সম্পত্তি সংক্রান্ত সমস্যা নিষ্পত্তি হবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 12, 2022 6:23 AM IST

19
সম্পত্তি সংক্রান্ত সমস্যা নিষ্পত্তি হবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি পারিবারিক ও আর্থিক দিক থেকে শুভ হবে। ব্যক্তিগত কাজে সাফল্য মানসিক প্রশান্তি আনবে। আপনি দৃঢ় প্রত্যয়ের সঙ্গে কঠিন কাজগুলো সম্পন্ন করতে ক্ষমতা পাবেন। কখনও কখনও আপনি অন্যের কথাবার্তায় পড়ে নিজের ক্ষতি করেন। আজও গ্রহের অবস্থান কিছুটা একই রকম।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি নিজেকে গৃহসজ্জা ও সৃজনশীল কাজে আজ ব্যস্ত থাকবেন। বাড়ির জিনিসগুলো অনলাইনে কেনায় সময় কাটবে। বিদ্যার্থীদের কর্মজীবনে ব্যাপারে কিছু ভালো খবর পেতে পারেন। সচেতন থাকুন যে বাড়িতে ব্যস্ততার কারণে আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজ মিস করতে পারেন যা খুব গুরুত্বপূর্ণ ছিল।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ছুটির পুরো ব্যবহার করতে পারবেন। বিনোদনমূলক কাজে পরিবারের সঙ্গে সময় কাটান। আপনি শক্তি পূর্ণ অনুভভ করবেন। গৃহস্থালির কাজে আপনি আগ্রহী হবেন। অফিসের কিছু কাজ বাড়ি থেকে করতে পারনে। আপনি আপনার কাজে মন দিতে ব্যর্থ হবেন। তাই অবহেলা না করে কাজ স্থগিত রাখুন।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ছাত্রদের পড়াশোনা ও কার্মজীবন সম্পর্কিত সমস্যা সমাধান হবে। আপনি পূর্ণ ক্ষমতা ব্যবহার করুন। উত্তরাধিকার মূত্রে প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত বিবাদ হতে পারে। অপরিচিতদের বিশ্বাস করবেন না। আপনি বিশ্বাসঘাতকতা বা প্রতারণার শিকার হতে পারেন। দীর্ঘদিন ধরে ব্যবসায়িক এলাকায় যে পরিকল্পনাটি আটকে ছিল তা সম্পন্ন হবে।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনাদের মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজও গ্রহের অবস্থান ভালো থাকবে। অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে ক্ষতি হতে পারে। অলসতা আপনার ক্ষতি করতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। ঘাম ও গরমে অ্যালার্জি হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ধর্ম-কর্ম ও সমাজসেবা সংক্রান্ত কাজে কাটবে। সামাজিক সম্মান লাভ করবেন। কোনও সুসংবাদ পেতে পারেন। পড়াশোনা ও কেরিয়ার নিয়ে সময় কাটবে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে কর্মচারী ও সহযোগীদের কর্যকলাপ উপেক্ষা করবেন না। অবিবাহিতদের জন্য বিবাহের একটি ভালো সম্পর্ক হবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে সমস্ত কাজ সুশৃঙ্খলভাবে করুন ও সমন্বয় বজায় রাখুন। আপনার শক্তির সর্বোচ্চ ব্যবহার করতে পারেন। আপনার কাজে মন থাকা প্রয়োজন। আত্মবিশ্বাস আজ বৃদ্ধি পাবে। রাগ ও অতিরিক্ত শৃঙ্খলা অন্যদের জন্য সমস্যা তৈরি করতে পারবে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে কোনও লেনদেন করবেন না। 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে আপনার বিশেষ অবদান থাকবে। আপনি একটি বিশেষ লক্ষ্য অর্জন করবেন। আর্থিক অভস্থা ভালো থাকবে। রাগ ও অন্যদের উপর কর্তৃত্ব করা আপনাকে আপনার কাছের লোকেদের থেকে দূরে সরিয়ে দিতে পারে। স্বামী-স্ত্রীর একে অপরের সম্পর্ক ভালো হবে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত কাজ আটকে থাকলে তা শেষ হবে। আত্মীয়দের যে কোনও বিতর্কিত বিষয় আপনার সাহায্য মুখ্য হবে। আপনার বুদ্ধিমত্তা ও প্রজ্ঞা নিয়েও আলোচনা করা হবে। কোনও কাগজে স্বাক্ষর করার আগে ভালো করে পড়ে নিন। কর্মক্ষেত্রে কোনও কার্যকলাপ উপেক্ষা করবেন না। পারিবারিক পরিবেশ সুখের হবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos