অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কার দিন কেমন কাটবে

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 30, 2022 3:13 AM IST

19
অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কার দিন কেমন কাটবে

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, লোকে আপনার উদারতা ও আবেগপ্রবণ প্রকৃতির দ্বারা প্রভাবিত হবে। আজ বন্ধুদের সঙ্গে যোগাযোগ শক্তিশালী হবে। বাড়ির আরামের সঙ্গে সম্পর্কিত কাজেও ভালো সময় কাটবে। ব্যবসায় কোনও পরিবর্তন আনার চেষ্টা করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সহযোগিতামূলক ও আবেগপূর্ণ সম্পর্ক থাকবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নিজেকে প্রমাণ করার জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার আর্থিক ও ব্যবসায়িক বিষয় সফল হবেন। অর্থের ক্ষেত্রে ইতিবাচক দিক। আপনার পাওনা টাকা আজ আদায় হবে। বাড়িতে অতিথিদের আনাগোনা হতে পারে আজ। বাড়ির পরিবেশ মনোরম থাকবে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক সুযোগ-সুবিধা ও কেনাকাটায় দিন কাটবে। খরচ বেশি হতে পারে। চিন্তা না করে বাড়ির সদস্যদের সুখকে প্রাধান্য দিন। আর্থিক বিনিয়োগের বিষয় পরিকল্পনা থাকলে তা পূরণ করুন। আপনার পত্নীর স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় দায়িত্ব বাড়বে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ খরচ বেশি হবে। একই সময় আয় যেমন বাড়বে তেমনই ব্যয় বাড়বে। পুঁজিবাজারে বিনিয়োগ কিংবা নীতিমালা লাভজনক হবে। শিক্ষার্থীরা পড়ায় মন দিন। ব্যবসায় প্রভাবশালী ব্যক্তির পরামর্শ পেতে পারেন। স্বামী-স্ত্রীর বিবাদ হতে পারে। তবে, এই বিবাদ বেশিক্ষণ স্থায়ী হবে না। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি বিক্রির পরিকল্পনা থাকলে সে দিকে মন দিন। অপরিচিত ব্যক্তির সঙ্গে দেখা ফলপ্রসূ হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। আদালতের মামলা ও কাজগপত্র সংরক্ষণ করুন। সামান্য অসাবধানতা ক্ষতির কারণ হতে পারে। অবিবাহিতদের জন্য ভালো সম্বন্ধ আসতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান ও আপনার ভাগ্য আপনার সঙ্গ দেবে। আপনার ক্ষমতার ওপর নির্ভর করে কোনও সিদ্ধান্ত নিন। ধর্মীয় কাজে আজ অংশ নিতে পারেন। ব্যবসার কাজ পুনরায় শুরু করতে পারেন। পারিবারিক সুখ বজায় থাকবে। যানবাহন আঘাতের কারণ হতে পারে।    
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের কর্মজীবন সম্পর্কিত যে কোনও সমস্যা নিয়ে বন্ধুদের কাছ থেকে উপযুক্ত পরামর্শ পেতে পারেন। আপনার মানসিক চাপ দূর হবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আপনার পরিচয় বাড়বে। তরুণদের খারাপ অভ্যাস ও মেলামেশা থেকে দূরে রাখতে পারেন। বাড়ির পরিবেশ মনোরম হতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত যে কোনও বিষয় সফল হবেন। কোনও চুক্তি সই করার আগে সঠিকভাবে সিদ্ধান্ত নিন। আপনার ভাইদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ কর্মক্ষেত্রে আরও সাফল্য আসবে। স্ত্রী সঙ্গে মানসিক বন্ধন আরও দৃঢ় হবে। নতুন আত্মবিশ্বাসের সঙ্গে নতুন নীতি সম্পূর্ণ করতে নিযুক্ত হন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কিছু সময় কাটবে। সম্পত্তি বৃদ্ধি কিংবা যনবাহন কেনার পরিকল্পনা থাকলে সে দিকে পদক্ষেপ নিতে পারেন। কোনও কিছুতে সাক্ষর করার আগে সতর্ক হন। অর্থনৈতিক কাজে নতুন পদক্ষেপ নিতে হতে পারে। পারিবারিক পরিবেশ সুখের হবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos