বড়দের অভিজ্ঞতা নতুন পথ খুঁজতে সাহায্য করবে এই তারিখের জাতক জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 12, 2022 2:39 AM IST

19
বড়দের অভিজ্ঞতা নতুন পথ খুঁজতে সাহায্য করবে এই তারিখের জাতক জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, জীনকে ইতিবাচক উপায়ে বোঝার চেষ্টা করুন। এতে চলমান ভুল বোঝাবুঝি দূর হবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার ক্রমবর্ধমান বিশ্বাস আপনাকে শান্তি ও মানসিক প্রশান্তি দেবে। ছেলে মেয়েদের পড়াশোনায় বেশি মন দিতে হবে। পুরবো বিষয় নিয়ে আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। পোষা প্রাণীদের সঙ্গে হস্তক্ষেপ করবেন না।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অনেক দিন পর ঘনিষ্ঠ আত্মীয়রা বাড়িতে আসবে ও একে অপরের সঙ্গে ভাবনা ভাগ করে নেওয়া বাড়ির পরিবেশকে আনন্দদায়ক করে তুলবে। শিশুদের কাদে আগ্রহ বাড়বে। পারিবারিক বিষয়ে অতিরিক্ত হস্তক্ষেপ পরিবেশকে একটু বিশৃঙ্খল করে তুলবতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মধুরতা বজায় থাকবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের কাজে আপনার উল্লেখযোগ্য অবদান থাকবে। আপনার ব্যক্তিগত কাজ আজ সঠিকভাবে সম্পন্ন হবে। আর্থিক সমস্যা থাকলে আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সঠিক সাহায্য পেতে পারেন। পরিবারের কোনও প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। অ্যালার্জি ও সংক্রমণের সমস্যা হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়ির বড়দের সঙ্গে কিছু সময় কাটান। তাদের অভিজ্ঞতা জানা আপনাকে একটি নতুন দিক নির্দেশনা দেবে। সম্পত্তি নিয়ে গুরুতর ও উপকারী আলোচনা হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক হতে পারে। পরিবেশের কারমে স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, রাজনৈতিক কাজে সঙ্গে যুক্ত বন্ধুর শক্তি আপনার জন্য নতুন পথ খুলে দেবে। সমাজকর্মীদের সঙ্গে সহযোগিতা আপনার আত্মসম্মনা বৃদ্ধি করবে। আপনার ব্যক্তিগত কাজে বহিরাগত কাউকে জড়িত করবেন না। অংশরীদারি ব্যবসায় আজ নতুন নীতি নিয়ে আলোচনা হবে। স্বামী-স্ত্রী পরস্পরের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে ঘরের যে কোনও সমস্যা সমাধানের চেষ্টা করবেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার গোপন অভ্যন্তরীণ প্রতিভা চিনুন ও সৃজনশীল কাজে তা প্রয়োগ করুন। আজ মানসিক শান্তি পেতে পারেন। দিনের বেশির ভাগ সময় কাটবে আনন্দে। শারীরিক ও মানসিক অবসাদ থাকতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। নিজের সন্দেহপ্রবণ ও একগুঁয়ে স্বভাব নিয়ন্ত্রণ করুন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাবেন। একটি স্বস্তিদায়ক অভিজ্ঞতার জন্য বাড়ির কাজ ও বিনোদনের পরিকল্পনার প্রতি আগ্রহ থাকতে পারে। পারিবারিক পরিবেশ মনোরম ও মধুর হতে পারে। স্বাস্থ্য একটু ভালো থাকবে আজ। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এখনই সময় এগিয়ে যাওয়ার। আবেগের পরিবর্তে বুদ্ধি করে কাজ করুন। কোনও অপ্রীতিকর খবর পেয়ে মন হতাশ হবে। কেনাকাটার সময় আপনার বাজেটের দিকে খেয়াল রাখুন। ক্লান্তি ও মাথাব্যথা হতে পারে। কর্মক্ষেত্রে গ্রহের অবস্থান অনুকূল থাকবে।   

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অভিজ্ঞদের নির্দেশনায় আপনার যে কোনও সমস্যার সমাধান হবে। কিছু সময় সমৃদ্ধি ও আলোকিত সাহিত্য পড়ে ব্যয় করা হবে। তাই আপনার ব্যক্তিত্বে আশ্চর্যজনকভাবে ইতিবাচক পরিবর্তন আসবে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। আপনার বিশ্রামের জন্য কিছু সময় বের করুন।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos