জন্মাষ্টমীর শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি বিশেষ শুভেচ্ছা বার্তার হদিশ

ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন। গণনা অনুসারে, আজ অর্থাৎ ১৮ অগস্ট রাত ৯.২০ মিনিটতে পড়ছে জন্মাষ্টমী তিথি। আর তা চলছে ১৯ অগস্ট রাত ১০টা ৫৯ মিনিটে। খেয়াল রাখুন এবছর জন্মাষ্টমী তিথিতে কৃষ্ণের আরাধনায় যে কোনও ত্রুটি না থাকে। যেমন বিশেষ নজর দেবেন পুজোর নিয়ম-আচারে। এবছর এই দিনটি কাটান আনন্দের সঙ্গে। বিশেষ ভাবে সাজান ঠাকুর ঘর, তৈরি করুন ভোগ প্রসাদ। তেমনই সকলকে পাঠান শুভেচ্ছা। জেনে নিন কী লিখবেন শুভেচ্ছা বার্তায়। রইল ১০টি বিশেষ বার্তার হদিশ।  

Sayanita Chakraborty | Published : Aug 18, 2022 7:22 AM IST

110
জন্মাষ্টমীর শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি বিশেষ শুভেচ্ছা বার্তার হদিশ

ভগবান শ্রীকৃষ্ণ যেভাবে মহাভারতের যুদ্ধে অর্জুনকে সঠিক পথ দেখিয়েছিলেন, সেভাবেই আপনাকেও সঠিক পথ দেখান। আজ এই শুভ তিথিতে এই কামনাই করি। রইল জন্মাষ্টমীর শুভেচ্ছা।  আজ সকলক শুভেচ্ছা জানাতে ভুলবেন না। এই শুভ তিথিতে সকলের সঙ্গে যোগাযোগ করুন। পাঠান এমন বার্তা। ভগবান কৃষ্ণের কাছে সকলের জন্য প্রার্থনা করুন। মিলবে শ্রীকৃষ্ণের কৃপা। তাঁর কৃপা দৃষ্টি পেলে জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে। 

210

তোমার মনের সকল আশা পূর্ণ হোক, ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে, তুমি সুখে শান্তিতে থাকো। এই কামনা নিয়ে তোমাকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানাই।– জন্মাষ্টমীতে পাঠাতে পারেন শুভেচ্ছা বার্তা। ভগবান বিষ্ণুর অষ্টম অবতার শ্রী কৃষ্ণ হিন্দু ধর্মে সর্বোচ্চ ঈশ্বর হিসেবে পুজিত হন। তাঁর শিক্ষা, চিত্তাকর্ষক হাসির কারণে তিনি সকলের প্রিয় ঈশ্বর হয়ে উঠেন।  

310

শ্রী কৃষ্ণের আশীর্বাদ পৃথিবী থেকে দূরীভূত হোক সব দুঃখ-কষ্ট, ব্যথা বেদনা, পাপ অন্যায়, জন্মাষ্টমী পূণ্য পাবনে সবাইকে শুভেচ্ছা জানাই অনেক অনেক শুভেচ্ছা। - এই বার্তা আজ পাঠান সকলকে। আজ ভগবান শ্রীকৃষ্ণকে নিজের বানিয়ে ভোগ নিবেদন করতে পারেন।  মোহন ভোগ নিবেদন করতে পারেন শ্রীকৃষ্ণকে। এই মোহন ভোগ তৈরি করতে প্রয়োজন সুজি, চিনি, দুধ, জল, ঘি, কিশমিশ, তেজপাতা, এলাচ গুঁড়ো, জাফরান এবং  কাজু।

410

জন্মাষ্টামীর মতোই আনন্দময় হোক জীবনের প্রতিটি দিন। সুন্দর হোক তোমার জীবন, পূরণ হোক মনের সব চাওয়া পাওয়া। শুভ জন্মাষ্টমী। – জন্মাষ্টমীতে এই শুভেচ্ছা বার্তা পাঠান সকলে। ১৮ অগস্ট রাত ৯.২০ মিনিটতে পড়ছে জন্মাষ্টমী তিথি। আর তা চলছে ১৯ অগস্ট রাত ১০টা ৫৯ মিনিটে। আজ পুজিত হবেন ভগবান শ্রীকৃষ্ণ। 

510

নন্দ গোপালের আশীর্বাদে তোমার জীবন সাফল্য আর আনন্দে ভরে উঠুক। শুভ জন্মাষ্টমী। - ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন। এই দিন কৃষ্ণের আরাধনা করতে সন্তানপ্রাপ্তি হয়, দীর্ঘায়ু ও সমৃদ্ধি ঘটে। গণনা অনুসারে, আজ অর্থাৎ ১৮ অগস্ট পড়ছে জন্মাষ্টমী। পালিত হবে আজ বিশেষ উৎসব। 

610

রাধার প্রেম, বাঁশির মিষ্টি সুর, মাখনের স্বাদ, গোপিনীদের লীলা, এগুলো সমন্বয়ে সুন্দর হয়ে উঠুক এবারের জন্মাষ্টমী। রইল জন্মাষ্টমীর শুভেচ্ছা। - সকলকে জানান এই শুভেচ্ছা। আজ ঠাকুর ঘর ফুল দিয়ে সাজাতে পারেন। ভগবান শ্রী কৃষ্ণ জুঁই ও মোগরার মতো সুগন্ধ পছন্দ করেন। তাই তাঁকে তুষ্ট করতে মেনে চলতে পারেন এই টোটকা।

710

এই দিন ভালোবাসা ও ভাগ্যের দিন, ভাগবান শ্রীকৃষ্ণের জন্মদিন, তিন একজন প্রেমিক ও বন্ধু। রইল শুভ জন্মাষ্টমীর শুভেচ্ছা। - এই শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন সকলকে। আজ ভক্তি ভরে পুজো করুন শ্রীকৃষ্ণের। ভগবান বিষ্ণুর অষ্টম অবতার শ্রী কৃষ্ণ হিন্দু ধর্মে সর্বোচ্চ ঈশ্বর হিসেবে পুজিত হন। আজ নিয়ম মেনে শ্রীকৃষ্ণের পুজো করুন। 

810

নন্দ গোপালের আশীর্বাদে তোমার জীবন সাফল্য আর আনন্দে ভরে উঠুক। শুভ জন্মাষ্টমী। -এই বার্তা পাঠাতে পারেন সকলকে। আর আজ শ্রীকৃষ্ণকে তুষ্ট করতে একটি দই হান্ডি তৈরি করুন। ভগবান শ্রীকৃষ্ণ দই বা দহি কিংবা নুনহীন সাদা মাখন পছন্দ করেন। শ্রীকৃষ্ণের মাখন চুরির কাহিনি সকলেই শুনেছি। আজ ছোট হান্ডি কিনে তাতে নকশা এঁতে তা ঠাকুর ঘরে রাখুন। 

910

হাতি ঘোড়া পালকি, জয় কানহাইয়ালাল কি। শুভ জন্মাষ্টমীর অনেক প্রীতি ও শুভেচ্ছা জানাই। - আজ এই বার্তা পাঠান সকলকে। শাস্ত্র মতে, ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন। এই দিন কৃষ্ণের আরাধনা করতে সন্তানপ্রাপ্তি হয়, দীর্ঘায়ু ও সমৃদ্ধি ঘটে। তাই নিষ্ঠা ভরে পুজো করুন শ্রী কৃষ্ণের।  

1010

কৃষ্ণ যার নাম, গোকুল যার ধাম, সেই কৃষ্ণকে জানাই প্রণাম। রইল জন্মাষ্টমীর আন্তরিক শুভেচ্ছা।-  জন্মাষ্টমীতে সকলের জন্য প্রার্থনা করুন। সকলে যাতে সুখে থাকে সেই প্রার্থনা করুন শ্রীকৃষ্ণের কাছে। সকলকে পাঠান শুভেচ্ছা বার্তা। এই বার্তা মন কাড়বে সকলের। আপনার পাঠানো শুভেচ্ছা বার্তায় আনন্দিত হবেন সকলে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos