মেষ, কর্কট, সিংহ ও মকর, সাবধান, জেনে নিন শুক্রবারের সব ১২ টি রাশির রাশিফল

পঞ্জিকা অনুসারে,  আজকের রাশিফল ​​কিছু রাশিচক্রের জন্য খুব বিশেষ হতে চলেছে। মেষ, বৃষ, মিথুন, কর্কট সহ সমস্ত রাশির জন্য গ্রহের গতিবিধি এবং নক্ষত্রের অবস্থানের ফলাফল কী, চলুন জেনে নেওয়া যাক শুক্রবারে কোন রাশির কেমন কাটবে দিন
 

deblina dey | Published : Sep 1, 2022 6:40 PM IST

112
মেষ, কর্কট, সিংহ ও মকর, সাবধান, জেনে নিন শুক্রবারের সব ১২ টি রাশির রাশিফল

মেষ – 
আজ আপনার জন্য কিছু বিভ্রান্তি নিয়ে আসতে পারে। অংশীদারিত্বে চলমান ব্যবসা নিয়ে আপনি চিন্তিত থাকবেন, কারণ আপনার সামনে বিভ্রান্তি থাকবে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। আজ কর্মরত লোকেরা তাদের ভাল কাজের জন্য অফিসারদের কাছ থেকে প্রশংসা শুনতে পাবেন। আপনি যদি আজ বন্ধুদের সঙ্গে কোথাও যান, তবে আপনার পিতামাতার সঙ্গে পরামর্শ করে যান।

212

বৃষ– 
আজকের দিনটি আপনার জন্য উন্নতির দিন হবে। আজ, চাকরির পাশাপাশি, আপনি যদি কারও সময় কাজের পরিকল্পনা করেন তবে তারা অবশ্যই সফল হবেন। কাঙ্খিত সুবিধা পাওয়ায় ক্ষুদ্র ব্যবসায়ীরা খুশি হবেন এবং আয়ের উৎসেও লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে চলমান কলহের অবসান হবে। আজ আপনাকে কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। আজ আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে।

312

মিথুন– 
আজ আপনার জন্য বিনিয়োগের জন্য একটি ভাল দিন হবে, যারা তাদের অর্থ জমা করতে চলেছেন, তারা আজ কোনও নতুন সরকারি প্রকল্প সম্পর্কে জানতে পারবেন। আপনি যদি কোনও সম্পত্তি কেনা-বেচা করার পরিকল্পনা করছেন, তবে তাও আজই সম্পন্ন হবে, বাড়িতে কিছু নতুন জিনিস কিছু জিনিস পরিবর্তন করতে পারে, যা বাড়ির সৌন্দর্য বাড়িয়ে দেবে। আজ আপনার অগ্রগতি দেখে আপনার কিছু শত্রু আপনাকে হিংসা করতে পারে, যার থেকে আপনাকে সতর্ক থাকতে হবে।
 

412

কর্কট– 
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আজ আপনার আয় হবে, তবে তার সঙ্গে ব্যয়ও বেশি হবে। আপনার কিছু খরচ থাকবে যা বাধ্যতামূলকভাবে করতে হবে, তবে এটি আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে না। পরিবারের কোনও সদস্য আজ আপনার কথা না শুনে আপনাকে কষ্ট দিতে পারে। পারিবারিক সম্পত্তি সম্পর্কিত কোনও বিবাদে, আজ আপনার বড়দের সাহায্যের প্রয়োজন হবে, তবেই আপনি এটি মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। আজ কোনও রাজনৈতিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

512

সিংহ–  
আজ আপনার জন্য কিছু ঝামেলা নিয়ে আসতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে নতুন কিছু শিখতে পারবেন, যা আপনার অভিজ্ঞতাকে আরও বাড়িয়ে দেবে। পরিবারে, আপনি কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে বসে কথা বলতে পারেন। আজ আপনি যদি কোনও বন্ধুর বাড়িতে ভোজে যান, তবে আপনি এটি সম্পর্কে কথা বললে ভাল হবে, অন্যথায় কেউ আপনাকে খারাপ মনে করতে পারে। আজ আপনার মায়ের সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে।

612

কন্যা– 
আপনার দৈনন্দিন রুটিন ব্যাহত হবে, কারণ তিনি কিছু আইনি কাজ নিয়ে চিন্তিত থাকবেন এবং সারা দিন এতেই কাটাবেন, যার কারণে তার গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। আজ যারা ব্যবসা করছেন তারা কোনও বন্ধুর কাছ থেকে অর্থ সংক্রান্ত সাহায্য চাইতে পারেন, যা তারা সহজেই পাবেন, তবে পরিবারে চলমান বিবাদের কারণে আজ কিছুটা উত্তেজনা থাকতে পারে, যার জন্য আপনাকে সিনিয়র সদস্যদের সঙ্গে কথা বলতে হবে।

712

তুলা– 
অর্থ সংক্রান্ত বিষয়ে আজকের দিনটি আপনার জন্য ভালো হবে। আপনি যদি আর্থিক পরিস্থিতি নিয়ে চিন্তিত থাকেন তবে আপনি তাদের সমস্যার সমাধান পাবেন। শিক্ষার্থীরা বিদেশী শিক্ষা গ্রহণের সুযোগ পেতে পারে, যার কারণে তাদের সুখ থাকবে না। পরিবারের কোনও সদস্যকে চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের নারী বন্ধুদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

812

বৃশ্চিক-  
আজকের দিনটি আপনার জন্য পার্থিব আনন্দের বৃদ্ধি নিয়ে আসবে। আজ আপনার বাড়ি এবং বাইরে ভাল কাজের জন্য পরিচিত হবে। আপনি যে কোনও নতুন বিনিয়োগের পরিকল্পনাও করতে পারেন। ভাইদের সঙ্গে পরামর্শ করলে ভালো হবে। পেট সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে, যার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। ডাক্তারের পরামর্শ নিতে ভুলবেন না। আজ আপনি সন্তানদের প্রত্যাশা পূরণ করবেন, যা আপনার মনকে খুশি করবে।

912

ধনু-  
আজ আপনার জন্য একটি উন্নতির দিন হবে। আপনি কোনও বন্ধুর পরামর্শে কিছু ব্যবসায়িক পরিকল্পনা করবেন, এতে আপনি সাফল্যও পাবেন এবং আপনার আত্মবিশ্বাস বাড়বে, তবে আপনাকে এখনও পরিবারের কোনও সদস্যের সঙ্গে খারাপ কথা বলতে হবে না, অন্যথায় এটি আপনার পারস্পরিক সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করবে। হতে পারে। শ্বশুরবাড়ির কেউ আপনাকে টাকা ধার করতে বলতে পারে, যা আপনার জীবনসঙ্গীর সঙ্গে কথা বলে আপনাকে দেওয়া ভাল। কর্মক্ষেত্রে আপনাকে কোনও কাজের দায়িত্ব দেওয়া হলে ধৈর্য ধরে কাজ করুন, অন্যথায় ভুল হতে পারে।

1012

মকর-  
আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলদায়ক হতে চলেছে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা অন্য কোনও ভালো অফার পেতে পারেন, যা তাদের সঙ্গে সঙ্গে ধরতে হবে। শিক্ষার্থীরা যদি আজ তাদের কোনও বিষয়ে কিছু পরিবর্তনের কথা চিন্তা করে, তবে তাতে তাদের সমস্যা হবে, যারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন, তারা পরিবারের সদস্যদের নজরে আসতে পারে, পরে তাদের বকাঝকা করতে হতে পারে। . আপনার আটকে থাকা অর্থ প্রাপ্তি কিছু ব্যবসায়িক পরিকল্পনাকে গতি দেবে, যার কারণে আপনি ভাল আর্থিক সুবিধাও পেতে পারেন।

1112

কুম্ভ-  
গুরুত্বপূর্ণ কাজের জন্য আজ দিনটি ভালো যাবে। আপনার পরিবারে দায়িত্বের ক্রমবর্ধমান বোঝা দ্বারা আপনি বিরক্ত হবেন, তবে আপনি সহজেই সেগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। কোনও প্রতিকূল পরিস্থিতি দেখা দিলে তাতেও ধৈর্য ধরতে হবে, অন্যথায় মানুষ তার পূর্ণ সুবিধা নেওয়ার চেষ্টা করতে পারে। কথার স্নিগ্ধতা, আজ আপনি কর্মক্ষেত্রে কর্মকর্তাদেরও আকৃষ্ট করবেন, তারপরে আপনি একটি নতুন পদও পেতে পারেন।

1212

মীন– 
আজ আপনার জন্য উত্থান-পতন নিয়ে আসবে। আপনি আপনার কাজটি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, তারপরে আপনি অতিরিক্ত কাজের কারণে কোনটি প্রথমে করবেন এবং কোনটি পরে বুঝতে পারবেন না। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের ব্যক্তিত্ব আজ উন্নত হবে, কারণ তাদের দ্বারা করা কাজের প্রশংসা করা হবে। মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে, যার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos