কোনও জিনিস চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আজ পঞ্চমী। প্যান্ডেলে প্যান্ডেলে শুরু হয়ে গিয়েছে ঢাকের বাদ্যি। গোটা দিন সকলেরই কোনও না কোনও প্ল্যান আছে। কেউ আজ ঠাকুর দেখবেন, কেউ বন্ধুদের সঙ্গে আড্ডা দেবেন তো কারও দিন কাটবে আজ অফিসে। আজ আগে থেকে জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে পঞ্চমী। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। আজ প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। 

Chirag Daruwalla | Published : Sep 30, 2022 2:57 AM IST

19
কোনও জিনিস চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সময় মতো সব কাজ শেষ হবে। ছাত্র ও যুবকরা পড়ায় মন দিন। পড়াশোনা ও কেরিয়ার সম্পর্কে সচেতন হওয়ার দিন। মানসিক ও শারীরিক শক্তি বজায় রাখতে চাপ ও উদ্বেগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় গতি আসবে। সময় অনুকূল থাকবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার আকর্ষণীয় কাজ ও আত্ম প্রতিফলনে ব্যয় হবে। শারীরিক ও মানসিকভাবে সতেজ ও শক্তি জোগাবে। আধ্যাত্মিক সুখও অনুমোদিত হবে। ধৈর্য ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে নেতিবাচক পরিস্থিতি বজায় রাখুন। অসতর্কতার কারণে যে কোনও লক্ষ্য হাত থেকে পিছলে যেতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে দিনটি বাড়ির যত্ন নিয়ে ও শৃঙ্খলার সঙ্গে কাটবে। সামাজিক কাজে আগ্রহ পাবেন। আত্মবিশ্বাস ও কর্মদক্ষতাও কমে যেতে পারে। বিশেষ মিটিং থাকলে আজ তা পিছিয়ে দিন। দিনটি খুব সাবধানে কাটান। ব্যবসায়িক কাজে মন দিন। শিক্ষর্থীরা পরীক্ষার প্রস্তুতিতে মন দিন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ একটি বিশেষ তথ্য পেতে পারেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। কোনও জিনিস চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। আপনার পরিকল্পনাগুলোকে অগ্রাধিকার দিন। ব্যবসার ক্ষেত্রে সহকর্মীদের পরামর্শ নিতে পারেন। যে কোনও কাজে মন দিন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার দৈনন্দিন রুটিনের রুপরেখা তৈরি করে নিন। দীর্ঘদিন ধরে চলতে থাকা কাজে বাধাও আজ দূর হবে। কোনও ধরনের আন্দোলন স্থগিত করার দিন আজ। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সমস্যা শেয়ার করুন। সঠিক পরামর্শ ও মনোবল আজ বৃদ্ধি পাবে। আপনার কাজের জায়গান মন দিন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অতীতের ভুলগুলো প্রতিফলন হতে পারে। তা সংশোধন করুন। পড়াশোনায় মন দিন। আজ আপনার সকল প্রচেষ্টা ইতিবাচক ফল দেবে। মতবিরোধের পরিস্থিতি তৈরি হলে তা নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় গতি বাড়ানোর জন্য অভিজ্ঞ ও পেশাদার ব্যক্তিদের দক্ষতার ওপর মন দিন। পারিবারিক জীবন সুখের হবে আজ।   

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ব্যক্তিগত বা সম্পত্তি সম্পর্কিত কোনও অমীমাংসিত বিষয় পারস্পরিক সম্মতিতে সমাধান করা যেতে পারে। আজ নিজের সমস্ত পারিবারিক ও সামাজিক দায়িত্ব পালনে সক্ষম হবেন। নিকটাত্মীয় সম্পর্কে কিছু অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। আপনি আপনার কাজে মন দিতে পারবেন না। আজ আদালত সংক্রান্ত কোনও কাজ না করলেই ভালো হবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজ ও আর্থিক ক্রিয়াকলাপের ওপর নিবদ্ধ থাকবে, যার কারণে ব্যস্ততা থাকবে তবে ফলাফলও ভালো হবে। কোনও বন্ধুর সঙ্গে একটি মনোরস সাক্ষাতও হতে পারে। যে কোনও নেতিবাচক পরিস্থিতিতে ধৈর্য ও সংযম বজায় রাখুন। প্রবীণদের স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে হবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক বা সামাজিক সম্পর্কিত কাজে আপনার উপস্থিতি বজায় রাখতে হবে। আপনার বৃত্ত বাড়বে। বাড়ি ও ব্যবসায় যথাযখ সামঞ্জস্য বজায় থাকবে। গাড়ির চালানোর সময় সতর্ক থাকুন। ব্যবসায়িক কাজে নেচিবাচক প্রভাব পড়তে পারে আজ। তবে, তরুণরা তাদের কাজে ভালো ফল পাবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos