প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 19, 2022 2:51 AM IST

19
প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ব্যবহারিক দৃষ্টিভঙ্গি আপনাকে সব কাজে সাফল্য এনে দেবে। আপনার ব্যক্তিগত আগ্রহ সম্পন্ন করতে সহায়তা করবে। কোনও নিকটাত্মীয় আপনাকে শুভ কাজে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ করতে পারে। আজ কোনও আর্থিক লেনদেন করবেন না। বাড়িতে একটি মনোরম পরিবেশ বজায় থাকবে।  

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে সফল হবেন। বিনিয়োগ সংক্রান্ত কাজের জন্য এটি চমৎকার দিন। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বেআইনী কাজে আগ্রহ নেবেন না। নেতিবাচর কাজের সঙ্গে যুক্ত লোকেদের থেকে দূরে থাকুন। জ্বর ও ক্লান্তির কারণে শারীরিক দুর্বলতা থাকতে পারে।    

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আবেগপ্রবণ হয়ে ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। হৃদের পরিবর্তে বুদ্ধি দিয়ে কাজ করুন। যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নতে পারনে। যে কোনও পরিস্থিতি শান্ত ভাবে সমাধান করুন। বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে। শরীরে কোনও অঙ্গে ব্যথার সমস্যা দেখা দিতে পারে।    
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসবে। আরাম ও শান্তিপূর্ণ ভাবে সব কাজ সম্পন্ন করুন। কিছু চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির কারণে মন বিচলিত থাকতে পারে। বেকারত্বের ইস্যুতে প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে। স্বামী-স্ত্রী বা পরিবারের সদস্যরা আপনার সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।     
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
এই সময় সম্পর্ক মজবুত থাকবে। আজকের দিনটি পরিবারের লোকেদের স্বাচ্ছন্দ্য ও যত্ন সম্পর্কিত কাজে ব্যয় হবে। আপনি যদি কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তাহলে এটা সেরা সময়। ছাত্র ও যুবকদের কঠোর পরিশ্রম করার প্রয়োজন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে।   

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, শিশুদের সমস্যায় সহায়তা করলে তাদের আত্মবিশ্বাস ও আত্মশক্তি বৃদ্ধি পাবে। লোকজনের সঙ্গে বিবাদ দূর হবে। সকলের সঙ্গে সম্পর্ক আজ মজবুত হবে। আজ অধিক ব্যয় হতে পারে। অলসতার ব্যবসা সম্পর্কিত কোনও কাজ বন্ধ করার চেষ্টা করবেন না। পারিবারিক সুখ আজ বজায় থাকবে। আজ অলসতা ও ক্লান্তি বোধ করতে পারেন।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কয়েকজন অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তির সংস্পর্শে সময় কাটবে। আপনি আপনার জীবন সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নিতে পারেন। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। দাম্পত্য জীবনে আজ মধুরতা আসবে। যে কোনও ধরনের যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।    
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনার আবেগ আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না। কোনও কারণে বিভ্রান্ত বোধ করতে পারেন। স্ট্রেসের কারণে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের কোনও জেদের কাছে মাথা নত করবেন না। স্বামী-স্ত্রী মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। শারীরিক আঘাতের সমস্যা দেখা দিতে পারে।   

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি রাজনৈতক বা সামাজিক কাজের সঙ্গে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সভায় যেতে পারেন। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। ব্যবসায়িক কাজ কিছুটা ধীরগতিতে হবে। প্রতিদিনের রুটিন ও ডায়েট ঠিক রাখুন। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos