বাড়িতে অতিথি সমাগম হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 26, 2022 5:33 AM IST

19
বাড়িতে অতিথি সমাগম হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় সুখী ও শান্তিপূর্ণ হবে। অনায়াসে ও ধৈর্য সবকারে কোনও কাজ শেষ করতে পারেন। সরকারি কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ হবে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আজ কোনও বিতর্ক এড়িয়ে চলুন। পারিবারিক পরিবেশ আনন্দের হবে। অ্যালার্জি বা কাশির মতো সমস্যা এড়িয়ে চলুন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও খবর পেলে মন খুশি হবে। সময় অনুকূল থাকবে। বন্ধু বান্ধব ও সহযোগীদের কাছ থেকে যথাযথ সমর্থন না পাওয়ার কারণে মন দুঃখে থাকবে। ব্যবসায়িক কাজে চমৎকার ফল পাবেন। বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। বাড়ির পরিবেশ আনন্দের হবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, বাড়িতে চলমান বিতর্কিত বিষয় সমাধান হবে। আপনার আগ্রহের কাজে সময় ব্যয় করুন। আপনি রাজনৈতিক বিষয় স্বাচ্ছন্দ্য ও নমনীয় বোধ করবে। শিশুদের ভবিষ্যতের জন্য পরিকল্পনা থাকবে। অতিরিক্ত কাজ ও চাপ আপনার শরীরিক ও মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার প্রতিপক্ষ আপনার আত্মবিশ্বাস ও দৃঢ়তাক বিরুদ্ধে দাঁড়াতে পারবে না। আটকা থাকা টাকা ফেরত পেতে পারেন। চলতে থাকা দুশ্চিন্তা আজ নিষ্পত্তি হবে। ব্যবসা সংক্রান্ত কাজ স্বাভাবিক রাখুন। পুরনো কোনও রোগের কারণে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণশ বলেছেন, আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে জটিল সমস্যা সমাধান হবে। আপনি সম্পূর্ণ গাম্ভীর্য ও সরলতার সঙ্গে আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনার যোগ্যতা ও প্রতিভাও মানুষের কাছে আলাদা হয়ে দাঁড়াবে। অজানা জায়গায় ভ্রমণে মন হতাশ হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি আপনার দক্ষতার দ্বারা কাজ সম্পন্ন করতে পারবেন। আজ ইতিবাচক লোকের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায় কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের উন্নতি ঘটবে আজ। মতভেদ ও বিরোধিতা দূর হবে আজ। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ শেষ হবে। আয়ে নতুন উৎসও পাবেন। আজ যে কোনও ইন্টারভিউতে সফল হতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। গৃহ-পারিবারিক পরিবেশ সুখের হবে। স্বাস্থ্য চমৎকার হবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন মানসিক ভাবে আজ ইতিবাচক বোধ করবেন। উদ্যমী বোধ করবেন আজ। সন্তানের কোনও সমস্যা সমাধান হবে। আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, কাজ আজ শেষ হতে সময় লাগবে। পিতা- পুত্রের মধ্যে মতবিরোধ হতে পারে। কর্মক্ষেত্পে আপনার পরিশ্রম অনুসারে ফল নাও পেতে পারেন। স্বামী-স্ত্রী মধ্যে উত্তেজনা থাকবে আজ। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু শুভ ও ধর্মীয় কাজে ব্যয় করা আপনার খুশির কারণ হবে। বন্ধুদের পরামর্শ আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। বাড়িতে শৃঙ্খলা বজায় রাখার জন্য পরিকল্পনা করা হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বাধা আসতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে বিরোধ হতে পারে। দৈনিক রুটিন ও খাদ্যাভ্যাস ঠিক রাখুন। সুস্থ ও উদ্যমী বোধ করবেন আজ।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos