আয়ের নতুন উৎস পাবেন এই তারিখের জাতক জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 19, 2022 5:42 AM IST

19
আয়ের নতুন উৎস পাবেন এই তারিখের জাতক জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার অনুষ্ঠান হতে পারে। সেই সঙ্গে সময় কাটবে বিশ্রাম ও বিনোদন মূলক অনুষ্ঠানগুলোতে। ছেলে মেয়েরা কোনও সাফল্য পেলে বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। অলসতার কারণে কিছু কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার মধ্যে শক্তি ও আত্মশক্তিতে পূর্ণ অনুভব করবেন। অন্যের সিদ্ধান্তের চেয়ে নিজের সিদ্ধান্তকে বেশি প্রাধান্য দিন। আপনি সফল হবেন আজ। উত্তরাধিকার নিয়ে বিবাদ হতে থাকলে তা সমাধানের আজ উপযুক্ত সময়। আপনার অধিকার বোধ ও রাগ আপনার কাজে ব্যঘাত ঘটাতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ দিনের বেশিরভাগ সময় সৃজনশীল কাজে ব্যয় হবে। বাড়িকে সংস্কার ও সাজসজ্জার কাজ হতে পারে। বাচ্চাদের কাছ থেকে কাদের কর্মজীবন প্রসঙ্গে সুসংবাদ পাবেন। ভুল কাজে সময় ব্যয় করতে গিয়ে আপনার গুরুত্বপূর্ণ কাজ বন্ধ হতে পারে। স্ট্রেসের সমস্যা দেখা দিতে পারে।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ সময় কাটবে অনলাইন কেনাকাটা করে। সৃজনশীল কাজেও আপনার আগ্রহ থাকবে। কেরিয়ার সম্পর্কিত কোনও ভালো খবর পেয়ে মানসিক চাপমুক্ত হবেন। আপনার দৈনন্দিন রুটিন সঠিকভাবে বজায় রাখা প্রয়োজন। মিডিয়া, শেয়ার বাজার, কম্পিউটার সম্পর্কিত ব্যবসায় সাফল্য পাবেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি লেনদেন সংক্রান্ত কিছু পরিকল্পনা থাকবে আজ। ঘরে ঘনিষ্ঠি আত্মীয় আসতে পারে। একে অপরের সঙ্গে দেখা করার ফলে বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। ভাই-বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। আজকের দিনটি বিপণন সংক্রান্ত কাজে কাটবে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ হঠাৎ করে কিছু সুখবর পেয়ে আরও সুখ অনুভব করবেন। লাভজনক ভ্রমণে আজ আনন্দ পাবেন। আর্থিক অবস্থা উন্নত হবে। বাড়ির সঠিক পরিবেশ বজায় রাখা প্রয়োজন। সন্তানদের পড়াশোনা সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। ব্যস্ততার কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এমন সময় গ্রহ চারণ ও ভাগ্য উভয় আপনার পক্ষে থাকে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পদ সম্পর্কিত সুবিধাও হতে পারে। লাভজনক যাত্রা সম্পন্ন হবে। আয়ের উৎস পেতে সক্ষম হবেন। ভুল কাজ ও কাজের জন্য ব্যয় গৃহস্থালী বাজেট নষ্ট করতে পারে। যে কোনও ধরনের লেনদের এড়িয়ে চলুন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়টি সম্পত্তি ক্রয় বা বিক্রয় সম্পর্কিত কাজের জন্য অনুকূল। আপনি যদি এই সময় বিনিয়োগের পরিকল্পনা করছেন তবে এটি আপনার ভাগ্যের জন্য খুব ভালো হবে। অকারমে মন কিছুটা অশান্তি ও উত্তেজনা অনুভব করতে পারে। কিছুক্ষেত্রে ভালো সময় কাটবে। ধ্যানে মন দিন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ কোনও প্রভাবশালী বা রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন যা আপনার জন্য উপযুক্ত প্রমাণিত হবে। পদোন্নতির সুযোগও পাওয়া যাবে। আজ কাজ নিজেই শেষ হয়ে যেতে পারে। ভুল কাজে সময় ব্যয় করবেন না। আপনর সহযোগী বা কর্মচারীর সঙ্গে একটি ভালো সম্পর্ক বজায় রাখা সক্ষম হবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos