বিনিয়োগ করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 23, 2022 3:02 AM IST

19
 বিনিয়োগ করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন সম্পত্তি সংক্রান্ত কিছু আটকে থাকা কাজ আজ শেষ হবে। ধর্ম ও কর্ম সংক্রান্ত কাজে আগ্রহী হবেন। আপনার নিঃস্বার্থ অবদান সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়াবে। অতিরিক্ত খরচ বাজেট নষ্ট করতে পারে। ব্যবসায় কিছু সাফল্য পেতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। যোগ্যতা প্রমাণ করার দিন আজ। অলসতা ও মজা করে সময় নষ্ট করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। ব্যবসার সঙ্গে সম্পর্কিত নতুন উদ্যোগ শুরু করার আগে সচেতন থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আবেগের কারণে আপনার কাজ বিচক্ষণতা ও চতুরতার সঙ্গে সম্পাদন করুন। আত্মীয়ের ভালো খবর পেতে পারেন। আজ আপনার পরিকল্পনা ভুল প্রমাণিত হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি সৃষ্টি হবে। শরীরের ব্যথা ও জয়েন্টের ব্যথা বিরক্তিকর হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ি ও ব্যবসার মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। বজায় থাকবে শান্তির পরিবেশ। দুপুরে অবস্থা অনুকূল থাকবে। আপনার আর্থিক অবস্থার দিকে যত্ন নিন। আজ কোথাও বিনিয়োগ করবেন না। জনসংযোগের সীমানা আরও প্রসারিত হতে পারে। আর্থিক অবস্থার যত্ন নিন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দিনের বেশিরভাগ সময় ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কাটবে। আপনি পরিকল্পিতভাবে কাজ শেষ করুন। পরিবারের সদস্য ও সন্তানদের জন্য ভালো সময়। একে অপরের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ধৈর্য রাখুন। অবিবাহিতদের জন্য ভালো সময়। দিন ভালো কাটবে। নতুন সম্পর্কে আসতে পারে জীবনে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান উপকারী হবে আপনার জন্য। আজ সব কাজে সফল হবেন। আজ কঠোর পরিশ্রমের ফল পাবেন। ব্যক্তিগত জীবনে বহিরাগতদের হস্তক্ষেপ করতে দেবেন না। ব্যবসায় নতুন পরিকল্পনা করার সময় নয় এটা। নিজের রাগ ও বিরক্তি নিয়ন্ত্রণ করুন।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক কাজে বিশেষ অবদান রাখবেন। আজ আপনার জনপ্রিয়তার পাশাপাশি জনসংযোগের পরিধিও বাড়বে। রাজনৈতিকভাবে যুক্ত লোকেরাও উপকারী সাক্ষাত পেতে পারেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে। নেতিবাচক প্রভাবের কারণে আপনার মনোবল হ্রাস পেতে পারেন। ব্যক্তিগত ব্যস্ততার কারণে ব্যবসায় তেমন মন দিতে সমস্যা হবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও প্রকল্পের জন্য ছাত্রদের দ্বারা কঠোর পরিশ্রম সফল হবে। প্রতিটি কাজ শান্তভাবে সম্পন্ন করুন। শো অফের জন্য অতিরিক্ত খরচ করবেন না। আপনি যদি কাউকে প্রতিশ্রুতি দিয়ে থাকেন তাহলে তা নিশ্চিত করুন। মনের অবস্থাতে আজ বিক্ষিপ্ততা থাকতে পারে। পারিবারিক কাজে আপনার যথাযথ সমর্থন পাবেন।
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি ও ভারসাম্য পূর্ণ আচরণ বাড়ির ও বাইরের কাজে সামঞ্জস্য বজায় রাখবে। আপনার কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আত্ম প্রতিফলনের কিছু সময় ব্যয় করুন।  সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করুন। আজ কোনও খাতে বিনিয়োগ করবেন না।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos