অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 12, 2022 3:15 AM IST

19
অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় আপনার জন্য চ্যালেঞ্জিং হবে। আপনা আপনার দক্ষতা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে সব পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হবেন। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে পরিবারের সঙ্গে কিছু আলোচনা হতে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সময়টা একটু অনুকূল হবে। আপনি আপনার বিশেষ দক্ষতাকে সম্মান করার জন্য সময় ভালো কাটবে। ফোন বা ইন্টারেটের মাধ্যমে আত্মীয়ের সঙ্গে যোগাযোগ সহজ হবে। কঠোর পরিশ্রম করতে হতে পারে। টারা খরচ করলেও আজ শান্তি পাবেন না। স্বাস্থ্য দুর্বল হতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ খুব ব্যস্ততার মধ্যে দিন কাটবে। আবেগপ্রবণ না হয়ে সব কাজ শেষ করুন। এটি আপনার সিদ্ধান্তকে সহজ করে তুলবে। ব্যবসায়িক কাজে গুরুত্ব সহকারে বিবেচনা করতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ জীবনসঙ্গী ও পরিবারের লোকজনের থেকে মানসিক সমর্থন পেতে পারেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বর্তমান রুটিন সামঞ্জস্য করার জন্য আপনাকে কিছু প্রচেষ্টা করতে হবে। আপনিও সফলতা পাবেন। কোনও সুখবর পাওয়ার পর বাড়িকে সুখের পরিবেশ থাকবে। নতুন তথ্য অর্জনের সময় কেটে যাবে। বাড়িতে যে কোনও সমস্যা শন্তিপূর্ণভাবে সমাধান হবে। বর্তমান পরিস্থিতিতে ইতিবাচক থাকুন। নেতিবাচক চিন্তার কারণে বিষণ্ণতার মতো অবস্থার সৃষ্টি হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে পরিস্থিতি আপনার অনুকূল করতে পারেন। আপনিও এই পরিশ্রমের সঠিক ফল পেতে পারেন। বিনিয়োগ সংক্রান্ত কাজে তাড়াহুড়ো করবেন না। ধর্ম ও কর্ম সংক্রান্ত বিষয়েও আপনার অবদান থাকবে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য চমৎকার হতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষভাবে অনুকূল হবে। যোগ্যতা ও মেধার মাধ্যমে যে কোনও বিশেষ লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। সম্পত্তি সংক্রান্ত কোনও গুরুতর বিষয় আলোচনা হতে পারে। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। আপনি গ্যাস ও অ্যাসিডিটির সমস্যায় ভুগতে পারেন। সন্তানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। এতে সন্তানের ভবিষ্যত সুখের হবে। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার পরিকল্পিত ও শৃঙ্খলাবন্ধ পদ্ধতির মাধ্যমে অনেক কিছু সঠিকভাবে করতে সক্ষম হবেন। রাজনৈতির সম্পর্ক মজবুত হবে। শিশুদের কেরিয়ার সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধান খুঁজে পাবেন। বাড়ির পরিবেশ মনোরম হতে পারে। আপনার শক্তি ও আত্মশক্তির অভাব বোধ করতে পারেন আজ।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের বেশিরভাগ সময় আধ্যাত্মিক কাজে কাটবে। মানসিক শান্তি পাবেন আজ। মনোরম থাকবে বাড়ির পরিবেশ। শিশুদের ওপর বেশি নিয়ন্ত্রণ রাখবেন না। যে কোনও সমস্যা সমাধানের জন্য অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। রক্ত সম্পর্কিত সংক্রমণের সম্ভাবনা আছে। পুরনো বন্ধুত্ব বদলে যেতে পারে প্রেমে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ ইতিবাচক হয়ে উঠবে। পরিবারের কোনও সদস্যের বিয়ে নিয়ে কথোপকথন হতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার জন্য সমস্যা সৃষ্টি করবে। স্বাস্থ্য চমৎকার থাকবে। ব্যক্তিগত ব্যস্ততার কারণে ঘরে বসেই সম্পন্ন করতে হবে ব্যবসার কাজ। পরিবারের কোনও সদস্যের বিয়ে নিয়ে কথপোকথন হতে পারে। আপনার পারিবারিক বিষয় বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos