আজ কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। আজ প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 27, 2022 2:58 AM IST

19
আজ কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। আপনার উদার ও সহজ-সরল প্রকৃতি আপনার সাফল্যের কারণ হতে পারে। যে কোনও পারিবারিক বিষয় আজ মীমাংসা হতে পারে। বাড়ির পরিবেশ থাকবে শান্ত। আটকে থাকা অর্থ যথা সময় ফেরত পাবেন। দাম্পত্য সম্পর্ক আজ মধুর হবে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিলে তা অবহেলা করবেন না।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনি হঠাৎ কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আপনি আরও স্বস্তি বোধ করবেন। সন্তানদের দিক থেকে কোনও সন্তোষজনক ফল পেলে মন আনন্দিত থাকবে। ঋণ, আয়কর ইত্যাদির সঙ্গে সম্পর্কিত সুবিধা সম্পূর্ণ হবে। স্ট্রেসের কারণে শিরায় ব্যথা হতে পারে। 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রম ও প্রচেষ্টায় কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। শীঘ্রই প্রতিটি কাজ সঠিকভাবে ও নিয়মতান্ত্রিক বাব সম্পন্ন করুন। দ্রুত সফলতা পাওয়ার জন্য কোনও অনুপযুক্ত কাজে আগ্রহী হবেন না। বদহজম ও ক্ষুধার কারণে সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজের রুটিনে পরিবর্তন আনতে হবে। এটি সুখী পরিবেশ তৈরি করবে। যারা চাপের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তারা স্বস্তি পাবেন। ভাই-বোনের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। পরিবারের সঙ্গে বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। মানসিক চাপ মাথাব্যথা ও মাইগ্রেনের কারণ হতে পারে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি যে কাজটির জন্য অপেক্ষা করছেন তা সম্পূর্ণ হবে। এতে মন খুশি থাকবে। অতিরিক্ত কাজ ও ব্যস্ততা বিরক্তির কারণ হতে পারে। চাকরির পরিকল্পনা ব্যবসায় অগ্রগতি আনবে। ঋতুর কারণে যে কোনও ধরণের সংক্রমণ হতে পারে।  দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি হতে পারে। 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কাউকে টাকা দিয়ে থাকেন তাবলে শান্তভাবে তা ফেরত পেতে চেষ্টা করুন। দীর্ঘ সময় ধরে চলতে থাকা পরিশ্রমের ফল পাবেন। ব্যবসায় কিছু অগ্রগতি হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরকে সম্নান করবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্লান্তি বোধ করতে পারেন। ঘাড়ের সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ বিপরীত লিঙ্গের মানুষের প্রতি আকর্ষণ বোধ করবেন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, কোনও সুসংবাগ পেতে পারেন। এতে বাড়ির পরিবেশ আনন্দের হবে। আত্মবিশ্বাস আজ বৃদ্ধি পাবে। ভুল খাতে অর্থ ব্যয় এড়িয়ে চলুন। অন্যের পরামর্শ গ্রহণের আগে গুরুত্ব দিয়ে বিচার করুন। পরিবেশ পরিবর্তনের কারণে বদহজমের সমস্যা দেখা দিতে পারে আজ।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কাজগুলো কদিন ধরে ব্যাহত আছে আজ আজ সমাধান হবে। ভালো ফল পেতে পারেন। সময় অনুকূল থাকবে। শিশুদের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান হবে। ভালো-মন্দ নিয়ে চিন্তা করুন। স্বামী- স্ত্রীর সম্পর্ক মধুর হবে। সার্ভিকাল ও কাঁধে ব্যথার অভিযোগ থাকতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ছাত্রদের ইন্টারভিউ বা কেরিয়ার সম্পর্কিত পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা বেশি। পড়াশোয়া মন দিন। ধর্মীয় কাদে ইতিবাচক পরিবর্তন আনতে পারেন। ধর্মীয় কাজে বিবাদ আত্ম সম্মানে আঘাত ঘটাতে পারে। দূষণ ও তাপ থেকে নিজেকে রক্ষা করুন। শিশুদের কাজের ওপর নজর রাখুন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos