নবরাত্রি-র শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ

প্রতি বছর আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে শারদীয়া নবরাত্রি শুরু হয় এবং দশমী তিথিতে দেবী দুর্গা প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হয়। এবছর নবরাত্রি চলবে ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর। আজ শুরু হল নবরাত্রি। এখন টানা নয় দিন ধরে বিভিন্ন অবতারে পুজিতে হবেন দেবী। দেবীর নয় শক্তির পুজো হয়ে থাকে। শারদীয়ার নবরাত্রির ১০ তম দিনটি বিজয়াদশমী হিসাবে পালিত হয়। শাস্ত্র মতে, নবরাত্রি প্রধানত দুবার পালিত হয়। এক বার চৈত্র মাসে ও অপরটি আশ্বিন মাসে। এই নব রাত্রিরের শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা। বন্ধু, সহকর্মী, আত্মীয়, গুরুজন এমনকী কাছের মানুষকে পাঠান শুভেচ্ছা বার্তা। রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ। দেখে নিন এক ঝলকে। 

Sayanita Chakraborty | Published : Sep 26, 2022 12:59 PM IST

110
নবরাত্রি-র শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ

নবরাত্রিরের শুভ তিথিতে আপনি পান দেবী দুর্গার কৃপা। আপনির সৌভাগ্য লাভ করুন। শুভ নবরাত্রি। দ্বিতীয় দিন মা ব্রক্ষ্মচারিণীর পুজো করা হয়। এই দিন সকলকে জানান শুভেচ্ছা। সকলে যেন দেবীর কৃপা পাক সে কামনাই করুন। সকলকে শুভেচ্ছা জানান। এই কদিন নিষ্ঠার সঙ্গে পুজো করুন। মিলবে দেবীর কৃপা। 

210

দুর্গা মা আপনার প্রাপ্য সব কিছু দিয়ে আপনাকে আশীর্বাদ করুর। আপনার পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনাকেও জানাই নবরাত্রিরের শুভেচ্ছা। - আজ পাঠাতে পারেন এমন বার্তা। সকল প্রিয়জনকে নবরাত্রির শুরু দিন পাঠান শুভেচ্ছা বার্তা। লিখতে পারেন এমন বার্তা। এই শুভ তিথিতে সকলের জন্য প্রার্থনা করুন।  

310

নবরাত্রিতে দেবী দুর্গা আপনাকে সুস্বাস্থ্য, সম্পদ, শান্তি, সুখ, সমৃদ্ধি ও দীর্ঘায়ু দান করুর। শুভ নবরাত্রি। - আপনার পাঠানো বার্তা মন ছুঁয়ে যাক সকলের। পাঠাতে পারেন এই বার্তা। নবরাত্রি প্রধানত দুবার পালিত হয়। এক বার চৈত্র মাসে ও অপরটি আশ্বিন মাসে। এখন পালিত হচ্ছে আশ্বিন নবরাত্রি। এই সময় শুভেচ্ছা জানান সকলকে। 

410

আজ দেবী দুর্গার আশীর্বাদ বর্ষিত হোক আপনার ওপর। শুভ নবরাত্রি। আনন্দে কাটুক এই নয় দিন। - এই শুভ তিথিতে সকলকে জানা শুভেচ্ছা। দেবীর দুর্গার আশীর্বাদ যেন সকলের ওপর বর্ষিত হয় সেই কামনাই করুন। আপনার পাঠানো বার্তা মন কাড়ুক সকলের। 

510

মা-ই শক্তি, মা-ই সংকট দূর করেন, সব ঘরে সুখ শান্তি প্রদান করেন। শুভ নবরাত্রি। - পাঠাতে পারেন এমন বার্তা। এই দিন সকল পরিচিত ব্যক্তিকে পাঠান শুভেচ্ছা। আপনার পাঠানো বার্তায় থাকুক সকলের জন্য শুভ কামনা। লিখতে পারেন এই মেসেজ। আপনার পাঠানো বার্তায় উল্লেখ থাক দেবীর শক্তির কথা।  

610

নবরাত্রি উপলক্ষে, আসুন আমরা একত্রিত হই। নয়টি দেবীর কাছে প্রার্থনা করুন এবং সুখী জীবনের জন্য তাদের আশীর্বাদ লাভ করুন। শুভ নবরাত্রি। - সহকর্মী, আত্মীয় স্বজন সকলকে পাঠান এই বার্তা। আপনার পাঠানো এই বার্তা মন কাড়বে সকলের। পুজোর এই নয়টি দিন কাটান আনন্দে। সকলের জীবন যেন সুখে ভরে ওঠে সেই কামনাই করুন।  

710

মা দুর্গা তাঁর অতুলনীয় শক্তি, সুখ ও আনন্দ সঙ্গে নিয়ে আসেন। আপনার ওপর বর্ষিত হোক সেই আশীর্বাদ। শুভ নবরাত্রি। - এই শারদীয়া নবরাত্রি শাস্ত্র মতে, একটি গুরুত্বপূর্ণ উৎসব। এই দিন দেবীর নয় শক্তির পুজো হয়ে থাকে। শারদীয়ার নবরাত্রির ১০ তম দিনটি বিজয়াদশমী হিসাবে পালিত হয়। নবরাত্রিরের শুরুর দিনে সকলকে জানান শুভেচ্ছা।  

810

সবাইকে নবরাত্রির অনেক অনেক শুভেচ্ছা। দুর্গা মা যেন আমাদের সকলকে জীবনের চারপাশের নেতিবাচকতার বিরুদ্ধে লড়াই করার শক্তি জোগায়। শুভ নবরাত্রি। - এমন বার্তা পাঠাতে পারেন সকলকে। দেবী দুর্গা যেন সকলের জীবনে সুখ বয়ে আনুক, এই প্রার্থনাই করুন। আপনার পাঠান এই বার্তা সকলের মনে আনন্দ নিয়ে আসবে।

910

নবরাত্রি উপবাস আমাদের আত্ম নিয়ন্ত্রণ ও আত্ম শৃঙ্খলা অনুশীলন করতে সাহায্য করে। তাই আসুন আমরা প্রতিশ্রুতি বদ্ধ হই যে আমরা কেবল সেই কাজটি করব যা সর্বোত্তম ও সঠিক হবে। শুভ নবরাত্রি।  আজ সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের।       

1010

প্রার্থনা করি উৎসবের প্রতিটি দিন আপনার জীবনে আনন্দ ও সমৃদ্ধি বয়ে আনুক। শুভ নবরাত্রি। - পুজোর এই বিশেষ দিনে সকলকে জানান শুভেচ্ছা। নবরাত্রিরের প্রথম দিন দেবী শৈলপুত্রীর পুজো করা হয়। নয় দিন ধরে নয় শক্তির পুজো করা হয়। এই দিন সকলকে জানান শুভেচ্ছা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos