অতিরিক্ত উৎসাহে কাজ খারাপ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 10, 2022 2:55 AM IST

19
অতিরিক্ত উৎসাহে কাজ খারাপ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি পরিস্থিতি এবং সময়ের সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করতে সক্ষম হবেন। বাবা-মা ও গুরুজনের সেবায় মন থাকবে। ছাত্র ও যুবকেরা তাদের পড়াশোনা ও কর্মজীবনের দিকে মন দিন। আর্থিক বিষয়ে আরও মনোযোগ দিতে হবে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতি বুঝবেন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কাজটি কিছু সময়ের জন্য আটকে ছিল তা শেষ হবে। এই সময় একটি নতুন সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। আপনি আপনার যোগ্যতা ও প্রতিভার মাধ্যমে তা অর্জনে সক্ষম হবেন। অনেক সময় তাড়াহুড়ো ও অতিরিক্ত উৎসাহে আপনার কাজ খারাপ হতে পারে। আপনার রা ও আবেগ নিয়ন্ত্রণ করুন। শিক্ষার্থীদের এই সময়ে তাদের লক্ষ্যের দিকে নজর রাখতে হবে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার সন্তানের পড়াশোনা ও কর্নজীবনের বিষয়ে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বা যে কোনও ধরনের বিরোধ কাজ কারও হস্তক্ষেপের মাধ্যমে সমাধান হবে। আজ বাবা ও ছেলের আদর্শগত পার্থক্য হতে পারে।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গির মাধ্যমে কোনও সমস্যার সমাধান পেতে পারেন। এই সময়ে কোনও আত্মীয় বা বন্ধুদের কোনও পরামর্শে বিশ্বাস করবেন না। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পারিবারিক সুখ বজায় রাখা সম্ভব হবে।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়িতে কিছু নিকটাত্মীয়ের আগমন বাড়ির পরিবেশকে আনন্দিত করবে। কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করলে সমাধান হতে পারে। দীর্ঘদিন ধরে চলে আসা কোর্ট অফিসের সাথে সম্পর্কীত বিষয়গুলো আজ কাজ করতে পারেন। পরিবারের কোনও সদস্যের বিবাহিত জীবনে অসুবিধা দেখা দিতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও পরিস্থিততে কোনও কাজ সম্পন্ন করার ক্ষমতা রাখবেন। সমাজ ও পরিবারের সম্মান ও সুনাম বাড়বে। পরিবারের পারস্পরিক ভালোবাসা বজায় রাখা সম্ভব। ব্যবসায় সাফল্য পাওয়ার পর খুব বেশি চিন্তা না করে কাজ করুন। রাগ আপনাপ স্বাস্থ্যের জন্য নেতিবাচর প্রমাণিত হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কোনও সম্পত্তি বা যানবাহন কেনার কথা ভাবছেন তবে এটি কর্যকর করার সঠিক সময়। আপনি একটি ধর্মীয় বা সামাজিক কাজে যোগ দিন। আয়ের উৎস থাকবে তবে ব্যয় বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।   

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ একটি সুসংবাদ পেতে পারেন যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। উচ্চকাঙ্ক্ষার কারণে কোনও অনুপযুক্ত কাজ গ্রহণ করবেন না। কেরিয়ারে ক্ষেত্রে সফ হতে পারেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। কাশি, জ্বরের মতো সমস্যা দেখা দিতে পারে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন ছাত্র ও যুবকরা আজ তাদের লক্ষ্য অর্জনের মাধ্যমে অনেক সুখ পাবেন। আপনার আগ্রহের কাজ সম্পন্ন হবে। আজ আনন্দে দিন কাটবে। কিছু আর্থিক প্রতিকূলতাও থাকতে পারে। বিবাহিত জীবনে সুখী হতে পারে। রক্তচাপের সমস্যা থাকলে নিজের সঠিক যত্ন নিন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos