দেবীপক্ষের চতুর্থী তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল ​​দিনের ভবিষ্যত সম্পর্কে বলে, যা গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর নির্ভর করে। স্বাস্থ্যের উন্নতির জন্য, খাওয়ার সময় শুধুমাত্র তামা বা সোনা চামচ ব্যবহার করুন। আসুন জেনে নেওয়া যাক আজ বৃহস্পতিবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের রাশিফল ​​কী।

deblina dey | / Updated: Sep 29 2022, 07:00 AM IST

112
দেবীপক্ষের চতুর্থী তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য বিশেষ কিছু কাজ করবে। পরিবারের কোনও সদস্যকে বাড়ি থেকে দূরে কোনও কাজের জন্য যেতে হতে পারে, যার কারণে পরিবারের সদস্যরা কিছুটা দুঃখিত হবেন। পিতামাতারা আপনার কিছু স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আপনি যদি কোনও শারীরিক যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে সেক্ষেত্রে অসতর্ক হওয়ার চেয়ে চিকিৎসকের পরামর্শ নেওয়াই ভালো। আজ আপনার খাদ্যাভাসে পরিবর্তন আনতে হবে। মেজাজী হওয়ায়, আপনি কর্মক্ষেত্রে নিজের মতো কাজ করবেন, যা আপনার জুনিয়রদের অসুবিধার কারণ হতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
শিল্প ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে। যদি দীর্ঘদিন ধরে পরিবারে কোনও অশান্তি ছড়িয়ে পড়ে থাকে, তবে তাও আজ মিটে যেতে পারে যাতে পরিবেশ শান্তিপূর্ণ থাকে। কিছু আর্থিক বিষয়ে আপনাকে সিনিয়র সদস্যদের সঙ্গে কথা বলতে হবে। কাজের সূত্রে ভ্রমণে যেতে পারেন। প্রেমময় জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীর কথায় খুশি হবে এবং একটি বড় বিনিয়োগ করতে পারে। প্রতিটি কাজে ভাই-বোনের পূর্ণ সহযোগিতা পাবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
আজ আপনার জন্য একটি চ্যালেঞ্জিং দিন হতে চলেছে, কিন্তু আপনি তাদের ভয় পাবেন না। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়ানো মানুষের জন্য আরও ভালো সুযোগ আসতে পারে। পরিশ্রম করে অফিসারদের চোখের মণি হয়ে উঠবেন। আপনাকে অর্থের লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে এবং প্রতিকূল পরিস্থিতিতেও ধৈর্য ধরে রাখতে হবে, অন্যথায় কিছু ঘটতে পারে। শ্বশুরবাড়ির কারও সঙ্গে কথা বলার সময় কথার মাধুর্য বজায় রাখুন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনাকে কাঙ্খিত ফল বয়ে আনবে। কর্মক্ষেত্রে প্রদত্ত যে কোনও দায়িত্ব আপনাকে নিরলসভাবে পালন করতে হবে। আপনি বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন, যেখানে আপনি কিছু তথ্য পাবেন। পরিবারের কোনও সদস্যকে সাহায্য করার সুযোগ পেলে তা করুন। অধ্যয়ন এবং আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বেড়েছে দেখে মন খুশি হবে। সামাজিক কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। আপনার পরামর্শ এবং পরামর্শ পরিবারে স্বাগত জানানো হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি শক্তিশালী হতে চলেছে। কিছু আটকে থাকা কাজ শেষ করতে ভাগ্যের সাহায্যে আপনার আটকে থাকা কাজ শেষ হবে এবং আপনি যদি কোনও বিনিয়োগ করে থাকেন তাহলে সেক্ষেত্রে আপনার কারও সাহায্যের প্রয়োজন হতে পারে। যারা ব্যবসা করছেন তাদের সঙ্গে অন্য কিছু লোকের চুক্তি থাকবে। আর্থিক লাভের পরিস্থিতি ভাল দেখা যাচ্ছে, তবে আপনি অতীতের কিছু ভুলের জন্য অনুশোচনা করতে পারেন। আপনি পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করে খুশি হবেন এবং আপনার কিছু পুরানো অভিযোগও দূর করবেন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য একটু ব্যস্ত থাকবে। বন্ধুর কাজে দৌড়াতে হতে পারে। শিশু যদি পড়ালেখা সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হয়, তাহলে তাদের শিক্ষকদের সঙ্গে কথা বলতে যেতে হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় তাদের কাঙ্ক্ষিত ফলাফল পেয়ে খুশি হবে। আজ যারা ব্যবসা করছেন তারা অল্প দূরত্বের যাত্রায় যাওয়ার সুযোগ পাবেন যা তাদের জন্য উপকারী হবে। কাজের আধিক্যের কারণে আপনার উপর ভার বেশি পড়বে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
বাকি দিনগুলোর তুলনায় আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। যারা ব্যবসা করছেন তারা একটি নতুন প্রকল্প শুরু করতে পারেন, যা তাদের ভাল মুনাফা দেবে, তবে কিছু চাপের কারণে আপনার মন এখানে-ওখানে ঘুরপাক খাবে এবং আপনি কাজে কম মনোনিবেশ করতে সক্ষম হবেন। আপনার যদি কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হয় তবে তা নিন। আজ আপনি আপনার ভাইয়ের স্বাস্থ্যের অবনতির কারণে দৌড়ে ব্যস্ত থাকবেন। আপনি আপনার মাকে আপনার মাতৃপক্ষের লোকদের সঙ্গে মিটমাট করার জন্য নিয়ে যেতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য শুভ হতে চলেছে কারণ তারা যদি কোনও প্রতিযোগিতায় অংশ নেয় তাহলে তার ফলাফল আসতে পারে। প্রেম জীবনে বসবাসকারী লোকেরা আজ তাদের সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারে। আপনাকে আপনার ভাইবোনদের সঙ্গে কোনও ঝগড়া এড়াতে হবে। আজ সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ আরও বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার পরামর্শকে সম্মান করা হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজ আপনি ব্যবসায় কিছু চ্যালেঞ্জের কারণে সমস্যার সম্মুখীন হবেন, তবে আপনি তাদের ভয় পাবেন না। নিজের থেকে অন্যের কাজে বেশি মনোযোগ দিয়ে ঝামেলায় পড়তে পারেন। অন্য কারও সঙ্গে আপনার চুক্তি চূড়ান্ত করার সময় আপনাকে কারও সঙ্গে কথা বলতে হবে না তারা আপনাকে কোনও সমস্যায় ফেলতে পারে। পিতামাতার সহায়তায়, আপনি একটি নতুন যান কিনতে পারেন, যা পরিবারের সদস্যদেরও খুশি করবে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হবে। পরিবারের সদস্যদের মধ্যে চলমান লড়াইয়ের কারণে আপনি টেনশনে থাকবেন, তাই আপনাকে শান্তভাবে যে কোনও সিদ্ধান্ত নিতে হবে, অন্যথায় আপনি কারও সঙ্গে ভাল-মন্দ বলতে পারেন। আজ কর্মরত লোকেরা, সহকর্মীর দ্বারা আপনার কাজ করিয়ে নেওয়ার জন্য আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে। যারা ব্যবসা করছেন তারা যদি কিছু সমস্যার সম্মুখীন হন, তাহলে তারা তার সমাধান পাবেন। আপনার সমস্ত কাজে মন খুশি থাকবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। শিক্ষার্থীদের মনের কোনও ইচ্ছা পূরণ না হওয়ার কারণে মন খারাপ থাকবে, যার কারণে তাদের মনোযোগ নষ্ট হতে পারে। অর্থের ক্ষেত্রে, আপনাকে সাবধানে লেনদেন করতে হবে, অন্যথায় নেওয়া কোনও সিদ্ধান্ত আপনার জন্য সমস্যা নিয়ে আসতে পারে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে কিছু পুরানো স্মৃতি পুনরুজ্জীবিত করবেন এবং একটি ছোট পার্টির আয়োজন করতে পারেন। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার সিদ্ধান্ত নেন, তবে অবশ্যই এতে আপনার ভাইদের সঙ্গে কথা বলুন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
আজ আপনার জন্য আর্থিক সমস্যা নিয়ে আসবে, আপনি যদি আগে কোনও বিনিয়োগ করে থাকেন তবে আপনাকে ক্ষতি সহ্য করতে হতে পারে। রাজনৈতিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আজ সতর্ক থাকতে হবে, কারণ বিরোধীরা তাদের বিরুদ্ধে কিছু ভুল অভিযোগ করতে পারে, যা তাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করবে। কর্মক্ষেত্রে কাউকে জিজ্ঞাসা না করে পরামর্শ দেওয়া এড়িয়ে চলুন এবং আজ কারও সঙ্গে অভদ্র আচরণ করবেন না, অন্যথায় তারা আপনার কিছু খারাপ মনে করতে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos