মাথা ব্যথা বা মাইগ্রেনের সমস্যা হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 18, 2022 5:12 AM IST

19
মাথা ব্যথা বা মাইগ্রেনের সমস্যা হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, চাপের রুটিন থেকে আরাম পেতে কিছু সময় নিন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। ধর্মীয় কাজের সঙ্গে ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতে আপনার লাভ হবে। আজ শেয়ার বা ফাটকা থেকে দূরে থাকুন। বাড়ির বড়দের কিছুতেই তোয়াক্কা করবেন না। এতে আপনার বাড়ির পরিবেশ নষ্ট হবে।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় সন্তোষজনক। তাড়াহুড়ো না করে শান্তভাবে কাজ শেষ করার চেষ্টা করুন। পরিস্থিতি আপনার অনুকূল থাকবে। কাছের মানুষদের সঙ্গে সাক্ষাতের মনের আনন্দ নিয়ে আসবে এবং কোনও বিশেষ বিষয়ে আলাপও হবে। অতিরিক্ত চিন্তা করে সময় নষ্ট করবেন না। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা ইতিবাচক। কোনও বিশেষ ব্যক্তির সাহায্যে সমস্যা থেকে মিলবে মুক্তি। ঘনিষ্ঠ বন্ধুদের সমর্থনও আপনাকে স্বস্তি দেবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদ থাকলে তার থেকে মুক্তি পেতে পারেন। কাজের ক্ষেত্রে অভ্যন্তরীণ ব্যবস্থা উন্নত করা প্রয়োজন। প্রতিকূলতার মধ্যে আপনার দৃঢ়তা বজায় রাখুন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি বাড়ির সংস্কারের কাজে ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত কাজে সাফল্য মনে প্রশান্তি আনবে। আজ গ্রহের অবস্থান একই নিজের ওপর ভরসা রাখুন, সফল হবেন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। একটু ঠান্ডা লাগতে পারে আজ। ব্যবসায় প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য পেতে পারেন। বড় অর্ডার পেতে পারেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু নতুন তথ্য ও সংবাদ পেতে পারেন। পাওনা টাকা আজ আলাদায় হবে। অবৈধ কাজে আগ্রহ পাবেন। ব্যক্তিহত সমস্যার কারণে আপনি পরিবারের প্রতি তেমন মনোযোগ দিতে পারবেন না। মহিলারা তাদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। আলোচনার মাধ্যমে কাজ সেরে নিতে পারেন। মহিলাদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বেশিরভাগ কাজ নির্ধারিত সময় ও পরিকল্পনা অনুসারে শেষ হবে। প্রতিদিনের কোলাহল থেকে স্বস্তি পাবেন। এই সময় ক্ষতির সম্ভাবনা রয়েছে বিস্তর। দুর্বলতার কারণে পায়ে ব্যথা হতে পারে। ক্লান্তির সমস্যা দেখা দিতে পারে। সম্পত্তি কিংবা যানবাহন বিক্রিয়-ক্রয় সংক্রান্ত কাজ স্থগিত করুন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান সম্মানজনক হওয়া উচিত। পরিবারের কোনও গুরুত্বপূর্ণ বিষয় আপনার পরামর্শকে বিশেষ গুরুত্ব দেওয়া হবে। মহিলারা তাদের কাজগুলো সম্পূর্ণ আত্মবিশ্বাস ও নিষ্ঠার সঙ্গে সম্পন্ন করতে সক্ষম হবেন। প্রতিবেশীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের মতো পরিবেশ তৈরি হবে। সরকারী বিষয় বিভাগীত তদন্ত চললে তার ফল পাবেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা থেকে মিলবে মুক্তি। সামাজিক ও রাজনৈতিক বৃত্ত বাড়বে। বাড়িতে আত্মীয় সমাগম হবে। যে কোনও ধরনের ভ্রমণ স্থগিত করুন। সব কাজে স্ত্রী ও পরিবারের সদস্যদের পরামর্শ নিন। ঠান্তার কারণে হাঁটু ও জয়েন্টের ব্যথার সমস্যা বাড়বে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে গৃহস্থালির কাজে ভালো সময় কাটবে। ঘরের পরিবেশ আনন্দের হবে। আপনার পরিকল্পনা বাস্তবায়নের জন্য আপনি বন্ধুর সমর্থন পাবেন। রাগ ও কঠোর ভাষা এড়িয়ে চলুন। মাথা ব্যথা বা মাইগ্রেনের সমস্যা হতে পারে। দাম্পত্য জীবন মধুর হবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos