মাথাব্যথা ও জরায়ুর সমস্যায় ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 28, 2022 3:50 AM IST

19
মাথাব্যথা ও জরায়ুর সমস্যায় ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে কিছুটা প্রত্যাশা করবে ও আপনি তা পূরণ করতে সক্ষম হবেন। তার সিখ আপনাকে আরও আরাম দিতে পারে। রাগ ও আবেগপ্রবণতা স্বভাবে অনেক কাজে ক্ষতি হতে পারে। বাড়ির পরিবেশ মনোরম হবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। মানুষের সঙ্গে আপনার আচরণ আপনার চরিত্রে উন্নতি ঘটাবে। যে কোনও কাজের গোপনীয়তা বজায় রাখুন। বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে অহং সংক্রান্ত পরিস্থিতি দেখা দিতে পারে। কাশি ও জ্বর থাকতে পারে।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আজ যা খুঁজছেন তা পেয়ে যাবেন। নিজের ব্যক্তিত্বের উন্নতি ঘটান। নতুন কাজের রূপরেখা দিতে পারবেন। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। এতে ভুল প্রমাণিত হতে পারেন। ভাইরাল জ্বর হওয়ার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়তে পারে। আজ কোনও কাজে অধিক পরিশ্রম করতে হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অন্যের কাজে মনোযোগ না দিয়ে আপনার ব্যক্তিগত কাজে মন দিন। সন্তানদের চলতে থাকা সমস্যা আজ সমাধান হবে। ব্যবসায়িক ক্ষেত্রে সব কাজ ভালোভাবে চলবে। দাম্পত্য জীবন ভালো হবে। সর্দি, কাশি ও জ্বর হতে পারে।   

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্ম-কর্ম ও সমাজসেবা সংস্থার প্রতি আপনার বিশেষ আগ্রহ থাকবে। এর কারণে আপনি সম্মানিত হবেন। বেশ কিছুদিন ধরে চলমান সমস্যা থেকেও রেহাই পাবেন শিক্ষার্থীরা। আজ বেশি খরচ হতে পারে। সতর্ক থাকুন। দুর্ঘটনা বা আঘাতের সম্ভাবনা আছে।  

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বড়দের সম্মান দিন। বড়দের আশীর্বাদে আপনার ভাগ্যের উন্নতি হবে। ধৈর্য ও ভদ্রতা বজায় রাখুন। মিডিয়া ও কম্পিউটার সংক্রান্ত ব্যবসায় লাভবান হবেন। চাকরিপ্রার্থীদের লক্ষ্য পূরণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়িতে ধর্মীয় কাজ করতে হতে পারে। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি অনুভব করবেন যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনার পুরো পরিবার আপনার পাশে দাঁড়াবে। তাই আপনার পরিবারকে প্রাধান্য দিন। বাড়ির বড়দের সঙ্গে সময় কাটানোর ফলে বাড়ির পরিবেশ মনোরম হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো হবে। আজ ব্যবসায় আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে পারিবারিক দায়িত্ব ভাগ করে নিতে পারেন। আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল হবে। আজ কোনও কাজে অধিক সময় ব্যয় করবেন না। আপনি আজ অনেক গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে নাও পারতে পারেন। মাথাব্যথা ও জরায়ুর সমস্যা দেখা দিতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার বেশিরভাগ সময় আত্ম প্রতিবিম্ব ও একাকীত্বে কাটানোর পরিকল্পনা করবেন। এর কারণে অনেক বিভ্রান্তি কাটবে। পরিবারের চাহিদা আজ উপেক্ষা করবেন না। ব্যবসা-বাণিজ্য কিছু দৃঢ় ও গুরুত্বপূর্ণ হবে। বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos