দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা, এক ঝলকে জেনে নিন কেমন কাটবে মহালয়ার দিনটি

তিথি অনুসারে, পালিত হচ্ছে মহালয়া। পুজো শুরু হয় এই দিন থেকে। এবার মহালয়া পড়েছে ২৪ সেপ্টেম্বর শনিবার রাত ২/৫৫/৩৯ মিনিটে অমাবস্যা তিথি শুরু হচ্ছে। এবং ২৫ সেপ্টেম্বর রবিবার ৩/২৪/১৭ মিনিট পর্যন্ত থাকছে। মহালয়ার অমৃতযোগ আছে দিবা ঘ ৬।২৩ গতে ৮।৮১ মধ্যে। ও ১১।৪৫ হতে ২।৫০ মধ্যে। এবং রাত্রি ঘ ৭।৩৮ হতে ৯।১৮ মধ্যে ও ১১।৫৭ হতে ১।২৭ মধ্যে ও ২।১৭ গতে ৫।৩০ মধ্যে। জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিন।  সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 25, 2022 3:14 AM IST

19
দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা, এক ঝলকে জেনে নিন কেমন কাটবে মহালয়ার দিনটি

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা অর্থপূর্ণ ফল দেবে। নতুন কিছু শুরু করার জন্য সময়টা অনুকূল। আটকে থাকা পেমেন্ট আজ পেতে পারেন। নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়ির বড়দের পরামর্শে সম্পর্ক খারাপ হওয়া থেকে বাঁচান। ব্যবসা সংক্রান্ত কাজে অর্থের লেনদেন সময় সতর্ক থাকুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন সময়টা কিছুটা মিশ্র হবে। পারিবারিক কোনও সমস্যা সমাধানে আপনার বিশেষ অবদান থাকবে। আপনার ব্যক্তিত্ব ও সহজ সরল প্রকৃতির কারণে আপনি সমাজে ও আত্মীয়দের কাছে সম্মানিত হবেন। প্রবীণের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে যথাযথ সম্প্রীতি বজায় থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন যে কিছু সময়ের জন্য নিকটাত্মীয়দের মধ্যে যে খাটল চলছিল তা আজ অন্য কোনও ব্যক্তি দূর করতে পারেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মেলামেশা বাড়বে। এই সময় আপনার স্বভাব থেকে অহংকার দূর করা উচিত। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কাশির সমস্যা হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ধর্মীয় স্থানে যাওয়ার অনুষ্ঠান হবে। যার দ্বারা আপনি আরও শান্তি ও স্বস্তি অনুভব করবেন। বাড়ির আরামের জিনিসপত্র কেনা হবে। কিছু দুঃখজনক সংবাদ পেতে পারেন আজ। আপনি কর্মক্ষেত্রে বেশি সময় দিতে পারবেন না। কর্মক্ষেত্রে জীবনসঙ্গী আপনাকে পূর্ণ সমর্থন করবে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন যে শিক্ষার্থীরা তাদের চাকরির সঙ্গে সম্পর্কিত যে কোনও ক্ষেত্রে সাক্ষাৎকারে সফল হচ্ছে। এ সময় পূর্ণ শ্রম দিয়ে আপনার কাজ করুন। আপনার নীতির সঙ্গে আপস করবেন না। পরিবারে আপনার সম্মান বৃদ্ধি হবে। স্বাস্থ্য চমৎকার হবে। বাড়ির ছোটদের বিষয় উত্তজনা দেখা দিতে পারে।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, প্রভাবশালী ও প্রতিক্রিয়াশীল ব্যক্তিদের সঙ্গে আরও বেশি সময় কাটান। যার দ্বারা আপনার আত্মবিশ্বাস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই সময়ে ভাগ্যের চেয়ে আপনার কর্মফলকে বেশি বিশ্বাস করুন। সামাজিক কাজে তেমন মনোযোগ না দেওয়ার কারণে কাছের মানুষ হতাশ হতে পারেন।    
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনারা খুব ভারসাম্যপূর্ণ কার্যকলপ করেন। আপনি আপনার সামাজিক সম্পর্ক জোরদার হবে। ধর্মীয় কাজে বেশি সময় কাটবে। আজ কোনও ধরনের ভ্রমণ থেকে ক্ষতির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন আজ। অর্থনৈতিক কর্মকান্ডে কোনও উন্নতির সম্ভাবনা নেই আজ।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আটকে থাকা অর্থ পেয়ে যাবেন। আপনার দুশ্চিন্তাও দূর হবে। বাড়ির বড়দের আশীর্বাদ ও সমর্থন পেতে পারেন। অর্থের লালসা আপনাকে ভুল পথে নিয়ে যেতে পারে। উত্তেজনাপূর্ণ অনুভূতি ও আবেগের কারণে বিপদ হতে পারে। ব্যবসায় আজ উন্নতি হতে পারে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার সামাজিক জীবন ও কাজের সঙ্গে সম্পর্কিত উদ্যোগগুলোরে মনোনিবেশ করুন। আপনার জন্য সময়টা খুবই ভালো। পরিবারের অধিকাংশ সদল্য একে অপরকে দোষারোপ করতে পারেন। অবিবাহিত ব্যক্তিরা আজ সঙ্গী খুঁজে পাবেন।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos