সিংহ রাশির আর্থিক দিক শক্তিশালী হবে ও এই ৩ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থ

আজ আশ্বিন কৃষ্ণপক্ষের তৃতীয় দিন মঙ্গলবার। তৃতীয়া তিথি থাকবে আজ সকাল ১০.৩৭টা পর্যন্ত। এরপর শুরু হবে চতুর্থী তিথি। ধ্রুব যোগ আজ সকাল ৭.৩৭ টা থেকে পরের দিন ৬.১৮ টা পর্যন্ত থাকবে। সেই সঙ্গে অশ্বিনী নক্ষত্র আজ সকাল ৬.৩৬ টা থেকে পরের দিন ৬.৫৮ টা পর্যন্ত থাকবে। আচার্য ইন্দু প্রকাশের কাছ থেকে জেনে নিন রাশিচক্র অনুসারে ১৩ সেপ্টেম্বর আপনার দিনটি কেমন যাবে এবং কোন উপায়ে আপনি এটিকে উন্নত করতে পারেন।

deblina dey | Published : Sep 13, 2022 5:08 AM IST

112
সিংহ রাশির আর্থিক দিক শক্তিশালী হবে ও এই ৩ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থ

মেষ (Aries Today Horoscope): 
বন্ধুদের সঙ্গে কোনও বিষয়ে তর্ক-বিতর্কের সম্ভাবনা রয়েছে। আপনার রাগের দ্বারা করা যে কোনও কাজও নষ্ট হয়ে যেতে পারে, তাই আপনার রাগকে সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখা উচিত। নিজেকে মানসিকভাবে সুস্থ রাখতে মেডিটেশনের অভ্যাস করা উচিত।

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজকের দিনটি আপনার উপকারে আসবে। কর্মক্ষেত্রে আগত সমস্যা থেকে মুক্তির পথ খুঁজে পাবেন আজ। আপনি আপনার শক্তি ভাল কাজে ব্যবহার করবেন। এই রাশির সরকারি কর্মচারীদের দিনটি ব্যস্ততায় ভরপুর হবে। কোনও কোনও কাজে করা কঠোর পরিশ্রম অবশ্যই সফল হবে। নতুন ব্যবসার জন্য করা ভ্রমণ আজ লাভজনক হবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার দিন শুরু হবে নতুন আশা নিয়ে। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। এছাড়াও, লেনদেনের ক্ষেত্রে আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। আপনি আপনার কর্মজীবনে আপনার গুরুর সমর্থনও পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আপনার আজকের দিনটি খুব ভালো কাটবে। ব্যবসা সংক্রান্ত সুবর্ণ সুযোগ পাবেন। আজ কোনও বড় দায়িত্ব পেতে পারেন।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজকের দিনটি আপনার ভালো শুরু হতে চলেছে। সঠিক পরিকল্পনার মাধ্যমে আপনি আপনার কর্মজীবনে পরিবর্তন আনতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রেও আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। আপনি আপনার কাজ এবং জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আপনার আজকের দিনটি ভালো কাটবে। যারা স্টক ব্রোকার হিসেবে কাজ করছেন তারা আজ ভালো লাভ করবেন।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য নতুন সুখ নিয়ে এসেছে। একটি বড় অফার পেয়ে আপনি অর্থ লাভ করবেন। পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে কিছু বিশেষ কাজ আশা করবে, যা আপনি ভালভাবে সম্পন্ন করবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ আপনার দিনটি একটু ব্যস্ত হতে পারে। আপনি অতীতের কাজগুলি সম্পন্ন করতে ব্যস্ত থাকবেন। আজ আপনার অজানা কাউকে বিশ্বাস করা এড়িয়ে চলা উচিত। এছাড়াও, যে কোনও ধরণের বড় বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া ভাল। এই রাশির ব্যবসায়ী মহিলারা একটি বড় হোটেলে তাদের চুক্তি চূড়ান্ত করতে পারেন।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ আপনার দিনটি স্বাভাবিক যাচ্ছে। আপনার কাজের শিল্প দেখে মানুষ মুগ্ধ হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ আপনার দিনটি প্রতিদিনের চেয়ে ভাল হবে। ব্যবসার ক্ষেত্রে কিছু অসুবিধার পর লাভের যোগ থাকবে। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো এড়িয়ে চলুন। উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার ভালো কাজে খুশি হবেন। আপনি আপনার কর্মজীবনে কিছু বড় সাফল্য পাবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। চাকুরীজীবীদের জন্য আজ একটি উপকারী দিন, তারা কাজের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন। সঠিক পরিকল্পনার মাধ্যমে আপনি আপনার কর্মজীবনে পরিবর্তন আনতে সক্ষম হবেন।

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ আপনার দিনটি ভালো যাবে। আপনার আয় বাড়বে। এই রাশির শিক্ষার্থীরা তাদের কিছু বিষয়ে বেশি আগ্রহ দেখাবে। তারা পড়াশোনায় পূর্ণ আগ্রহ নেবে। আজ আপনি বন্ধুদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকবেন। আজ আপনাকে এমন কিছু কাজ দেওয়া হবে, যা করতে আপনি খুব আগ্রহী হবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মধ্যে আরও ভাল সম্প্রীতি থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos