আজ আটকে থাকা কাজ শেষ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। আজ প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 28, 2022 3:13 AM IST / Updated: Sep 28 2022, 10:16 AM IST

19
আজ আটকে থাকা কাজ শেষ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একজন ধর্মীয় কাজে যুক্ত থাকা ব্যক্তির সংস্পর্শে আসবেন। আপনার ভাবনা-চিন্তায় ইতিবাচক পরিবর্তন আসবে। নারীদের জন্য সময়টা ভালো। আজ গুরুত্বপূর্ণ নথি সংগ্রহ করুন। না হলে তা হারিয়ে যেতে পারে। দৈনিক আয় লাভজনক হতে পারে। স্বাস্থ্যের ওপর ক্ষতিকর প্রভাব ফেলতে পারেন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনি সহজেই সমস্যা সমাধানে সক্ষম হবেন। দীর্ঘস্থায়ী কোনও দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদ মিটে যাবে। অপ্রয়োজনীয় খরচ আপনাকে বিরক্ত করতে পারে। কর্মক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সহযোগিতামূলক সম্পর্ক রাখতে পারেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার গ্রহের অবস্থান অনুকূল। দিনটি শুরু হবে নতুন আশা নিয়ে। নিকটাত্মীয়কে সাহায্য করতে এবং তাদের সমস্যা সমাধান করতেও অনেক সময় লাগবে। আপনার কর্মকে অগ্রাধিকার দিন। অতিরিক্ত ব্যস্ততা আপনার কাজে ব্যঘাত ঘটাতে পারে। অতিরিক্ত পরিশ্রম ও দৌড়ানোর ফলে ক্লান্তি ও শরীরে ব্যথা হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিচক্ষণতা ও চাতুরির সঙ্গে কাজ করার সময়। আপনার শেষ কয়েকটি আটকে থাকা কাজ আজ গতি পেতে পারে। ভবিষ্যতের লক্ষ্য অর্জনের সম্ভাবনাও থাকবে। আপনি যদি গাড়ি কেনার কথা ভাবছেন তবে সময়টি অনুকূল। বাড়িতে সুখ ও শান্তির পরিবেশ থাকতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বিভিন্ন কর্মকান্ডে নিযুক্ত হন ও সামাজিক সীমানা বাড়ান। আজ সব কাজে সফল হবেন। অসাবধানতা আপনার লক্ষ্য থেকে বিপথে নিয়ে যেতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। কোনও ধরনের সংক্রমণের ব্যাপারে অসতর্ক হবেন না।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এটি স্বপ্নকে সত্য করার দিন। কঠোন পরিশ্রম করুন আপনার দৃঢ় সংকল্পের সঙ্গে সবচেয়ে কঠিন কাজগুলো সম্পূর্ণ করার ক্ষমতা আপনার থাকবে। এছাড়াও বাড়ির রক্ষণাবেক্ষণ কর্যক্রম মনোযোগ দিন। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা হতে পারে। রাগের কারণে সম্পর্কের টানাপোড়েন হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থা খুবই সন্তোষজনক হবে। প্রতিটি কাজ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করুন। অত্যাধিক ব্যয় করা বা ধান নেওয়া এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর মধ্যে মানসিক বন্ধন ঘনিষ্ঠ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ কাউকে প্রতিশ্রুতি দিলে তা রাখার চেষ্টা করুন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু অসুবিধা সত্ত্বেও আপনি আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি ও ভারসাম্যপূর্ণ চিন্তাভাবনা দিয়ে কাজ করুন। ধীরে ধীরে পরিস্থিতি আপনার অনুকূল হবে। অভ্যন্তরীণ পারিবারিক বিষয় নিকটাত্মীয়দের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। নেতিবাচক আর্থিক অবস্থা পরিলক্ষিত হবে। ব্যবসায়িক কাজে কোনও বিভ্রান্তির ক্ষেত্রে পরিবারের সদস্যদের পরামর্শ নিন। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আজ আটকে থাকা অর্থ প্রদান বা ধার দেওয়া স্বস্তি আনতে পারে। কোনও ধর্মীয় স্থানে গেলেও আপনাকে মানসিক শান্তি দেবে ও আপনি আবার সতেজ অনুভব করবেন। নেতিবাচক কাজে ও অবৈধ কাজে লোকদের থেকে দূরে থাকুন। সমাজে লাঞ্ছনা ও অসম্মানের অবস্থা হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে প্রেম ও সুখী আচরণ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos