সম্পর্কে সন্দেহ ও বিভ্রান্তি সৃষ্টি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 2, 2022 4:40 AM IST

19
সম্পর্কে সন্দেহ ও বিভ্রান্তি সৃষ্টি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বাচ্চাদের সমস্যা সম্পর্কিত কাজে বেশি সময় ব্যয় করবেন। আপনি আপনার ফিটনেসের দিকেও মন দিন। আপনার মধ্যে সাহস, আত্মবিশ্বাসের সংযোগ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডা ও বিনোদনমূলক কাজে ব্যস্ত সময় কাটবে। অর্থনৈতিক দিক নিয়েও বিভ্রান্ত থাকতে পারে। মানসিক চাপ ও অসুস্থতা বাড়তে থাকে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বেশিরভাগ সময় আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে ব্যয় হবে। গুরুজনদের আশীর্বাদ ও স্নেহ পেয়ে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। আপনি প্রতিটি সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নেবেন যাতে আপনি কাজেরও সাফল্য পেতে পারেন। অপ্রয়োজনীয় কাজে আপনার সময় ব্যয় হতে পারে। যোগাযোগ করার সময় আপনার কথার প্রতি খেয়াল রাখুন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কল্পনার জগত থেকে বেরিয়ে বাস্তবে এসো। আপনার ইতিবাচক আচরণ আপনাক ব্যক্তিত্বকে উজ্জ্বল করবে ও আপনাকে রাজনৈতিক ও সামাজিতভাবে সম্মানিত করবে। আপনার প্রতিভা ও ক্ষমতা সবার বিরুদ্ধে আসতে পারে। বাল্যবিবাহ সংক্রান্ত বিষয় যথাযথ সিদ্ধান্ত নিন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে পরিস্থিতি আপনার অনুকূল থাকবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে আত্মীয়রা আসতে পারে। একে অপরের সঙ্গে সাক্ষাতে আনন্দ ও উদযাপনের পরিবেশ থাকবে। পারিবারিক ব্যক্তির সাফল্য সুখ বৃদ্ধি করবে। উচ্চ খরচ বিরক্তিকর হতে পারে। একে অপরের সঙ্গে দেখা ও কথা বলার সময় নেতিবাচক শব্দ ব্যবহার করবেন না। ব্যবসায় কিছু নতুন সম্ভাবনা আসতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনার জন্য কিছু গুরুত্বপূর্ণ সাফল্য তৈরি করছে। আপনি আপনার কাজগুলোতে যত বেশি পরিশ্রম করবেন, তত ফল পাবেন। আপনার সম্পর্কের মধ্যে সন্দেহ ও বিভ্রান্তি সৃষ্টি হতে দেবেন না। কারও থেকে ধার নেবেন না। আজ কর্মক্ষেত্রে আপনার মনোযোগ থাকবে। পরিবারের সদস্যদের একে অপরের সঙ্গে যথাযথ মিল থাকবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় মতো থাকার মাধ্যমে আপনি আপনার কাজের গতি বাড়াতে সক্ষম হবেন ও কাজের নীতির কারণে লোকেদের সামানে অনুপ্রাণিত হতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বাড়ির বড়দের পরামর্শ নিন। অযত্ন ও অসলতা আপনার ক্ষতি করতে পারে। আজ পরিশ্রম অনুসারে ফল পাবেন।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক বা ধর্মীয় কাজে কিছ সময় কাটালে শান্তি ও প্রশান্তি আসবে। রাজনৈতিক যোগাযোগ বাড়বে। আপনার নীতিগত পদ্ধতি আপনার জন্য সম্মানজনক পরিস্থিতি তৈরি করবে। অতিরিক্ত ব্যস্ততার কারণে আপনি আপনার ব্যক্তিগত ও পারিবারিক কাজে তেমন মন দিতে পারবেন না। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন প্রতিদিনের রুটিনে কিছু পরিবর্তন আনার চেষ্টা করা সার্থক হবে। যোগব্যায়াম ও ধ্যানে আপনার ক্রমবর্ধমান বিশ্বাস আপনার দৃষ্টিভঙ্গিতে আশ্চর্যজনক পরিবর্তন আনবে। যার কারণে আপনি সহজেই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন। আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। স্বামী-স্ত্রী একে অপরের প্রতি যথাযথ শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখুন।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে, তাদের সম্মান করুন। অর্থ বিনিয়োগের জন্য এটা ভালো সময়। প্রিয়জনের সঙ্গে সাক্ষাতে সময় অনুকূল থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা আনন্দদায়ক হবে। বাড়ির সিনিয়র সদস্যদের সম্মান নষ্ট হতে পারে। আত্মদর্শনের জন্য কিছু সময় নিন। ব্যবসায় যে কোনও ধরনের ঋণ নেওয়ার সময় তা পরিশোধে সতর্ক থাকুন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos