স্বাস্থ্যের ক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 11, 2022 3:33 AM IST

19
স্বাস্থ্যের ক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, উন্নতি সম্পর্কীত কোনও ভালো খবর আসতে পারে। আধ্যাত্মিক জগতের সঙ্গে যুক্ত কোনও ব্যক্তিপ উপস্থিতি খুঁজে পেতে পারেন। শিক্ষার্থীরা তাদের লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন। আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। তরুণদের কেরিয়ার নিয়ে আপশোস করবেন না। ব্যবসার ক্ষেত্রে নতুন পদক্ষেপ বিবেচনা করুন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কাজটি কিছুদিন ধরে আটকে আছে তা সম্পন্ন হবে। আপনার দক্ষতা ও প্রতিভা মানুষের কাছে আসতে পারে। আপনার প্রতিযোগীদের বিরুদ্ধে সাফল্য পাবেন। আবেগ নিয়ন্ত্রণ করুন। অনেক সময় তাড়াহুড়ো ও অতিরিক্ত উৎসাহে আপনার কাজ ভুল হতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার দৈনন্দিন রুটিন ও অভ্যাস সম্পর্কে বিশেষ ভাবে পর্যবেক্ষণ করবেন। আপনার ব্যক্তিত্ব হবে আশ্চর্যজনক। আপনি আপনার সন্তানের পড়াশোনা ও কর্মজীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে শিথিলতা পারিবারিক জীবনে প্রভাব ফেলতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ছাত্রদের পড়াশোনা ও কর্মজীবন সংক্রান্ত সমস্যার সমাধান হবে। যার দ্বারা সকল মানুষ স্বস্তি অনুভব করবে। আপনি আপনার দক্ষতার পূর্ণ ব্যবহার করবেন। ভুল কাজে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। জমি বা যানবাহনের জন্য বড় ঋণ নিতে হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, স্বাস্থ্যের উন্নতির কারণে আপনি আপনার মধ্যে একটি নতুন শক্তি অনুভব করবেন। আপনি পূর্ব আত্মবিশ্বাসের সাথে আপনার কাজগুলোতে মনোযোগ দিতে শুরু করবেন। আত্মীয়ের থেকে সুসংবাদ পেতে পারেন। আপনার রাগ ও আবেগ নিয়ন্ত্রণ করুন। কোনও ধরনের আসক্তি আপনার জন্য উপকারী হবে না।
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি বুদ্ধিমত্তা এবং চতুরতার মাধ্যমে সমস্ত কাজ করতে পারেন। শিক্ষার্থীরাও ভুল বিষয় থেকে মানোযোগ সরিয়ে নিয়ে পড়াশোনা সম্পর্কে সচেতন হন। ব্যবসাক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। স্বামী-স্ত্রী সম্পর্ক সুখের হতে পারে। নতুন বিনিয়োগের আগে সতর্ক হন।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, জমি বা যানবাহন কেনার শুভ যোগ হচ্ছে। একটি বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি ও উন্নত চিন্তা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। মানুষ বিনা কারণে আপনার বিরুদ্ধে যাবে। আপনার সরলতা ও গুরুত্ব সহকারে সব কিছু করা উচিত। কঠোর পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক হতে পারে।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি যে সংবাদ পেতে কঠোর পরিশ্রম করেছিলেন তা পেতে আপনি সফল হবেন। শুধু প্রয়োজন পরিকল্পিতভাবে নিজের কাজগুলো করার। অভিজ্ঞদের পরামর্শ ও দিকনির্দেশনার প্রতি বেশি মনোযোগ দিন। শিক্ষার্থীদের পড়াশোনার সঙ্গে বিনোদনমূলক কাজে জড়িত হওয়া উচিত নয়। রাজনৈতিক বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার লক্ষ্যে সম্পূর্ণরূপে মনোনিবেশ করবেন। সফলতা পেতে পারেন আজ। জ্ঞানমূলক বই পড়তে অবশ্যই সময় লাগবে। কোনো নতুন বিনিয়োগ করার আগে ভালোভাবে তদন্ত করে নিন। সময়ে অর্থনৈতিক অবস্থা কিছুটা মন্থর হতে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos