কাশি, জ্বর ও গলাব্যথার সমস্যায় ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 27, 2022 2:53 AM IST

19
কাশি, জ্বর ও গলাব্যথার সমস্যায় ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। আপনি নতুন বিষয় তথ্য পাবেন। কারিগরি ক্ষেত্রে জড়িত তরুণরা শীঘ্রই সাফল্য পাবেন। সময়ের সঙ্গে সঙ্গে আপনার আচরণেরও পরিবর্তন করুন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ কোনও প্রতিযোগিতায় অংশ নিতে পারেন।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বাড়িতে কিছু সংস্কার বা রক্ষণাবেক্ষণের পরিবর্তন হবে। পরিবারের সদস্যদের মধ্যে উৎসাহের পরিবেশ থাকবে। যে কোনও কাজ করার আগে বাজেটের দিকে খেয়াল রাখুন। কাছাকাছি ঘুরতে যাওয়ার সুযোগ আসবে। আপনার গুরুত্বপূর্ণ নথি বা কাজ সংরক্ষণ করুন। কিছু জিনিস হারিয়ে যেতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কোনও ধর্মীয় আচার-অনুষ্ঠান সম্পর্কিত কাজ বাড়িতে সম্পন্ন হতে পারে যার ফলে ইতিবাচক শক্তি পাওয়া যেতে পারে। সন্তানদের যে কোনও  সমস্যা সমাধান খুঁজে পেলে মনে শান্তি আসবে। বাড়ির বড়দের সম্মান বজায় রাখুন। অনেক সময় আপনার অতিরিক্ত হস্তক্ষেপ বাডডির পরিবেশ খারাপ করতে পারে। বপ্তমানে ব্যবসায় আপনার প্রচেষ্টা সফল হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো হবে। গুরুত্বপূর্ণ বিনিয়োগের পরিকল্পনা থাকবে। শিশুদের বিদেশ যাওয়ার ব্যবস্থা হতে পারে। আপনার কথা বলার ধরন ও রাগের কারণে বিপদে পড়তে পারেন। স্বাস্থ্য চমৎকার থাকবে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা হতে পারে। আপনি আতঙ্কিত না হয়ে পরিস্থিতি সমাধানের চেষ্টা করুন। আপনি সফল হবেন। পরিবারের কোনও সদস্যের বিয়ের পরিকল্পনা হতে পারে। আটকে থাকা কাজে গতি আসবে। মিডিয়া, আর্টসের মতো ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, আজকের দিনটি মিশ্রভাবে কাটবে। পরিকল্পিতভাবে আপনার কাজ করুন। আয়ের মাধ্যম খুঁজে পাবেন। বাড়িতে আত্মীয়স্বজন আসতে পারে। অলসতাকে আপনার ওপর কর্তৃত্ব ফলাতে দেবেন না। ব্যবসায়িক বিষয় অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের যে কোনও সমস্যা সমাধান হবে। আশেপাশের কাজে আপনার আধিপত্য বিস্তার করবেন। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ থাকলে তা গুরুত্ব সহকারে গ্রহণ করুন। ব্যবসায় পরিবর্তন প্রয়োজন। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা বাড়বে। রক্তচাপ ও ডায়াবেটিসের জন্য নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ভালো আপনার জন্য। অতিথি আনাগোনা হবে। সময় আনন্দে কাটবে। কাছের ব্যক্তির সঙ্গে ভুলবোঝাবুঝি হতে পারে। বীমা, পলিসির ব্যবসায় লাভবান হবেন। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। অ্যালার্জি মতো সমস্যায় আজ ভুগতে পারেন। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ধরনের দ্বিধা ও অস্থিরতা থেকে মুক্তি পাবেন। আপনার শক্তি ফিরে পেতে পারেন। অসম্ভব কাজ সম্ভব হবে আনন্দিত হবেন। ছোটখাটো অবহেলা বড় আকার নিতে পারে। কোনও আইনি বিরোধ থেকে আজ মুক্তি পাবেন। কাশি, জ্বর ও গলাব্যথার সমস্যায় ভুগতে পারেন।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos