শুক্রবারে ৮ রাশির সম্পদ প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল ​​দিনের ভবিষ্যত সম্পর্কে বলে, যা গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর নির্ভর করে। স্বাস্থ্যের উন্নতির জন্য, খাওয়ার সময় শুধুমাত্র তামা বা সোনা চামচ ব্যবহার করুন। আসুন জেনে নেওয়া যাক আজ শুক্রবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের রাশিফল ​​কী।

deblina dey | / Updated: Sep 23 2022, 12:00 AM IST

112
শুক্রবারে ৮ রাশির সম্পদ প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতক জাতিকারা যারা সফটওয়্যার সংক্রান্ত কাজ করেন বা সফটওয়্যার কোম্পানিতে কাজ করেন, তাদের জন্য সময় ভালো যাবে। যারা হোটেল সম্পর্কিত ব্যবসা করছেন তাদের জন্য আজকের দিনটি ভালো যাবে, এখানে পণ্যের মানের দিকে খেয়াল রাখুন। যুবকদের উচিত তাদের বক্তব্যকে বুদ্ধিমানের সঙ্গে ব্যবহার করা, কারণ বক্তৃতা কেবল কাজকে নষ্ট করে এবং বক্তৃতা কাজকে নষ্ট করে। পিতা-মাতার সেবা করার সুযোগ হাতছাড়া করবেন না, বলা হয় পিতা-মাতার পায়ে স্বর্গ থাকে, তাই সেবা করে আশীর্বাদ পান। বেশি বেশি পানি পান করুন এবং সম্ভব হলে হালকা খাবার খান, যাতে পেট ভালো থাকে। সামাজিক ক্ষেত্রে, আপনি মানুষের মধ্যে হাসি-ঠাট্টা করে মন জয় করতে সক্ষম হবেন, আপনি আপনার কথোপকথন দিয়ে মানুষকে হাসাতে সক্ষম হবেন।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ার গড়ার জন্য প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে এবং তাদের সহকর্মীদের হিংসা করা এড়িয়ে চলতে হবে। পাইকাররা ব্যবসায় ভাল লাভের অবস্থানে থাকবেন, আপনার কাজে মনোযোগ দিন। যুবসমাজকে শৃঙ্খলা মেনে চলতে হবে, এটা করলেই তারা উন্নতির পথে হাঁটতে পারবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ থাকবে, সময় বের করে মাঝে মাঝে আপনার প্রিয়জনের সঙ্গে কথা বলা উচিত। বাড়িতে অগ্নি দুর্ঘটনার সম্ভাবনার পরিপ্রেক্ষিতে সতর্কতা অবলম্বন করে উদ্ধার ব্যবস্থা ঠিক করতে হবে। সমাজকর্মে অংশ নিয়ে নিজের ভাবমূর্তি মজবুত করুন, সামাজিক কাজেও অংশ নিতে হবে।

312

মিথুন দৈনিক রাশিফল
মিথুন রাশির জাতকদের তাদের অফিস মিটিংয়ে নেতৃত্ব দিতে হতে পারে, সবার কথা মনোযোগ দিয়ে শুনুন। ব্যবসায়ীদের আজ মুনাফা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সফল হতে পারবে। যে যুবক-যুবতীরা দীর্ঘদিন ধরে চাকরির চেষ্টা করছিলেন, তারা কিছু ভালো তথ্য পেতে পারেন। জীবনসঙ্গীর কর্মজীবনে বা কর্মজীবনের শুরুতে অগ্রগতির পরিস্থিতি রয়েছে। কানে ব্যথা হওয়ার সম্ভাবনা আছে, কানে নরম কটন বাড ছাড়া অন্য কিছু রাখবেন না। গুণ্ডাদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, বেশি লাভের তাগিদে কেউ আপনাকে ঠকাতে পারে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকারা যারা চিকিৎসা ক্ষেত্রে কাজ করেন, তাদের সুফল পাওয়ার সম্ভাবনা প্রবল। খুচরা পণ্য বিক্রয়কারী ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা অর্জনের সুযোগ পাবেন, সেগুলি প্রচণ্ডভাবে বিক্রি করুন। তরুণদের কোনও কাজে অলস না হয়ে সক্রিয় হওয়া উচিত, তবেই তারা নতুন ও ভালো কিছু করতে সক্ষম হবে। বাড়ির মহিলারা সদস্যদের পছন্দের খাবার তৈরি করে এবং পরিবারের সদস্যদের পরিবেশন করে এবং তাদের ভালবাসার সঙ্গে খাওয়ায়। পেটে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে এবং সেজন্য বাইরের খাবার এড়িয়ে চলুন, ঘরের সাধারণ খাবার খান। আজ আপনার মানসিক বিকারগ্রস্ত হতে পারে, তবে বিভ্রান্তির ক্ষেত্রে শান্ত থাকা আপনার পক্ষে ভাল হবে।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
সিংহ রাশির সফটওয়্যার কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা একটি নতুন প্রকল্প পেতে পারেন, যাতে তাদের তাদের দক্ষতা দেখাতে হবে। ব্যবসায়ীদের ক্রেডিটে পণ্য দেওয়া এড়াতে হবে, অন্যথায় তাদের অর্থ আটকে যেতে পারে। প্রযুক্তি হস্তগত কাজ সহজ করার জন্য বোঝানো হয় এবং যুবকদের উচিত এটিকে ব্যবহার করা, অপব্যবহার নয়। আপনি যদি ঘর সম্পর্কিত জিনিসপত্র কিনতে চান, তাহলে আরও কিছুক্ষণ অপেক্ষা করুন, সময় হলেই কিনুন। হার্ট সম্পর্কিত রোগের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে, রক্তচাপ পরীক্ষা করতে হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, সব দিক বিবেচনা করেই সিদ্ধান্ত নিন।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল কাজ বোঝা হয়ে নয়, আনন্দের সঙ্গে করা উচিত। যে ব্যবসায়ীরা ঋণের জন্য আবেদন করেছেন এবং দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করছেন তারা এই বিষয়ে কিছু ভাল খবর পেতে পারেন। তারুণ্য সম্পর্কিত কোনও অনুষ্ঠান হলে অবশ্যই তাতে অংশগ্রহণ করতে হবে। ব্যক্তিগত জিনিসগুলি শুধুমাত্র কাছের ব্যক্তির সঙ্গে শেয়ার করুন, বাইরের কারো সঙ্গে কখনই না। পাথরের রোগীদের সতর্ক থাকতে হবে, তাদের ব্যথার সম্মুখীন হতে হতে পারে, তাই চিকিৎসকের নির্দেশিত ওষুধ খান। নারীর বিরোধের বিষয়টি চললে পুরুষদের উচিত তাতে কথা বলা থেকে বিরত থাকা।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে একটি মাত্র মন্ত্র বুঝতে হবে এবং এই পরিচয় তৈরি করতে হবে, তা হল পরিশ্রম। ব্যবসা করা হয় শুধুমাত্র লাভের জন্য, লোকসানের জন্য নয়, লোকসান এড়াতে সুনির্দিষ্টভাবে বুঝুন। বিদেশে কাজ করতে ইচ্ছুক তরুণদের জন্য বিদেশে চাকরির সম্ভাবনা তৈরি হচ্ছে। দাম্পত্য জীবনে শান্তি বজায় রাখার চেষ্টা করতে হবে, বিতর্ক করা ঠিক নয়। বাচ্চাদের খাবারের প্রতি খেয়াল রাখুন এবং জাঙ্ক ফুড খাওয়া থেকে যতটা সম্ভব দূরে রাখুন, ভালো হবে। হঠাৎ কিছু খরচ আসতে পারে, এমন পরিস্থিতিতে হাত ধরে হাঁটতে হবে, না হলে বাজেট নষ্ট হয়ে যাবে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
চাকরি সম্পর্কে মনের অজানা ভয় এই রাশির জাতকদের কাজ থেকে বিচ্যুত করতে পারে, তাই অজানা ভয় মনে না রেখে আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। শস্য ব্যবসায়ীদের মুনাফা নেওয়ার ব্যাপারে সজাগ থাকতে হবে, তবেই তারা মুনাফা অর্জন করতে পারবে, অন্যথায় সুযোগ হাতছাড়া হবে। যুবকদের উচিত জ্ঞান অর্জনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা, জ্ঞান কখনই বৃথা যায় না। আপনার ভাইকে স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দিন, অসাবধানতা স্বাস্থ্যের অবনতি ঘটায়। পায়ে ফুলে যাওয়ার সম্ভাবনা রয়েছে, গর্ভবতী মহিলাদের বিশেষভাবে সতর্ক হওয়া উচিত এবং একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত। আপনাকে আর্থিক সুবিধা পাওয়ার চেষ্টা করতে দেখা যাবে, এর জন্য সতর্ক থাকার কোনও ক্ষতি নেই।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু শিক্ষার কাজ করা ব্যক্তিরা ভাল সুযোগ পাবেন, সুযোগের সদ্ব্যবহার করুন। টেলিযোগাযোগ ব্যবসায়ীরা আজ শালীন মুনাফা করার অবস্থানে রয়েছে, সাবধানতার সঙ্গে মোকাবিলা করুন। কোন কিছু নিয়ে দুশ্চিন্তা করা এবং অযথা চিন্তা করা যুবকদের স্বাস্থ্যের অবনতি হিসাবে কাজ করবে। পরিবারের সদস্যদের পাশাপাশি আত্মীয়-স্বজনের সঙ্গেও সমন্বয় প্রয়োজন, আত্মীয়-স্বজনেরও জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। পুরানো রোগে উন্নতি হবে, তবে অসতর্কতা একেবারেই করা উচিত নয়। সোশ্যাল মিডিয়া ব্যবহার করে আপনার নেটওয়ার্ক বাড়াতে হবে।

1012

মকর দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে কাজ বন্ধ হয়ে যাবে , তবে এ নিয়ে উত্তেজিত হবেন না, ধৈর্য ধরতে হবে। ব্যবসায়ীদের উচিত সরকারি নথিগুলিকে নিরাপদে রাখা, যে কোনও সময় এগুলোর প্রয়োজন হতে পারে। তরুণদের অতিরিক্ত দুশ্চিন্তা এড়িয়ে চলা উচিত, কারণ দুশ্চিন্তা স্বাস্থ্যের জন্য খারাপ, কোন লাভ নেই। পিতার অসন্তুষ্টি দূর করতে কিছুক্ষণ তাঁর কাছে বসে তাঁর সেবা করুন এবং এইভাবে অসন্তুষ্টি দূর করতে গিয়ে তাঁর সঙ্গে সখ্যতা বৃদ্ধি করুন। আপনি যদি রোগ থেকে মুক্তি পেয়ে সুস্থ থাকতে চান, তাহলে যোগব্যায়ামকে আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করতে হবে। সামাজিক কাজে অন্যদের সাহায্য করার সুযোগ পেলে খোলাখুলি সাহায্য করার চেষ্টা করুন।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতকদের চাকরির ক্ষেত্রে কোনও ধরনের টেনশন চলছে, তবে কিছু সময়ের জন্য ধৈর্য ধরে তার মোকাবিলা করুন। জামাকাপড়ের বৈচিত্র্যের চাহিদা থাকায় কাপড় ব্যবসায়ীদের নতুন মজুদ রাখতে হবে। যুবকরা গুরুর মতো ব্যক্তির সঙ্গ পাবে, তাদের পথনির্দেশের মাধ্যমেই জীবনের পথ পাওয়া যাবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন, স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হবে। শরীরে বাত, পিত্ত, কফ সংক্রান্ত সমস্যা দেখা দেবে, সতর্ক থাকাকালীন ডায়েটের দিকে খেয়াল রাখতে হবে। সামাজিক কর্মকাণ্ডে আপনার মন খুব দ্রুত কাজ করবে।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে কোনও ধরনের তর্ক-বিতর্ক করা এড়িয়ে চলা উচিত। আপনি যদি একটি নতুন ব্যবসায় বিনিয়োগ করতে চান, তবে আপনাকে কিছু দিন অপেক্ষা করতে হবে, এখন অনুকূল সময় নয়। যুবকরা ভক্তিমূলক কীর্তন উপভোগ করবে, তা বাড়িতে হোক বা মন্দিরে হোক এবং উচ্চস্বরে কীর্তন করা উপভোগ করবেন। বাড়িতে নম্র আচরণ করুন এবং পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমের সঙ্গে কথা বলুন, কারো উপর অকারণে রাগ করবেন না। ইউরিন ইনফেকশনে আক্রান্তদের সমস্যা একটু বাড়তে পারে, শুধু পরিষ্কার বাথরুম ব্যবহার করুন। অযথা দুশ্চিন্তা করা ঠিক হবে না, এটি আপনার জন্য বড় সমস্যা তৈরি করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos