অতীতে কোনও বন্ধুকে সাহায্য করেন তবে আজ সে আপনাকে সেই অর্থ ফেরত দিতে পারে। পারিবারিক দায়িত্ব আজ কিছু বৃদ্ধি পাবে, যা আপনাকে আতঙ্কিত হতে হবে না এবং দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করতে হবে।

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব কঠিন হবে এবং যারা চাকরি করছেন তারা সম্পূর্ণ কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজ করবেন, তবে তবুও তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যাঙ্কিং সেক্টরে কর্মরত ব্যক্তিরা আজ একটি নতুন পদ পেতে পারেন। আপনি মিউচুয়াল ফান্ডে বিনিয়োগের সুবিধা পাবেন এবং স্টক মার্কেটের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাবধান হওয়া উচিত, অন্যথায় তাদের মনোযোগ ডুবে যাওয়ার আশা করা হচ্ছে। পারিবারিক ব্যবসায় মন্দার কারণে আপনার বাবার সঙ্গে কথা বলতে পারেন।

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র যাচ্ছে। পারিবারিক সমস্যাগুলি যদি আপনাকে দীর্ঘকাল ধরে ঘিরে থাকে, তবে আজ আপনি সেগুলি থেকে অনেকাংশে মুক্তি পাচ্ছেন বলে মনে হচ্ছে, তবে একই সঙ্গে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন থাকতে হবে, কারণ যে কোনও সমস্যা আপনাকে ধরতে পারে। আপনি আপনার স্ত্রীর প্রত্যাশা পূরণ করবেন এবং তাদের জন্য একটি উপহারও আনতে পারেন। পরিবারের একজন প্রবীণ সদস্যের অবসরে যাওয়ার কারণে তাকে আন্তরিকভাবে স্বাগত জানানো হবে।

512

সিংহ–  
আর্থিক দিক থেকে সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে, যার কারণে আপনি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার আটকে থাকা টাকা পেয়ে আপনিও খুশি হবেন। আপনি সন্তানের ভবিষ্যতের জন্য কিছু অর্থ বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন, যার জন্য আপনাকে আপনার জীবনসঙ্গীর সঙ্গে কথা বলতে হবে। আপনি কর্মক্ষেত্রে আপনার কাজে মগ্ন থাকুন এবং কারও কথায় পাত্তা দেবেন না।

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি কাজের ক্ষেত্রে কিছু নতুন সমস্যা নিয়ে আসবে। আপনার বাড়ি, পরিবার বা কর্মক্ষেত্রে কিছু উদ্বেগের কারণেও আপনি সমস্যায় পড়বেন, যার কারণে আপনি কাজে মনোনিবেশ করতে পারবেন না। শিক্ষার্থীদের আজ পরীক্ষায় কিছু সমস্যার সম্মুখীন হতে হবে, তবুও তারা সাফল্য থেকে পিছপা হবে না। আজ যদি আপনার মনে কোনও দ্বিধা চলছে, তবে কোনও সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় ভুল হতে পারে।

712

তুলা– 
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে। সন্তানদের সঙ্গ সম্পর্কে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় আপনি আবার ভুল কাজের দিকে নিয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে আজ, আপনার বন্ধুর সহায়তায়, আপনি কিছু স্থগিত পরিকল্পনা পুনরায় শুরু করতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে এবং ভাল আর্থিক সুবিধা দেবে। আজ ভ্রমণে যাওয়ার সময় সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

812

বৃশ্চিক-  
আজ বৃশ্চিক রাশির জাতকদের জন্য মিশ্র ফল বয়ে আনবে। আজ আপনি আপনার বাড়ির সাজসজ্জা এবং রক্ষণাবেক্ষণের সম্পূর্ণ যত্ন নেবেন, যার কারণে আপনি কিছু প্রয়োজনীয় জিনিসও কিনতে পারেন। আপনি মাঠে নিরলসভাবে কাজ করবেন এবং আপনি কর্মকর্তাদের চোখের মণি হয়ে উঠবেন, তবে আপনার শত্রুদের কেউ আপনাকে হয়রানি করতে কোন কসরত ছাড়বে না, যার থেকে আপনাকে সতর্ক থাকতে হবে।

912

ধনু-  
ভালো সম্পত্তি পাওয়ার জন্য আজকের দিনটি আপনার পক্ষে ভালো যাবে। সিনিয়র সদস্যদের কৃপায় পৈতৃক সম্পত্তি পেতে পারেন। আজ কারো কথা শুনে কাউকে কিছু বলতে হবে না। আপনি সামাজিক কর্মসূচিতে অংশ নেবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনি ক্ষেত্রে আপনার কাজের জন্য পরিচিত হবেন এবং আপনি কিছুটা সম্মানও পেতে পারেন। আপনার মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতির কারণে আপনি বিরক্ত হতে পারেন।

1012

মকর-  
আজ মকর রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আইন সংক্রান্ত কাজে আপনার কোনও ব্যক্তির সাহায্য লাগবে, তবেই আপনি এতে সফলতা পাবেন, যারা গ্রহগত জীবনযাপন করছেন, তাদের জীবনে আজ কোনও নতুন অতিথির আগমন ঘটতে পারে। আপনার ভালো চিন্তার সুফল পাবেন। কর্মক্ষেত্রে লোকেরা আপনার কথায় খুশি হবে এবং কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাছ থেকে পরামর্শও নিতে পারে।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আপনি আপনার সুযোগ-সুবিধা কেনার জন্য কিছু অর্থ ব্যয় করবেন। ভাইবোনদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর আচরণ নিয়ে চিন্তিত থাকবেন, যা আপনার সমস্যা বাড়িয়ে দেবে। আপনি যদি আজ কোনও সরকারী প্রকল্পে আপনার অর্থ বিনিয়োগ করেন তবে আপনি এতে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। শিশু আপনার প্রত্যাশা পূরণ করবে, যা আপনাকে খুশি করবে।

1212

মীন– 
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হবে। আপনি যদি আপনার কোনও নতুন সম্পত্তি কেনা বা বিক্রি করতে কোনও সমস্যার মুখোমুখি হন তবে আজ আপনি সমাধান পাবেন। যারা চাকরি করছেন তারা উন্নতি পেয়ে খুশি হবেন, যার কারণে তাদের নিজেদের খুব বড় ভাবতে হবে না। অপরিচিত ব্যক্তির কথায় এসে বড় কোনও বিনিয়োগ এড়াতে হবে। আপনার কর্মক্ষেত্রে চলমান সমস্যাগুলি কাটিয়ে উঠতে বাবা আপনাকে সাহায্য করতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos