দেবীপক্ষের তৃতীয়া তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল ​​দিনের ভবিষ্যত সম্পর্কে বলে, যা গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর নির্ভর করে। স্বাস্থ্যের উন্নতির জন্য, খাওয়ার সময় শুধুমাত্র তামা বা সোনা চামচ ব্যবহার করুন। আসুন জেনে নেওয়া যাক আজ বুধবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের রাশিফল ​​কী।

deblina dey | / Updated: Sep 28 2022, 07:00 AM IST

112
দেবীপক্ষের তৃতীয়া তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির পারিবারিক জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি দেওয়ার দিনটি আজ হবে। আপনি কিছু ছোট খণ্ডকালীন কাজ করার কথাও বিবেচনা করতে পারেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে কোনও বিষয়ে রাগ করবেন। আপনার ভাইবোনদের সঙ্গে চলমান সমস্যার অবসান ঘটাতে হবে। কর্মক্ষেত্রে কোনও সমস্যা হলে তার জন্য আপনার কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে হবে। যারা চাকরি খুঁজছেন তারা আজ কিছু ভালো খবর পেতে পারেন। আজ ধর্মীয় অনুষ্ঠানের প্রতি আপনার আগ্রহ বাড়বে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
এই রাশির আজ আপনার জন্য কিছু অসুবিধা নিয়ে আসবে। চাকরিজীবীরা বেশি কাজ পাওয়ার কারণে তাদের দুশ্চিন্তা বাড়বে। আপনি আপনার রুটিন পরিবর্তন করে আপনার কিছু কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। ভাইবোনদের সঙ্গে যদি কোনও বিবাদ চলছে, তাহলে সেটাও শেষ করতে হবে। আজ কর্মক্ষেত্রে কোনও বিতর্কে জড়ানো এড়িয়ে চলতে হবে। আজ, আপনার পরিবারে চলমান বিবাদ শান্তিপূর্ণভাবে মীমাংসা করা উচিত।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
মিথুন রাশির আজ আপনার আয় বৃদ্ধি করবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে পরিবারের সদস্যদের বাড়িতে মাঙ্গলিক উৎসবে অংশ নিতে পারেন। আপনি আপনার যানবাহন ইত্যাদির রক্ষণাবেক্ষণের জন্য কিছু অর্থ ব্যয় করবেন এবং আপনার দৈনন্দিন চাহিদা মেটাতে কিছু কেনাকাটাও করতে পারেন। আজ যদি পরিবারে বিবাদের পরিস্থিতি দেখা দেয় তবে আপনাকে এতে শান্তি স্থাপনের চেষ্টা করতে হবে। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করে পরীক্ষায় সাফল্য অর্জন করবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। পরিবারের কোনও সদস্যের চাকরিতে সমস্যার কারণে পালাতে হবে। অস্থির মনের কারণে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হবে, যার কারণে আপনি সময় মতো কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না। আপনি বাচ্চাদের দিক থেকে হর্ষবর্ধনের কিছু খবর শুনতে পেতে পারেন। পরিবারের কোনও সদস্যকে চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা বড় নেতার দেখা পাবেন। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। আপনি কোনও বন্ধুর সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন, তবে সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে, কারণ তাদের কিছু প্রতিপক্ষ তাদের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনার খাদ্যাভ্যাসে পরিবর্তন আনতে হবে, অন্যথায় আপনার পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। বোনের বিয়েতে আসা বাধা দূর হবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজ আপনার জন্য উন্নতির নতুন পথ খুলে দেবে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা কোনও মহিলা বন্ধুর সাহায্যে ভালো পোস্ট পেতে পারেন। ব্যবসায়িক ব্যক্তিদের কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা যে কোনও পদ অর্জন করতে সক্ষম হবেন, তবে স্বাস্থ্যের কিছুটা অবনতির কারণে আপনি সমস্যায় পড়বেন। আপনাকে আপনার কথার মাধুর্য বজায় রাখতে হবে, তবেই আপনি আপনার কাজ সহজে মানুষের কাছে পেতে সক্ষম হবেন। পারিবারিক সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজ আপনার জন্য একটি বিভ্রান্তিকর দিন হবে। আপনি কিছু কাজের জন্য চিন্তিত হবেন, তবে একজন পরিচিত ব্যক্তি আপনাকে কিছু পরামর্শ দিতে পারে, যাতে আপনাকে সেগুলি খুব সাবধানে বিবেচনা করতে হবে, অন্যথায় তারা আপনাকে কিছু ভুল তথ্যও দিতে পারে। আপনি যদি কর্মক্ষেত্রে দায়িত্বের বোঝা হয়ে থাকেন তবে আপনাকে তাদের ভয় পাওয়ার দরকার নেই। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার পূর্ণ সদ্ব্যবহার করবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজ উদ্যম ও উদ্যমে পরিপূর্ণ থাকার কারণে আপনি অন্যান্য কাজেও পূর্ণ মনোযোগ দেবেন। আপনি বিদেশী দেশে বসবাসকারী পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু তথ্য শুনতে পেতে পারেন। আপনি আপনার জীবনযাত্রার মানও উন্নত করবেন। আপনি যদি আজ ভ্রমণে যান তবে এটিতে খুব সতর্ক থাকুন, অন্যথায় প্রিয়জনকে হারানোর এবং চুরি করার ভয় রয়েছে। আপনি নিজের জন্য কিছু নতুন পোশাক বা বিলাসবহুল কিছু কিনতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজ আপনার জন্য আয়ের নতুন উৎস নিয়ে আসবে। এগুলো শনাক্ত করে ভালো লাভ করতে পারবেন। আপনি যদি ক্ষেত্রে কিছু পরিবর্তন করেন, তাহলে ভবিষ্যতে আপনার জন্য ভাল হবে। আপনার সুখও বাড়ছে মনে হচ্ছে। আপনাকে আপনার অর্থ সঞ্চয় বিবেচনা করতে হবে, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার কোনও বন্ধু আপনার জন্য কিছু আনন্দদায়ক তথ্য নিয়ে আসতে পারে। পরিবারের সিনিয়র সদস্যদের সম্মান করতে হবে। যদি তিনি আপনাকে কোন কাজ করতে নিষেধ করেন তবে অবশ্যই তার সঙ্গে কথা বলুন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনি আপনার স্ত্রীর জন্য একটি নতুন ব্যবসা করতে পারেন, তবে আপনাকে ছোট বা বড় ভেবে এটি করতে হবে না। কেউ আপনাকে রাগান্বিত করার চেষ্টা করলেও আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনার একটি পুরানো বন্ধু আজ অনেক দিন পরে আপনার সঙ্গে দেখা করতে পারে, যার সঙ্গে দেখা করে আপনি খুশি হবেন। ধৈর্যের সঙ্গে, আপনি সহজেই প্রতিটি সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির চাকরির সন্ধানকারী ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাচ্ছে, তারা তাদের কোনও আত্মীয়ের মাধ্যমে ভালো সুযোগ পেতে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিরা যদি কোনও কারণে চাকরি পরিবর্তনের পরিকল্পনা করেন, তবে কিছু সময়ের জন্য পুরানো অবস্থায় থাকা তাদের পক্ষে ভাল হবে। ব্যবসায়, পরিবারের সদস্যদের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কর্মক্ষেত্রে অযথা কোনও ঝগড়া-বিবাদে জড়ানো এড়িয়ে চলতে হবে। সিনিয়র সদস্যরা আপনার কথায় খুশি হবেন এবং আপনাকে কিছু ভাল পরামর্শও দিতে পারেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
বিবাহিত জীবনযাপনকারীদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে। আপনি আপনার ব্যবসার জন্য বিদেশ ভ্রমণে যেতে পারেন। শিশুর স্বাস্থ্যে কোনও সমস্যা হলে সে বিষয়ে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। বন্ধুদের সহায়তায়, আপনার যে কোনও স্থবির কাজ শেষ হতে পারে এবং আপনি বিনিয়োগ সম্পর্কিত কিছু তথ্যও পেতে পারেন। শিক্ষার্থীরা যদি লেখাপড়ায় কিছু সমস্যার সম্মুখীন হয়, তাহলে তার সমাধানও পাওয়া যাবে সহজেই।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos